হোমবলিউড

কাশ্মীর নিয়ে মুখ খুলে ট্রোলড! 'জাত' তুলে কটাক্ষ সোনম কাপুরকে?

টুইটারে অশান্ত কাশ্মীর নিয়ে তিনি বলেন, "ঠাণ্ডা ভাবে সব পরিস্থিতির মোকাবিলা করলে কোনোটাই সমস্যা হয়ে দাঁড়ায় না। কথার অপব্যাখ্যা মানেই বক্তা দোষী নন। বরং, নিজেকে ভালো করে চিনুন। তাহলেই রাস্তা খুঁজে পাবেন।"

  | August 19, 2019 18:55 IST (New Delhi)
Sonam Kapoor

অভিনেত্রীকে তাঁর জাত তুলে কটাক্ষ করা হয় (সৌজন্যে:ইনস্টাগ্রাম)

Highlights

  • "কথার ভুল ব্যাখ্যা মানেই বক্তা দোষী নন" বলেন সোনম
  • "আগে নিজেকে চিনুন ভালো করে" অভিনেত্রীর পরামর্শ
  • "আশা করি সবাই বুঝেছেন" সোনম উবাচ

স্পর্শকাতর বিষয় নিয়ে মুখ খুললেই বিপত্তি। বেফাঁস মন্তব্য করলে সেলেবদেরও ছেড়ে কথা বলছেন না নেটিজেনরা। হালের উদাহরণ সোনম কাপুর (Sonam Kapoor)। কাশ্মীর পরিস্থিতি নিয়ে মন্তব্য করে ট্রোলড (comments on Kashmir) হলেন এই অভিনেত্রী। টুইটারে অশান্ত কাশ্মীর নিয়ে তিনি বলেন, "ঠাণ্ডা ভাবে সব পরিস্থিতির মোকাবিলা করলে কোনোটাই সমস্যা হয়ে দাঁড়ায় না। কথার অপব্যাখ্যা মানেই বক্তা দোষী নন। বরং, নিজেকে ভালো করে চিনুন। তাহলেই রাস্তা খুঁজে পাবেন।" সঙ্গে সঙ্গে নেটিজেনরা তাঁর আধা সিন্ধি আর আধা পেশোয়ারি পরিবার নিয়ে কটাক্ষ করে বলেন, "আপনার মুখ বন্ধ রাখাই মঙ্গলজনক" (it's better to keep quiet)। বিবিসি-তে এক সাক্ষাৎকার দেওয়ার সম সোনম নাকি এই কথা বলেছিলেন বলে খবর। স্বাধীনতা দিবসের দিন সেই সাক্ষাৎকার সম্প্রচারিত হয়েছিল।

করণের বায়োপিকের নাম 'দ্য গে'! টুইটারেত্তিকে কী জবাব দিলেন ট্রোলড জোহর?

দেখুন সোনমের টুইট:



জম্মু ও কাশ্মীরে ৩৭০ অনুচ্ছেদের অবলুপ্তি নিয়ে করা প্রশ্নের উত্তরে সোনম বলেন, "দুই রাজ্যের পরিস্থিতি অত্যন্ত সংকটপূর্ণ। এই অবস্থা দেখে মনখারাপ করছে। কারণ, আমি মনেপ্রাণে দেশভক্ত। তাই এই স্পর্শকাতর বিষয় নিয়ে মুখ খুলতে দ্বিধাবোধ করছি।" 

ওই সাক্ষাৎকারে তিনি আরও বলেন, "আমার পরিবার আধা সিন্ধি আধা পেশওয়ার। তাই ভাগাভাগির যন্ত্রণা আমি বুঝি। এই যন্ত্রণা কাউকে বলে বোঝানোর নয়।" সোনম জানান, তাঁর এই নাম কাশ্মীরে গিয়ে ঠিক করেন বাবা অনিল কাপুর মা সুনীতা কাপুর। অনিল 'রাম-লক্ষ্ণণ' ছবির শুটিং করতে গিয়েছিলেন কাশ্মীরে। এই ছবির একটি চরিত্রের নাম সোনম। তিনি জন্মানোর আগেই এখানে তাঁরা ঠিক করেন মেয়ে হলে সোনম নাম রাখবেন। 

রণভীরকে বললেন 'হাই ড্যাডি'! মা হচ্ছেন দীপিকা?

আরেকটি টুইটে সোনম নিজের নামে নেপথ্য কাহিনি ফাঁস করে জানান, একটাই নাম ঠিক করেছিলেন মা-বাবা। হাজার একটা নাম ঠিক করেননি। সেই নামই এখন কাপুর পরিবারের কাছে মঙ্গলের প্রতীক।  



আগামীদিনে সোনমকে বাবা অনিলের সঙ্গে দেখা যাবে 'এক লড়কি কো দেখা তো অ্যায়সা লাগা' (Ek Ladki Ko Dekha Toh Aisa Laga) ছবিতে। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement