হোমবলিউড

করিনা কাপুরের গোপন রহস্য ফাঁস, কোন কাজ করার জন্য ছদ্মনামের আশ্রয় নিলেন অভিনেত্রী

ম্প্রতি আরবাজ খানের টক শো ‘কুইক হিল পিঞ্চ’-এ এসেছিলেন সোনম কাপুর। সেখানে আরবাজ তাকে জিজ্ঞাসা করেন, ‘‘তুমি কি এটা বিশ্বাস করো যে সোশ্যাল মিডিয়াতে করিনা নেই?’’ সোনম দ্রুত জবাব দেন, ‘‘নিজের নামে নেই ঠিকই তবে ছদ্মনামে আছে।’’ আরো বলেন, ‘‘আমি এটা খুব ভালো ভাবে জানি।’’

  | April 16, 2019 19:09 IST (নিউ দিল্লি)
Kareena Kapoor

মুম্বইয়ে একটি অনুষ্ঠানে সোনম ও করিনা

Highlights

  • আরবাদের টক শো কুইক হি পিঞ্চ-এ এসেছিলেন সোনম কাপুর
  • আরবাজ জিজ্ঞাসা করেন, ‘‘করিনা কী সোশ্যাল মিডিয়ায় নেই?’’
  • ‘‘ছদ্মনামে আছে,’’ উত্তরে বলেন সোনম

আমরা জানি সোশ্যাল মিডিয়া নিয়ে করিনা কাপুরের কোনও উৎসাহ নেই। কিন্তু তার ‘ভীরে দি ওয়েডিং' সিনেমার সহ-অভিনেত্রী সোনম কাপুর অবশ্য গোপন কথাটি ফাঁস করে দিয়েছেন। তিনি বলেছেন, সোশ্যাল মিডিয়ায় করিনা কাপুরের একটি ছদ্মনামে অ্যাকাউন্ট আছে। সম্প্রতি আরবাজ খানের টক শো ‘কুইক হিল পিঞ্চ'-এ এসেছিলেন সোনম কাপুর। সেখানে আরবাজ তাকে জিজ্ঞাসা করেন, ‘‘তুমি কি এটা বিশ্বাস করো যে সোশ্যাল মিডিয়াতে করিনা নেই?'' সোনম দ্রুত জবাব দেন, ‘‘নিজের নামে নেই ঠিকই তবে ছদ্মনামে আছে।'' আরো বলেন, ‘‘আমি এটা খুব ভালো ভাবে জানি।'' মজাদার এপিসোডটির একটি প্রোমো আপাতত ইন্টারনেটে দেখা যাচ্ছে। এটি শেয়ার করেছিলেন শোয়ের সঞ্চালক আরবাজ খান নিজেই। ভিডিওটি আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

সিনেমা ছেড়ে সংসারে কেন মজেছিলেন বিপাশা বসু

দেখুন আরবাজ খান এবং সোনম কাপুরের মধ্যে কথোপকথন:



সোনম কাপুর এবং করিণা কাপুরের মধ্যে খুবই ভালো বন্ধুত্ব রয়েছে। তারা দুজনে ২০১৬ সালে করণ জোহরের টক শো ‘কফি উইথ করণ'-এও এসেছিলেন। ২০১৮ সালে ‘ভিরে দি ওয়েডিং' সিনেমায় দু'জনে একসঙ্গে কাজ করেছিলেন। সেখানে ছিলেন স্বরা ভাস্কর এবং শিখা তালসানিয়াও।

কোন ছবি শেয়ার করে ফের ট্রেন্ডিং তালিকার শীর্ষে সুহানা খান

করিনা কাপুর ছিলেন আরবাজ খানের এই টক শো এর প্রথম এপিসোডের অতিথি। আরবাজের সঙ্গে কথা বলার সময়েই করিনা তার ও সইফ আলি খানের ছেলে তৈমুরকে নিয়ে পাপারাৎজির অবশেসন বিষয়ে মুখ খুলেছিলেন। একটি ট্রোলে একবার করিনাকে ‘আন্টি' বলে উল্লেখ করা হয়েছিল। সেই সব কিছু নিয়ে খোলামেলা কথা বলেছিলেন করিনা কাপুর।

এখনও পর্যন্ত আরবাজ খানের শো-তে বলিউড থেকে দেখা গিয়েছে করিনা কাপুর, করণ জোহর, সোনম কাপুর, সোনাক্ষী সিংহ, বরুণ ধাওয়ান এবং কমেডিয়ান কপিল শর্মাকে। ‘কুইক হিল পিঞ্চ' এর পরের অতিথি হিসেবে থাকবেন ক্যাটরিনা কাইফ।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement