হোমবলিউড

সঞ্জীবনী বটিকা কে এনেছিল? এই প্রশ্নের এবার কী জবাব দিলেন সোনাক্ষী সিনহা

সেই প্রশ্নের জবাবে সোনাক্ষী সিনহা বলেছেন, "আপনাদের অনেকের মনে রামায়ণ নিয়ে প্রশ্ন আছে। তাই অনুরোধ করে দূরদর্শনে রামায়ণ দেখে ফেলুন, সব জবাব পেয়ে যাবেন। জয় বজরংবলী।" 

  | April 17, 2020 21:22 IST (নয়া দিল্লি)
Sonakshi Sinha

সোনাক্ষী সিনহা।

Highlights

  • সোশাল সাইটে রামায়ণ নিয়ে করা প্রশ্নের কী জবাব দিলেন সোনাক্ষী
  • একই প্রশ্ন তাঁকে কেবিসি-তে করা হয়েছিল। কিন্তু উত্তর দিতে ব্যর্থ হয়েছিলেন
  • তাঁকে কটাক্ষ করেছেন মুকেশ খান্না, যার জবাব দিয়েছেন শত্রুঘ্ন সিনহা

কেবিসিতে করা রামায়ণ সংক্রান্ত (Ramayan) প্রশ্নের জবাব দিতে পারেননি সোনাক্ষী সিনহা। এদিকে, তাঁর (Sonakshi Sinha) পরিবার জুড়েই রামায়ণের চরিত্র। বাবা কিংবা দুই দাদা; প্রত্যেকের নামের সঙ্গে জুড়ে রামায়ণের কোনও এক চরিত্র। তারপরেও সেই মহাকাব্যের প্রতি সোনাক্ষীর অজ্ঞতা নিয়ে সমালোচনার মুখে পড়তে হয়েছিল তাঁকে। সেই স্মৃতি ফের উসকে দিলেন এক নেটিজেন। লকডাউনে সময় কাটাতে সোশাল মিডিয়াতে (Session in Social Media) গল্পের আসর বসিয়েছিলেন এই অভিনেত্রী। জবাব দিচ্ছিলেন অনুরাগীদের প্রশ্নের। এই আবহে সোনাক্ষীকে বিব্রত করে ফের সেই একই প্রশ্ন করে বসেন এক অনুরাগী। "রামায়ণে সঞ্জীবনী বটিকা কে এনেছিলেন?" এক নেটিজেনের করা এই প্রশ্নে স্পষ্টত বিড়ম্বনায় পড়েন তিনি। তবে সুকৌশলে এবার তিনি এড়িয়ে গিয়েছেন উত্তর। সেই প্রশ্নের জবাবে সোনাক্ষী সিনহা বলেছেন, "আপনাদের অনেকের মনে রামায়ণ নিয়ে প্রশ্ন আছে। তাই অনুরোধ করে দূরদর্শনে রামায়ণ দেখে ফেলুন, সব জবাব পেয়ে যাবেন। জয় বজরংবলী।" 

ge27kd5


দিন কয়েক আগেই সোনাক্ষী সিনহার এই ব্যর্থতাকে কটাক্ষ করছিলেন মুকেশ খান্না। সেই কটাক্ষের জবাব দিয়েছিলেন অভিনেত্রীর বাবা শত্রুঘ্ন সিনহা। তিনি বলেছিলেন, "আমার তিন সন্তানের জন্য আমি গর্বিত। নিজের যোগ্যতায় প্রতিষ্ঠা পেয়েছে সোনাক্ষী। ওর জন্য আমাকে কারও কাছে দরবার করতে হয়নি। ও এমন এক সন্তান, যার জন্য যে কোনও বাবা গর্ব অনুভব করবেন। তাই রামায়ণের প্রশ্নের জবাব দিতে পারেনি বলে ও হিন্দু নয়, এটা কোনও যোগ্যতা হতে পারে না। এর জন্য কোনও প্রমাণপত্রের দরকার নেই।" 

A post shared by Sonakshi Sinha (@aslisona) on



এ বিষয়ে সোনাক্ষীর পাশে এসে দাঁড়িয়েছিলেন অভিনেতা পুনিত ইশার। মহাভারতে দুর্যোধনের ভূমিকায় অভিনয় করা পুনিত বলেছিলেন, সোনাক্ষী রামায়ণের চরিত্র সম্বন্ধে জবাব দিতে পারেনি। এতে মহাভারত অশুদ্ধ হয়ে যায়নি। ওর সমালোচনা করার আগে মুকেশ খান্নার আরও বেশি সংবেদনশীল হওয়ার দরকার ছিল। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com