হোমবলিউড

লন্ডনে ফিটনেস চ্যালেঞ্জ নিলেন সোনম, মনোনীত করলেন স্বামী, বাবা এবং দুই ভাইকে

টাইগার শ্রফের দ্বারা সোনম মনোনীত হয়েছিলেন

  | June 08, 2018 16:42 IST (নিউ দিল্লী)
Sonam Kapoor

এই ছবি শেয়ার করেছেন সোনম কাপুর

Highlights

  • "এই হল আমার পছন্দের একটা ফিটনেস মুভ", বললেন সোনম
  • তিনি স্বামী আনন্দ, বাবা অনিল এবং ভাই হর্ষবর্ধন ও অর্জুনকে মনোনীত করেন
  • সম্প্রতি সোনমের ভিরে দি ওয়েডিং মুক্তি পেয়েছে
অভিনেত্রী সোনম কাপুর সম্প্রতি লন্ডনে তাঁর কাজে ব্যস্ত, কলিগ টাইগার শ্রফের দ্বারা মনোনীত হওয়ার কয়েক সপ্তাহ পর শেষমেশ তিনিও ফিটনেস চ্যালেঞ্জ নিলেন। ইউনিয়ন মন্ত্রী রাজ্যবর্ধন সিং রাঠোর সোশ্যাল মিডিয়ায় এই ফিটনেস চ্যালেঞ্জ ক্যাম্পেন শুরু করেন। সোনম ইনস্টাগ্রামে নিজের জিমে ওয়ার্কআউট করার একটা ছবি পোস্ট করেন এবং  তিনি নিজের স্বামী আনন্দ আহুজা, বাবা অনিল কাপুর এবং দুই ভাই হর্ষবর্ধন এবং অর্জুন কাপুরকে মনোনীত করেন। 32 বছরের সোনম তাঁর পোস্টে ক্যাপশন দেন, “এই চ্যালেঞ্জে অংশগ্রহণ করতে পেরে উৎসাহিত। ধন্যবাদ টাইগার শ্রফ, আমাকে মনোনীত করার জন্য! রাজ্যবর্ধন সিং রাঠোরকে অভিনন্দন ভারতীয়দের আরও শক্তিশালী হয়ে উঠতে উৎসাহ দেওয়ার জন্য। আমার পছন্দের ওয়ার্কআউট মুভের ছবি পোস্ট করলাম! আমি মনোনীত করছি, অনিল কাপুর, আনন্দ আহুজা, অর্জুন কাপুর এবং হর্ষবর্ধনকে।“
 
সোনমের সেই ছবি একঝলক দেখে নিনঃ
 

এখনও পর্যন্ত অনুষ্কা শর্মা, দীপিকা পাডুকোন, আলিয়া ভাট, রণবীর সিং, বরুণ ধাওয়ান, ঋত্বিক রোশান, টাইগার শ্রফ এবং খেলোয়াড় বিরাট কোহলি, সাইনা নেহওয়াল, পিভি সিন্ধু এই ফিটনেস চ্যালেঞ্জে অংশগ্রহণ করেছেন।  
আগামীকাল 9ই জুন সোনম কাপুর লন্ডনে তাঁর স্বামী আনন্দ আহুজা এবং বোন রিয়া কাপুরের সঙ্গে নিজের 33 তম জন্মদিন পালন করবেন। তাঁর ঘনিষ্ঠ বান্ধবী শিলা খান এবং সম্যুক্তা নাইয়ার তাদের সঙ্গে যোগ দেবেন বলে জানা গেছে। গত 8ই মে সোনম, ব্যবসায়ী আনন্দ আহুজাকে মুম্বাইতে বিয়ে করেন।
 
 

#EverydayPhenomenal

A post shared by SonamKAhuja (@sonamkapoor) on


গত শুক্রবার সোনমের বহু প্রতীক্ষিত সিনেমা ভিরে দি ওয়েডিং মুক্তি পায়, যেখানে তিনি করিনা কাপুর, স্বরা ভাস্কর, শিখা তালসানিয়ার সঙ্গে অভিনয় করেছেন। ভিরে দি ওয়েডিং এখনও পর্যন্ত বক্স-অফিসে 48 কোটি টাকার বেশী আয় করেছে।
এছাড়াও সোনম কাপুর এই মুহূর্তে রণবির কাপুরের সঙ্গে তাঁর অভিনীত সঞ্জু সিনেমা মুক্তির অপেক্ষা করছেন। এটি অভিনেতা সঞ্জয় দত্তের বায়োপিক। সোনম এখানে সঞ্জয় দত্তের একজন প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন। আগামী 29 শে জুন সঞ্জু মুক্তি পাবে।

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement