হোমবলিউড

বাড়ির লোক 'সুশীল' পাত্র চান! অবশেষে ফাঁস করলেন সোনাক্ষী

মেঘে মেঘে বেলা তো কম হল না মেয়ের ! তবু বিয়ে নিয়ে কিছুতেই রা করেন না তিনি!

  | July 21, 2019 13:06 IST (নিউ দিল্লি)
Sonakshi Sinha

বিয়ে নিয়ে মুখ খুললেন সোনা মেয়ে!

Highlights

  • জীবনসঙ্গী নিয়ে মুখ খুললেন সোনাক্ষী
  • বাড়ির লোক কেমন পাত্র চান? জানালেন 'দাবাং গার্ল'
  • নায়িকাকে আগামী দিনে দেখা যাবে 'খানদানি সাফাখানা'য়

মেঘে মেঘে বেলা তো কম হল না মেয়ের ! তবু বিয়ে নিয়ে কিছুতেই রা করেন না তিনি! এদিকে পাড়া-প্রতিবেশিদের যে ঘুম উড়ে যাওয়ার জোগাড় হয়েছে সেখবর কি রাখেন বলিউডের 'সোনা মেয়ে' সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha)? কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে তাঁর আগামী ছবি 'খানদানি সাফাখানা' (Khandani Shafakhana)। ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে র্যাপার বাদশাকে। তার মধ্যেই নিজের বিয়ে নিয়ে মুখ খুললেন নায়িকা। একটি শো-তে বাড়ির লোকের কেমন পাত্র পছন্দ সেই নিয়ে মুখ খুললেন দাবাং গার্ল। ইতিমধ্যেই সোনাক্ষী নাকি বলিউডে 'সুশীল ছেলে' খুঁজতে শুরু করেছেন!  

হাসিতেই মাতালেন নেটিপাড়া! সোশ্যাল উত্তাল সুহানা হাসিতে

Happy Fathers day to my handsome papa and all the other papas, dads, abbus, dadas, babas, bapus out there @shatrughansinhaofficial

A post shared by Sonakshi Sinha (@aslisona) on


বাড়ির লোক কেমন পাত্র চাইছেন সোনাক্ষীর জন্যে? নায়িকা উবাচ, সুশীল-সুবোধ ছলে চাইছেন বাড়ির লোক। কিন্তু এরকম ছেলে তো বলিউডে পাওয়া খুবই মুশকিল! আর তেমন ছেলে কি সামলাতে পারবেন দাবাং গার্লকে? উত্তরে সোনাক্ষী বলেন, এখনও পর্যন্ত একজন অভিনেতার সঙ্গেই ডেট করেছেন তিনি। এবং তাঁকে তাঁর নাকি পোষায়নি! যদিও সোনাক্ষীকে নিয়ে যে তারকার নাম জড়িয়ে সবচেয়ে বেশি গুঞ্জন, তাঁর নাম সাক্ষাৎকারে একবারও নেননি নায়িকা। কার সঙ্গে ডেট করেছেন? সেটাও জানাননি।

ছুটির মেজাজে মালদ্বীপে মালাইকা, ছবি ভাইরাল সোশ্যালে

I got it from my mama!!! #HappyMothersDay

A post shared by Sonakshi Sinha (@aslisona) on


ছবির পাশাপাশি একদম দাবাং খান স্টাইলে নিজের বিয়ের কথা জানিয়ে বলেন সোনাক্ষী, তাঁর জীবনসঙ্গী যদি কোনোদিন তাঁকে ঠকায় তাহলে আর পরের দিনের সূর্য দেখতে পাবে না সে!



সোনাক্ষী সিনহাকে  (Sonakshi Sinha) আগামী দিনে শিল্পী দাশগুপ্তের ছবি খানদানি সাফাখানা-য় অভিনয় করতে দেখা যাবে। এখানে সোনাক্ষ্মী পাঞ্জাবি কুড়ি! ২ অগাস্ট মুক্তি পেতে চলেছে ছবিটি। 




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement