হোমবলিউড

‘শিশুরা মাতৃক্রোড়ে....’ ছোট্ট আশ্চর্যকে কোলে আঁকড়ে রয়েছেন মীরা রাজপুত

মা মীরার কোলে শুয়ে হাসছে শাহিদ-মীরার পুত্র জাইন। মীরা ছবিটির সেরা ক্যাপশনে লিখেছেন: “ছোট্ট আশ্চর্য।” ছবিতে ইতিমধ্যেই ১ লক্ষ লাইক প্রমাণ করে যে, শিশুরা বাস্তবিকই মাতৃক্রোড়ে সুন্দর।

  | March 30, 2019 16:15 IST (নিউ দিল্লি)
Zain Kapoor First Picture

ছোট্ট জাইনের সঙ্গে মীরা রাজপুত

Highlights

  • মীরা রাজপুতের পোস্টে দেখা যাচ্ছে লাল জামা পরা জাইনকে
  • 'ছোট্ট আশ্চর্য' লিখেছেন মা মীরা
  • গতবছরের সেপ্টেম্বরে জন্মেছে শাহিদ মীরার পুত্র জাইন

মীরা রাজপুতের (Mira Rajput) সাম্প্রতিক ইন্সটাগ্রাম পোস্ট মন ভালো করে দেওয়ার জন্য যথেষ্ট! কী এমন আছে সেই পোস্টে যা আপনাকে হাসাবে, মন ভালো করে দেবে লহমায়! ছবিটিতে মীরাকে তার ছেলে জাইনের (Zain) সাথে দেখা যাচ্ছে। মা ও শিশুর এমন মিষ্টি ছবি মন তো ভালো করবেই, তাই না! মা মীরার কোলে শুয়ে হাসছে শাহিদ-মীরার পুত্র জাইন। মীরা ছবিটির সেরা ক্যাপশনে লিখেছেন: “ছোট্ট আশ্চর্য।” ছবিতে ইতিমধ্যেই ১ লক্ষ লাইক প্রমাণ করে যে, শিশুরা বাস্তবিকই মাতৃক্রোড়ে সুন্দর। মীরার ঘনিষ্ঠ বন্ধু এবং চলচ্চিত্র নির্মাতা অভিষেক কাপুরের স্ত্রী প্রজ্ঞা যাদব মন্তব্য বিভাগে বিভিন্ন হৃদয় ইমোটিকন দিয়েছেন। সুন্দর ছবিতে সুন্দর মন্তব্যের অভাব নেই।

মীরা রাজপুতের পোস্ট দেখুন:

 ‘অন্তর্বাস ছাড়া ফটোশুটে বাধ্য করা হয়েছিল', পহেলাজ নিহালনির বিরুদ্ধে বিস্ফোরক কঙ্গনা

Small wonder


A post shared by Mira Rajput Kapoor (@mira.kapoor) on


কয়েক দিন আগে, মীরা জাইন এবং তার মেয়ে মিশার একটি খুব সুন্দর ছবি শেয়ার করেছিলেন তাঁর ভক্তদের জন্য।

এই পোস্টটি নিয়েই আমরা আলোচনা করছি: 

‘অডিশন দিয়েই পাশ করতে হবে, সন্তান বলে রেয়াত করবো না,'' জানালেন আমির খান



ছোট্ট জাইনকে হামেশাই যে মা বাবার প্রোফাইলের ছবিতে দেখা যায় তা নয়। কিন্তু যখনই দেখা যায়, সকলের মন ভালো হয়ে যায়। ‘লিমিটেড এডিশন' ছবিটি মনে আছে তো? মা-ছেলে দু'জনেই সাদা পোশাকে সেজেছিলেন!

এখানে পোস্টটি দেখুন:

Limited edition, baby.

A post shared by Mira Rajput Kapoor (@mira.kapoor) on


গত বছরের সেপ্টেম্বরে মীরা রাজপুত ও শহীদ কাপুর (Mira Rajput and Shahid Kapoor) জাইনকে পৃথিবীতে স্বাগত জানিয়েছেন। জাইন ছাড়াও শাহিদ মীরার কন্যাসন্তানও রয়েছে, মিশা (Misha)। ২০১৫ সালে মীরা রাজপুত ও শাহিদ কাপুর বিয়ে করেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement