হোমবলিউড

সোনম কাপুর এবং আনন্দ আহুজার ভালবাসায় ভরা ছবিগুলো প্রমাণ করে 'এভরিডে ফেনোমেনল'

সোমবার সন্ধ্যায় সোনম, নাতাশা পুনাওয়ালার পার্টির কয়েকটা ছবি পোস্ট করেন এবং সেখানে আনন্দ আহুজাকে দেখতে পেয়ে ইন্টারনেট উৎফুল্ল হয়ে ওঠে।

Sonam Kapoor

নাতাশা পুনাওয়ালার পার্টিতে সোনম কাপুর এবং আনন্দ আহুজা

Highlights

  • সোনম এবং আনন্দর জন্য নাতাশা পুনাওয়ালা পার্টি আয়োজন করেন
  • বর্তমানে সোনম এবং আনন্দ নিউ দিল্লীতে
  • ভিরে দি ওয়েডিং এর স্পেশাল স্ক্রিনিং এর জন্য সোনম দিল্লীতে রয়েছেন
ভীরে দি ওয়েডিং এর স্পেশাল স্ক্রিনিং এর জন্য সোনম কাপুর বর্তমানে দিল্লীতে থাকলেও তাঁর মন পড়ে রয়েছে গত উইকএন্ডে তাঁর এবং আনন্দ আহুজার জন্য নাতাশা পুনাওয়ালা আয়োজিত পার্টিতে। সোমবার সন্ধ্যায় সোনম সেই পার্টির কয়েকটা ছবি পোস্ট করেন এবং সেখানে আনন্দ আহুজাকে দেখতে পেয়ে ইন্টারনেট উতফুল্য হয়ে ওঠে। ছবিতে সোনম কাপুর স্বামী আনন্দ আহুজাকে কিস করছেন যা দেখে ইন্টারনেট বিগলিত হয়ে পড়ে। তাঁর ছবির ক্যাপশনে লেখা ছিলঃ “#এভরিডেফেনোমেনল”। সোনম পার্টির আরও কিছু ছবি পোস্ট করেন যেখানে করিশ্মা কাপুর, করণ জোহার এবং হোস্ট নাতাশা পুনাওয়ালাকে দেখা যাচ্ছিল।  
 
সোনম কাপুরের বাছাই করে শেয়ার করা পার্টির কিছু ছবি দেখুনঃ   
 
 

#EverydayPhenomenal @anandahuja

A post shared by SonamKAhuja (@sonamkapoor) on


 
 

সোনম কাপুর এবং আনন্দ আহুজা রবিবার নিউ দিল্লীর উদ্দেশ্যে রওনা দেন এবং মুম্বাই এয়ারপোর্টে তাঁদেরকে ক্যামেরা বন্দী করা হয়।

 
sonam anand ndtv

সোনম তাঁর নতুন সিনেমার স্পেশাল স্ক্রিনিংএর জন্য দিল্লীতে রয়েছেন এবং আনন্দ আহুজার পরিবারও দিল্লীতেই থাকে।
সনম কাপুরের হাতে সামনে অনেক কাজ রয়েছে, যার জন্য তিনি এখন ভীষণ ব্যস্ত। এই দম্পতি সোনমের ব্যস্ত শিডিউলের জন্য তাঁদের হানিমুন পিছিয়ে দিয়েছে। তাঁকে অগাস্ট থেকে অক্টোবরের মধ্যে দা জোয়া ফ্যাক্টরের শুটিং এবং বাবা অনিল কাপুর এবং রাজকুমার রাওয়ের সঙ্গে এক লাড়কি কো দেখা তো এইসা লাগা সিনেমার শুটিং শেষ করতে হবে।
 
গত 8ই মে সোনম কাপুর ফ্যাশন ব্র্যান্ড ভানের কর্ণধার আনন্দ আহুজাকে শিখ ট্র্যাডিশন মেনে বিয়ে করেন। বিয়ের পর অল্প কিছুদিন দিল্লীতে আনন্দের পরিবারের সঙ্গে সময় কাটাবার পরেই তিনি কান চলচ্চিত্র উৎসবে পাড়ি দেন। তারপর যথাসময়ে  ভীরে দি ওয়েডিং এর প্রোমোশনের জন্য ফিরে আসেন।  
 

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com