হোমবলিউড

'কুকুর মানুষের Best Friend', কেন সোনম কাপুর বললেন একথা?

তিনি সঙ্গে সঙ্গে সেই ভিডিও শেয়ার একটি টুইট করেন। টুইটে বলেছেন, কুকুর মানুষের সেরা বন্ধু। সোশ্যালে সেটি খুব ভাইরাল হয়েছে।

  | November 23, 2019 18:03 IST (নয়া দিল্লি)
Sonam Kapoor

বেআইনি পারাপার রুখতে উদ্যোগী

Highlights

  • যাত্রীদের লাইন পার হতে দেখলেই রেগে লাল এই কুকুর
  • সোনম কাপুর শেয়ার করলেন ভিডিও
  • সঙ্গে সঙ্গে তা ভাইরাল

যাঁদের বোধবুদ্ধি আছে তাঁরা নিয়ম ভাঙেন। বেআইনিভাবে প্রাণের ঝুঁকি নিয়ে রেললাইন পারাপার করেন। এঁদের বোধ জাগাতে প্রশাসনের পাশে এসে দাঁড়াল এক সারমেয়। এখনও তাকে পুলিশ ডগ স্ক্যোয়াডে নেওয়া হয়নি।তার আগেই স্বেচ্ছ্বাসেবী হিসেবে সে রেল পুলিশের (RPF) পাশাপাশি বেআইনি যাত্রী পারাপার রুখতে সদা তৎপর। ট্রেন এলেই কড়া নজরে দেখতে থাকে, কে বেআইনি লাইন পারাপারা করছে। কারা ট্রেনে বিপদ্দজনকভাবে ঝুলে ঝুলে যাচ্ছে। দেখলেই আর রক্ষে নেই। চেঁচিয়ে সজাগ করতে উদ্যত সে। এই ভিডিও দেখে আপ্লুত সোনম কাপুরও (Sonam Kapoor)। তিনি সঙ্গে সঙ্গে সেই ভিডিও শেয়ার একটি টুইট করেন। টুইটে বলেছেন, কুকুর মানুষের সেরা বন্ধু। সোশ্যালে সেটি খুব ভাইরাল হয়েছে। সেই টুইটের জোরেই রেল মন্ত্রক (Ministry Of Railways) নতুন করে চিন্তা-ভাবনা করছে সারমেয়ের বিষয়ে। 

৯৩ বছরে মুম্বাইয়ে প্রয়াত শাবানা আজমির মা, গণনাট্য কর্মী অভিনেত্রী শওকত আজমি


সোনম টুইটে আরও লিখেছেন, ভিডিওটি দেখে বুঝলাম, "কেন কুকুরকে মানুষের সেরা বন্ধু বলা হয়। এভাবে কোনও মানুষও বোধহয় মানুষের পাশে দাঁড়ায় না। দেখুন, কীভাবে নিজে থেকে রেল পুলিশকে সাহায্য করছে সে। সারমেয়ের নাম চিত্রাপাত্রু। দু-বছর আগে একে রেলস্টেশনে ছেড়ে দিয়ে গেছিল কেউ। তারপর থেকে স্টেশনই তার ঘরবাড়ি। সেখানকার মানুষেরাই তার আপনজন।"

ক্যান্সারে আক্রান্ত ইমরান হাশমির ছেলে, “মানসিকভাবে বিধ্বস্ত হয়েছি”; বলছেন ইমরান


কাজের দিক থেকে সোনম কাপুরকে শেষ দেখা গেছে 'দ্য জোয়া ফ্যাক্টর' ছবিতে। অই ছবিতে তাঁর বিপরীতে ছিলেন দক্ষিণী সুপারস্টার দিলকর সলমন। পাশাপাশি, তাঁকে বাবা অনিল কাপুরের সঙ্গে দেখা গেছে 'এক লড়কি কো দেখা তো অ্যায়সা লাগা' ছবিতেও।   





বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement