হোমটিভি

লুৎফার প্রাণ বাঁচাতে সিরাজের তরোবারির কোপে মুণ্ডচ্ছেদ ফারুকের

লুৎফা ঠিক পালানোর আগের মুহূর্তে উমদাৎ এবং ফারুককে হাতেনাতে ধরে ফেলেন। প্রাণে বাঁচার জন্য ফারুক আর উপায়ান্তর না দেখে লুৎফাকে আক্রমন করে।

  | February 22, 2019 14:12 IST (কলকাতা)
Ami Sirajer Begam

সিরিয়ালের একটি দৃশ্য

Highlights

  • বর্গীদের বিরুদ্ধে যুদ্ধে জয়লাভ করেন সিরাজউদ্দৌলা
  • সিরাজ মেহেন্দি উৎসব উপলক্ষে গয়না উপহার দেওয়ার ঘোষণা করেন
  • উমদাৎ বেশ কিছু গয়না চুরি করেন

বর্গীদের বিরুদ্ধে যুদ্ধে জয়লাভ করেন সিরাজউদ্দৌলা। তারপরে সিরাজ একটি বিশেষ ‘দানধ্যান'-এর আয়োজন করেন নিরন্ন সাধারণ মানুষের জন্য। সেখানে তার সঙ্গে যান বেগম লুৎফুন্নেসাও। তিনি দরিদ্র গ্রামবাসীদের সঙ্গে মিশে গিয়ে তাদের কাছ থেকে পা আলতা রঙে রাঙিয়ে নেন। মুগ্ধ নয়নে তাকে দেখেন ভাবী নবাব সিরাজ।

অনাথ আশ্রম ছেড়ে পথে নামলো গুড্ডু-গুড়িয়া, পথেই কী পথ চিনবে তারা

ao10c7i8

 

এ দিকে চেহেল সেতুনে বড় নাটক শুরু হয়ে যায়। সিরাজ মেহেন্দি উৎসব এবং সেই উপলক্ষে বিশেষ উপহার হিসেবে গয়না দেওয়ার কথা ঘোষণা করেন। মেহেন্দি অনুষ্ঠানে উমদাৎ বেশ কিছু গয়না চুরি করেন এবং স্থির করেন সেই রাতেই তিনি ফারুকের সঙ্গে পালিয়ে যাবেন।


qcsbiavo

 

কিন্তু লুৎফা ঠিক পালানোর আগের মুহূর্তে উমদাৎ এবং ফারুককে হাতেনাতে ধরে ফেলেন। প্রাণে বাঁচার জন্য ফারুক আর উপায়ান্তর না দেখে লুৎফাকে আক্রমন করে। অসহায় লুৎফা ঈশ্বরকে স্মরণ করতে থাকে। ঠিক সেই মুহূর্তেই সেখানে উপস্থিত হন সিরাজউদ্দৌলা। তিনি ফারুকের মুণ্ডচ্ছেদ করে লুৎফাকে প্রাণে বাঁচিয়ে দেন। কিন্তু উমদাৎউন্নিসার উপরে নেমে আসে ভয়ংকর শাস্তির খাঁড়া। শেষ পর্যন্ত অবশ্য লুৎফাই আলিবর্দীর কাছে তার হয়ে প্রার্থনা করে উমদাৎকে শাস্তির হাত থেকে বাঁচায়।

পরের ঘটনা জানতে হলে দেখতে থাকুন ‘আমি সিরাজের বেগম' স্টার জলসায়।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement