হোমবলিউড

'মোহন ভাগবত মূর্খ', তালাক প্রসঙ্গে সোনম-হুলে বিদ্ধ RSS প্রধান

বিয়ে এবং পরিবার ভাঙা নিয়ে সরাসরি এভাবেই দায়ী করেছেন রাষ্ট্রীয় স্বয়ং সেবক সংঘ (RSS) প্রধান মোহন ভাগবত (Mohan Bhagwat)।

  | February 17, 2020 16:29 IST (নয়া দিল্লি)
Sonam Kapoor

'মোহন ভাগবত মূর্খ', সোনম কাপুর

Highlights

  • মোহন ভগবতকে মুহ তোড় জবাব সোনমের
  • বুদ্ধিমান ব্যক্তি এমন বলেন! কটাক্ষ তাঁর
  • ভাইরাল সেই টুইট

'এই হল অতি শিক্ষার ফল। কথায় কথায় তালাক বা ডিভোর্স দেন আজকের শিক্ষিত প্রজন্ম। তাঁদের পরিবারেই এই ধরনের ঘটনা বেশি ঘটে'--- বিয়ে এবং পরিবার ভাঙা নিয়ে সরাসরি এভাবেই দায়ী করেছেন রাষ্ট্রীয় স্বয়ং সেবক সংঘ (RSS) প্রধান মোহন ভাগবত (Mohan Bhagwat)। সেই কথা ছড়াতেই এক মুহূর্ত দেরি না করে পাল্টা তোপ দেগেছেন সোনম কাপুর (Sonam Kapoor)। তাঁর দাবি, উনি তো শিক্ষিত! তাহলে এমন মূর্খের মতো কথা পবলছেন কেন! মোহন যে কত বড় মূর্খ তাঁর প্রমাণ তাঁর কথা। কয়েকদিন ধরেই তসলিমা নাসরিনের বোরখা মন্তব্য নিয়ে উত্তাল সোশ্যাল। তারপরেই মোহন ভাগবতকে বলি অভিনেত্রীর এই তোপ ফের নতুন বিতর্কের জন্মে দিয়েছে।

'বোরখা' কাজিয়া: তসলিমার নিশানায় রহমান-কন্যা, কড়া জবাব খতিজার

দেখুন টুইট



cbb5tcpo


বিবাহ বিচ্ছেদ নিয়ে মোহন ভাগবতের আরও দাবি, "বর্তমানে বিবাহ বিচ্ছেদের মামলা অনেক বেড়েছে। সামান্য কারণে ভেঙে যাচ্ছে পরিবার। তুলনামূলক ভাবে শিক্ষিত ও সমৃদ্ধ পরিবারগুলিতে বিবাহ বিচ্ছেদের মামলা বেশি হচ্ছে। শিক্ষার অহঙ্কার থেকে। এভাবে নষ্ট হচ্ছে সমাজও।" এই কথা শোনার পরেই সোশ্যালে ক্ষোভ উগরে দেন সোনম।  

অভিনয় ছেড়ে ছেলে শ্যুটার? অনিল বলছেন যাত্রা শুরু....!

বরাবর সোনম কাপুর সোশ্যাল মিডিয়ায় সক্রিয়। ছবি, ভিডিও শেয়ারের পাশাপাশি বর্তমান রাজনৈতিক-সামাজিক সমস্যা নিয়েও প্রচুর মতামত দেন। অভিনয়ের দিকে থেকে তাঁকে শেষবার দেখা গিয়েছিল 'দ্য জোয়া ফ্যাক্টর'-এ। এই ছবিতে তাঁর বিপরীতে ছিলেন দক্ষিণের সুপারস্টার দুলকুয়ার সলমন। এছাড়া, তিনি ছিলেন 'সঞ্জু', 'ভীরে দি ওয়েডিং', প্যাডম্যান', 'নীরজা' এবং 'ডলি কি ডোলি'-তে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com