হোমবলিউড

‘এ থেকে বোঝা যায় ওরা ওকে ভালোবাসে’ স্বারা ভাস্কেরের ট্রোলের বিষয় মন্তব্য সোনম কাপুরের

পাকিস্তান সম্পর্কে দুইরকম মন্তব্য ও ‘বীরে দি ওয়েডিং’র নির্দিষ্ট কিছু দৃশ্য নিয়ে সম্প্রতি স্বারা ভাস্কের কে ট্রোল করা হয়েছে।

  | June 05, 2018 16:29 IST (নিউ দিল্লী)
Sonam Kapoor

' ভীরে দি ওয়েডিং' এর এক অনুষ্ঠানে সোনম কাপুর ও স্বারা ভাস্কের

Highlights

  • ওর একটা নিজস্ব মত আছে তাই মানুষ ওকে নিয়ে ট্রোল করেন - বললেন সোনম
  • 'ঘৃনার বিপরীত কথাটাই হল ভালোবাসা' - বললেন সোনম
  • ‘বীরে দি ওয়েডিং' ছবি তে সোনম ও স্বারা একসাথে কাজ করেছেন
 ট্রেন্ড লিস্টে প্রথমবার স্বারা ভাস্কেরের নাম আসে ‘ভীরে দি ওয়েডিং’ ছবিতে তাঁর অভিনীত কিছু সাহসী দৃশ্যের ছবি ঘিরে, এরপরই স্বারা আবারও ট্রোলড হন পাকিস্তান নিয়ে তাঁর করা দুই রকমের মন্তব্যের জন্য। কিন্তু সম্প্রতি নিউ দিল্লীতে  ‘ভীরে দি ওয়েডিং’ ছবির স্ক্রিনিং এ তাঁর সহ অভিনেত্রী সোনম কাপুর সংবাদ মাধ্যমে বলেন যে, ‘আমার মনে হয় মানুষ ওকে নিয়ে ট্রোল করতে পছন্দ করেন কারণ ওর নিজস্ব একটা মতামত ও দৃষ্টিভঙ্গি রয়েছে, আর আমার মনে হয় এই ট্রোল থেকে এটাই বোঝা যায় যে মানুষ ওকে কত টা ভালোবাসেন, কারণ ঘৃনার বিপরীত কথাটাই হল ভালোবাসা।তাই স্বারা, তোমার অনেক ভালোবাসার মানুষ রয়েছে।’ (তথ্য সূত্র এএনআই)
 
 ‘ভীরে দি ওয়েডিং’ ছাড়াও ‘রাঞ্ঝা’ ও ‘প্রেম রতন ধন পায়ো’ ছবিতেও সোনম ও স্বারা একসাথে কাজ করেছেন।
 
পাকিস্তানে ‘ভীরে দি ওয়েডিং’ছবি নিষিদ্ধ হওয়ার পর পাক অভিনেত্রী উরয়া হোকানে, স্বারা ভাস্কের কে তাঁর দ্বৈত মতামত নিয়ে কথা শোনান।উরয়া দুটি ভিডিও শেয়ার করেছেন যার প্রথম টি 2015 সালে স্বারার পাকিস্তান সফরের যেখানে তিনি বলেছেন, ‘লাহোর সব শহরকেই হার মানায়’,আর দ্বিতীয়টি তে ভারতীয় সংবাদ মাধ্যম কে সম্প্রতি দেওয়া সাক্ষাৎকারে পাকিস্তান সম্পর্কে স্বারার মন্তব্য,পাকিস্তান একটি ‘ব্যর্থ রাষ্ট্র’।
 
এছাড়াও এই বিষয়ে স্বারা কে বিভিন্ন পোস্টে অপমান করে উরয়া লিখেছেন,’ আপনার এই অসঙ্গত বক্তব্য প্রমান করছে যে আপনি অত্যন্ত অজ্ঞ’ এবং ‘ পাকিস্তান হেরে যাওয়া শহর নয়, বরং আপনাকেই একজন হেরে যাওয়া মানুষ বলে মনে হচ্ছে’।
 
 
 
 পাকিস্তান সংক্রান্ত পোস্ট ছাড়াও , ‘ভীরে দি ওয়েডিং’র নির্দিষ্ট দৃশ্য নিয়ে সম্প্রতি বার বার বিভিন্ন ট্যুটার অ্যাকাউন্ট থেকে স্বারা ভাস্কের কে ট্রোল করা হয়েছে।এই ট্রোল সম্পর্কে স্বারা’র বক্তব্য, ‘এই পেইড ট্রোল পেজ গুলির অন্তত সঠিক ভাবে বাক্য গঠন করে ট্রোল করা উচিৎ ছিল এবং ট্যুইটারে আক্রমন করার আগে লেখার বানান গুলোও পুনরায় দেখে নেওয়ার দরকার ছিল’।
 
 
‘ভীরে দি ওয়েডিং’ শেষ এবার স্বারা ‘ইটস্‌ নট দ্যাট সিম্পেল’ ওয়েব সিরিজের দ্বিতীয় মরশুমে কাজ করার প্রস্তুতি নিচ্ছেন।

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com