হোমমিউজিক

ছেলের সঙ্গে প্রথম ছবি শেয়ার করলেন গায়িকা সুনিধি চৌহান

এই বছর জানুয়ারি মাসে সুনিধি চৌহান মা হন

  | May 27, 2018 20:33 IST (নিউ দিল্লী)
Sunidhi Chauhan

ছেলের সঙ্গে সুনিধি চৌহান

Highlights

  • "মা হিসাবে আমার প্রথম গিগের জন্য প্রস্তুত", লিখলেন সুনিধি চৌহান
  • "এটা ভীষণ কিউট এবং কুল", লিখলেন শ্রেয়া ঘোষাল
  • সুনিধি চৌহানের স্বামী সুরকার হিতেশ সোনিক
সুনিধি চৌহান মা হয়েছেন গত জানুয়ারি মাসে। আজ তিনি ইনস্টাগ্রামে ছেলের সঙ্গে প্রথম ছবি পোস্ট করলেন। ছবিতে সুনিধিকে ছেলেকে ধরে রাখতে দেখা যাচ্ছে এবং বাচ্চাটিকে হেসে পোস দিতে দেখা যাচ্ছে। সে একটা মিষ্টি সাদা পাজামা সেট পরে আছে। “মা হিসাবে আমার প্রথম গিগের জন্য তৈরি”, সুনিধি তাঁর পোস্টের ক্যাপশনে লেখেন। সুনিধির বহু কলিগ যেমন শ্রেয়া ঘোষাল, আকৃতি কক্কর, হর্ষদ্বীপ কৌর, সেলিম মার্চেন্ট মা-ছেলের সেই ছবিতে কমেন্ট করেন।  “অউউ! এটা ভীষণ কিউট এবং কুল। তেজ আর মা, ফুল অন স্ব্যাগ”, শ্রেয়া কমেন্টে লেখেন এবং আকৃতি লেখেন, “এটা খুবই মনোগ্রাহী। ছোট্ট বেবী এবং তোমার ঔজ্জ্বল্য। অনেক অনেক শক্তি হোক তোমার”।
 
দেখুন সুনিধি চৌহানের চার মাসের ছোট্ট ছেলেকেঃ
 
 

Ready for my first gig as a Mom!

A post shared by Sunidhi Chauhan (@sunidhichauhan5) on


সুনিধি চৌহান এবং সুরকার হিতেশ সোনিকের বিয়ে হয় 2012 সালে। এই দম্পতির এটি প্রথম সন্তান। গর্ভাবস্থায় সুনিধি চৌহান সংবাদ সংস্থা আইএএনএস-কে জানান, সন্তানের জন্মের পর তিনি ব্যক্তিগত এবং পেশাগত জীবন ব্যালেন্স করে চলবেন। আমি জানি আমার প্রথম এবং শেষ ভালবাসা গান, যে উপহার ভগবান আমাকে দিয়েছেন। সুতরাং, আমি দুটোই সাম্লে রাখবো এবং নিজে শান্তিতে থাকার চেষ্টা করবো”।  
তাঁর বাবা দুশ্যন্ত চৌহান জানিয়েছিলেন, সুনিধি এবং তাঁর স্বামী হিতেশ কন্যা সন্তানের আশা করছেন।
সুনিধি চৌহান তাঁর গাওয়া রুকি রুকি, ডান্স পে চান্স, কামলি, দেশী গার্ল, নাভরাই মাঝি এবং অন্যান্য গানের জন্য বিখ্যাত। এছাড়াও তাঁকে প্রচুর সিঙ্গিং রিয়্যালিটি শো-তে বিচারকের ভূমিকায় দেখা গেছে।
 

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com