হোমবলিউড

'মা' হচ্ছেন না! করোনা ঠেকাতে গৃহবন্দি সোনম কাপুর?

যদিও তাঁদের এই পদক্ষেপ নিয়ে সোশ্যালে জল্পনা ছড়িয়েছে, সোনম নাকি গর্ভবতী। তাই নিজেকে সবার চোখের আড়াল রাখতে করোনা ভাইরাসের শরণ নিয়েছেন!

  | March 19, 2020 09:45 IST (নয়া দিল্লি)
Sonam Kapoor

লন্ডন থেকে ফিরেই গৃহবন্দি সোনম-আনন্দ

Highlights

  • লন্ডন থেকে ফিরেই গৃহবন্দি সোনম কাপুর
  • সংক্রমণ এড়াতে এই পদক্ষেপ, জানিয়েছেন তিনি
  • তিনি অত্যন্ত চিন্তিত, জানিয়েছেন সোশ্যালে

নিজেকে ভালো রাখার পাশাপাশি চারপাশের মানুষদের কথাও ভাবছেন সোনম কাপুর (Sonam Kapoor)। করোনার (Coronavirus) থাবা থেকে বাঁচতে এবং নিজেকে বাঁচাতে তাই স্বামী আনন্দ আহুজার সঙ্গে লন্ডন সফর সেরে মুম্বইয়ে পা দিয়েই নিজেদের গৃহবন্দি করে ফেলেছেন দম্পতি। এক ভিডিও বার্তায় দেখা যাচ্ছে, ঘরের মধ্যে স্বামীর সঙ্গে নিজেকে আইসোলেটেড করেছেন সোনম। যদিও তাঁদের এই পদক্ষেপ নিয়ে সোশ্যালে জল্পনা ছড়িয়েছে, সোনম নাকি গর্ভবতী। তাই নিজেকে সবার চোখের আড়াল রাখতে করোনা ভাইরাসের শরণ নিয়েছেন! যদি লন্ডন থেকে ফিরে তিনি 'মা' হওয়া নিয়ে টুঁ শব্দ করেননি। সোনম-আনন্দের এই সিদ্ধান্তে অবশ্য খুশি। অনুরাগীরা। তাঁদের দাবি, এভাবেই দেশ এবং দেশবাসীর পাশে দাঁড়িয়েছেন তাঁদের প্রিয় অভিনেত্রী। 


লন্ডন থেকে দেশে ফেরার পর বিমানবন্দরে না পরীক্ষার মধ্যে দিয়ে যেতে হয়েছে দম্পতিকে। সে সম্বন্ধে সোনম কাপুর তার ইনস্টাগ্রাম স্টোরিতে কয়েকটি ভিডিও শেয়ার করে বলেন, "আনন্দ আর আমি দেশে ফিরে এসেছি। আপাতত আমরা ঘরবন্দি। বিমানবন্দরের সমস্ত কর্মীদের অসংখ্য ধন্যবাদ, যাঁরা দেশবাসীদের বাঁচাতে আমাদের থুঁটিয়ে পরীক্ষা করেছেন। যদিও লন্ডন বিমানবন্দরে কিন্তু এসব কিছুই করা হয়নি।"


সোনম কাপুর ভিডিওতে আরও বলেন, দেশে ফেরার পরেই অভিবাসন ফর্ম পূরণ করতে হয়েছে তাঁদের।যেখানে তিনি কোন দেশে গিয়েছেন, জানাতে হয়েছিল। তিনি বলেন, "ভাগ্যক্রমে আমরা এমন কোনও দেশে যাইনি যেখানে ভাইরাস বেশি ছড়িয়ে পড়েছে।" ভিডিওতে তিনি শুধুই বিমানবন্দর কর্তৃপক্ষকে সাধুবাদ জানাননি, প্রশংসা করেছেন সরকারেরও। যাঁরা সাবধানতার সঙ্গে পুরো বিষয়টির দেখভাল করছে।  


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com