হোমআঞ্চলিক

সোহম শ্রাবন্তী জুটির ম্যাজিক ফিরে এলো আরও একবার... পিয়া রে- এর হাত ধরে

  | June 08, 2018 21:17 IST (কলকাতা)
Piya Re

পিয়া রে সিনেমায় শ্রাবন্তী-সোহম জুটি

অভিমন্যু মুখোপাধ্যায়ের নতুন ছবি পিয়া রে-তে আবারও একসঙ্গে অভিনয় করেছেন সোহম এবং শ্রাবন্তী জুটি

অমানুষ এবং ফান্দে পড়িয়া বগা কান্দে রে-এর পর ফের বড় পর্দায় সোহম এবং শ্রাবন্তী জুটিকে দেখা যাবে। অভিমন্যু মুখোপাধ্যায়ের নতুন ছবি পিয়া রে-তে তাঁরা আবারও একসঙ্গে অভিনয় করেছেন, যার ট্রেলার মুক্তি পেল আজ। পিয়া রে এক প্রেমের গল্প। ট্রেলারেই যার সম্পর্কে সিনেমার নির্মাতারা জানিয়ে দিয়েছেন ‘এটি এমনই এক প্রেমের গল্প যা আপনার চোখে জল এনে দেবে’।
ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে প্রেমের পাশাপাশি রবি ও রিয়ার (অভিনয়ে সোহম ও শ্রাবন্তী) এই গল্পে অ্যাকশন এবং যথেষ্ট থ্রিলার রয়েছে। রিয়াকে ভালবাসার বিনিময়ে রবি সমস্ত দুঃখ-কষ্ট সহ্য করে নিতে প্রস্তুত। কিন্তু তাঁদের প্রেমে বাধ সাধে হঠাৎ করে রিয়ার নিখোঁজ হয়ে যাওয়া। তাকে কেন্দ্র করেই গল্পে নানা ধোঁয়াশা এবং জটিলতা সৃষ্টি হয় এবং তারপরেই গল্প অন্য মোড় নেয়।  
দেখে নিন রবি ও রিয়ার অন্ধ-প্রেমের কাহিনী পিয়া রে-এর ট্রেলারঃ

সোহম চক্রবর্তী ও শ্রাবন্তী চট্টোপাধ্যায় ছাড়াও পিয়া রে সিনেমায় কাঞ্চন মল্লিক, সোমরাজ মাইতি, সুপ্রিয়া দত্ত, বুদ্ধদেব ভট্টাচার্য, সুভদ্রা, দোলা প্রমুখ অভিনেতা-অভিনেত্রীদের দেখা যাবে।
রাজ চক্রবর্তীর সঙ্গে দীর্ঘদিন কাজ করার পর পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায় একের পর এক হিট সিনেমা আমাদের উপহার দিচ্ছেন। নূরজাহানের পর পিয়া রে আরও একাবার একই ধারা বজায় রাখবে বলে আমরা আশা করছি।  
এই সিনেমার সঙ্গীত পরিচালনা করেছেন জিৎ গঙ্গোপাধ্যায়। সিনেমার আবহ সঙ্গীত পরিবেশন করেছেন স্যাভি গুপ্ত।
নিসপাল সিং (সুরিন্দর ফিল্মস) প্রযোজিত পিয়া রে কবে মুক্তি পাবে তার নির্দিষ্ট তারিখ এখনও জানা যায়নি।  

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com