হোমবলিউড

পরচুলা নয়- ক্যান্সারের চিকিৎসাকালীন নিজের চেহারা প্রকাশ্যে আনলেন সোনালী

তাঁর অফিশিয়াল ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে সোনালী কোনও রকম পরচুলা ছাড়াই নিজের চেহারা প্রকাশ্যে এনেছেন। ছবিতে দেখা যাচ্ছে হাতে একটি বই ধরে রয়েছেন তিনি। এই বইটি তিনি সম্প্রতি পড়া শুরু করেছেন।

  | September 07, 2018 21:47 IST (নিউ দিল্লি)
Sonali Bendre Cancer

পরচুলা ছাড়াই প্রকাশ্যে এলেন অভিনেত্রী সোনালী বেন্দ্রে (Sonali Bendre)

Highlights

  • সোনালী পোস্ট করেছেন নতুন একটি ছবি
  • যাতে তাঁকে দেখা যাচ্ছে টাক মাথা অবস্থায়
  • বই হাতে নিয়ে বার্তা দিচ্ছেন তিনি

বলিউডের অভিনেত্রী সোনালী বেন্দ্রে (Sonali Bendre) বর্তমানে নিউইয়র্কে তাঁর মেটাস্ট্যাটিক ক্যান্সারের (Metastatic Cancer) চিকিৎসা করাচ্ছেন। ক্যান্সারের চিকিত্সা চলাকালীন সময় সোনালী তাঁর ভক্তদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় নানা মুহূর্তই শেয়ার করেছেন। কেমোথেরাপির কারণে স্বাভাবিক ভাবেই চুল উঠে গিয়েছে। এর আগে উইগ পরে একটি অনুভূতিপূর্ণ বার্তা লিখে তিনি ইনস্টাগ্রাম পোস্ট লিখেছিলেন একটি। এখন তাঁর অফিশিয়াল ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে সোনালী কোনও রকম পরচুলা ছাড়াই নিজের চেহারা প্রকাশ্যে এনেছেন। ছবিতে দেখা যাচ্ছে হাতে একটি বই ধরে রয়েছেন তিনি। এই বইটি তিনি সম্প্রতি পড়া শুরু করেছেন। হ্যাশট্যাগের মাধ্যমে 'সোনালী বুক ক্লাব' (Sonali Book Club) এর উল্লেখও করেছেন সেই পোস্টে।

এই ছবির ক্যাপশনে সোনালী লিখেছেন, ''আজ 'Read a Book Day’। সোনালী বুক ক্লাবের জন্য আগামী বই কী হতে চলেছে তা ঘোষণা করার জন্য আজকের দিনটা খুবই ভালো। এই বইটি রুশ ঐতিহাসিক একটি কাহিনি। “আ জেন্টলম্যান ইন মস্কো" (A Gentleman In Moscow) নামের এই বইটির লেখক আমর্টলস। এখনও অব্দি বেশ আকর্ষণীয় লাগছে পড়তে এবং শীঘ্রই আমি শেষ করে ফেলব।"

 

 দেখুন এই ইন্সটাগ্রাম পোস্টটি 


 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sonali Bendre (@iamsonalibendre) on

43 বছর বয়সী সোনালী বেন্দ্রে ছবিটি বুধবার ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন, সংবেদনশীল এই ভিডিওতে তাঁকে বেশ আলাদারকম দেখাচ্ছে। ক্যান্সারের ফলে চুলের অনুপস্থিতির কারণে তিনি উইগ পরেন ওই ভিডিওতে।

 

দেখুন এই ইন্সটাগ্রাম পোস্টটি

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sonali Bendre (@iamsonalibendre) on


ভিডিওর সঙ্গে সোনালী লিখেছিলেন, "আপনাকে কোন জিনিসটা সব থেকে ভালো রাখে সেটাই গুরুত্বপূর্ণ।যদি কেউ উইগ পরে থাকে, বা কেউ যদি উজ্জ্বল লাল লিপস্টিক লাগিয়ে থাকে, বা হাই হিল পরে থাকে- ছবিতে যা যেভাবে দেখা যাচ্ছে সেটাই গুরুত্বপূর্ণ।"


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement