হোমবলিউড

ভীরে দি ওয়েডিং না দেখতে পারার জন্য ছোট্ট ইনায়াকে দোষ দিলেন সোহা। কেন জানেন?

সোহা আলি খানের কন্যার বয়স সবে মাত্র আট মাস। তাই এই মুহূর্তে তিনি বড় কোনও প্রোজেক্টে কাজ করতে চান না

  | June 08, 2018 12:39 IST (নিউ দিল্লী)
Soha Ali Khan

মেয়ে ইমায়ার সঙ্গে সোহা আলি খান

Highlights

  • সোহা মেয়েকে এক বছর তাঁর জীবনের সমস্ত সময় দিয়ে যত্ন করতে চান
  • সোহা জানান এই এক বছরে তিনি ছোট কাজ করবেন কিন্তু বড় কাজ করবেন না
  • আমি ভেবেছি ও একটু বড় হলে আবার বেশী সময় কাজ করবঃ সোহা
সোহা আলি খানের কন্যা ছোট্ট ইমায়ার বয়স মাত্র আট মাস। সোহা, সংবাদ সংস্থা আইএএনএস কে জানিয়েছেন, তিনি একটা পূর্ণ দৈর্ঘ্যের সিনেমার জন্য সময় ব্যয় করতে পারবেন না কারণ তিনি তাঁর মেয়েকে তাঁর জীবনের “পুরো একটা বছর সময় দিয়ে সম্পূর্ণ যত্ন করার” সিদ্ধান্ত নিয়েছেন।  তিনি জানিয়েছেন, “একটা পূর্ণ দৈর্ঘ্যের সিনেমা তৈরিতে অনেকটা সময় লাগে, যা আমার পক্ষে এই মুহূর্তে ব্যয় করা সম্ভব নয়। ইমায়ার বয়স সবে মাত্র সাড়ে আট মাস। আমি আমার জীবনের একটা বছর শুধুমাত্র ওকে যত্ন করে কাটাবার সিদ্ধান্ত নিয়েছি। ও একটু বড় হলে আমি আবার পুরোপুরি কাজ করা শুরু করবো।“ তবে মেয়ের জন্য যে সোহা শুধুমাত্র সিনেমায় অভিনয় করা বন্ধ করেছেন তা নয়, তিনি নিজের বৌদি করিনার বহু চর্চিত সিনেমা ভীরে দি ওয়েডিং দেখারও সময় পাননি। “আমি এটা দেখতে পারিনি এবং এর জন্যও আমি ইমায়াকেই দায়ী করবো, এটা দারুণ কিন্তু আমার দেখারও খুব ইচ্ছে আছে“, সোহা একথা জানান।   
 
 

A post shared by Soha (@sakpataudi) on


সোহাকে পরবর্তীকালে তিগ্মাংশু ধুলিয়ার সাহেব, বিবি অউর গ্যাংস্টার 3 সিনেমায় অভিনয় করতে দেখা যাবে। সিনেমায় তাঁর চরিত্র সম্পর্কে সোহা আইএএনএস কে জানান, “তিনি গত বছর অক্টোবর মাসে আমায় ফোন করে জানতে চান আমি কী করছি, আমি জানাই ‘অক্টোবরে আমি আমার সন্তানের জন্ম নিয়ে ব্যস্ত আছি’ তাই স্বাভাবিকভাবেই তখন আমার পক্ষে সিনেমায় অভিনয় করা কঠিন ছিল কিন্তু তিনি আমার চরিত্রকে সিনেমার শেষে ব্যবহার করার সিদ্ধান্ত নেন”।  
“আমি সময়ই পাচ্ছি না আর আমি বুঝতে পারছি দিনদিন আমার কাছে সময় যেন কমছে, কিছুতেই আমি পর্যাপ্ত সময় পাচ্ছি না”, তিনি আরও জানান।
 

সোহা আরও জানান, “আমি ইনায়ার জন্মের পর থেকে নিজের কোনও যত্ন নিতে পারিনি। আজ এই ইভেন্টে আমি মেক আপ করে সেজেগুজে আছি কিন্তু বাড়িতে আমাকে দেখলে বুঝতে পারবেন, আমি ভালো পোশাক পরে, এমন কী চুলটাও ভালো করে বেঁধে থাকতে পারি না”।  
“আমার স্বামী এবং শ্বশুর-শাশুড়ি আমি অসুস্থ হয়ে পরলে আমার যত্ন নেন, আমি তাঁর জন্য নিজেকে অত্যন্ত ভাগ্যবতী মনে করি। আমার কিছু হলে তার প্রভাব ইনায়ার ওপরেও পরে, তাই আমি বুঝেছি নিজের যত্ন নেওয়া এবং পরিষ্কার- পরিচ্ছন্ন থাকা খুবই গুরুত্বপূর্ণ”।
 
 

A post shared by Soha (@sakpataudi) on


সাহেব, বিবি অউর গ্যাংস্টার  3 সিনেমায় অভিনয় ছাড়াও সাউন্ড প্রুফ নামে সোহা আলি খান একটা শর্ট ফিল্মে অভিনয় করেছেন যা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যাওয়ার পর ভারতে মুক্তি পাবে। এছাড়াও আইনজীবি রাম জেঠমালানির জীবনী অবলম্বনে তৈরি একটা সিনেমায় সোহা এবং তার স্বামী কুনাল খেমু একসঙ্গে কাজ করছেন, যেটা তাঁরা নিজেদের প্রযোজনা সংস্থার মাধ্যমে প্রযোজনা করবেন।
 

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com