হোমটিভি

আতঙ্ক কমাতে ভরপুর বিনোদন, আসছে ‘সোনার সংসার’, ‘দেবীগড়ে গড়বড়’

  | March 21, 2020 16:35 IST (কলকাতা)
Zee Bangla

সোনার সংসার ২০২০ (সৌজন্যে জি বাংলা)

দর্শকদের কাছে ঘরে বসে বিনোদনের পসরা উপুড় করতে আগামী রবিবার, ২২ মার্চ জি বাংলা নিয়ে আসছে দুটো ভিন্ন স্বাদের শো।

যতই করোনা ভয়ে বন্ধ হোক শুটিং টেলি এবং টলিপাড়ায়. যতই মনের মধ্যে সারাক্ষণ খচখচ করুক আতঙ্ক ছোটপর্দার বড় উৎসব কী করে থেমে যায়! সেই উৎসব উদযাপনে এবং দর্শকদের কাছে ঘরে বসে বিনোদনের পসরা উপুড় করতে আগামী রবিবার, ২২ মার্চ জি বাংলা (Zee Bangla) নিয়ে আসছে দুটো ভিন্ন স্বাদের শো। একটি অতি পরিচিত 'সোনার সংসার টেলি সম্মান ২০২০' (Sonar Sansar Award 2020) এবং অন্যটি জি অরিজিনালসের (Zee Originals) ছবি 'দেবীগড়ে গড়বড়' (Debigarh E Gorbor)। অ্যাওয়ার্ড অনুষ্ঠান দেখা যাবে সন্ধে সাতটা থেকে। জি অরিজিনালস দেখতে হলে বেলা একটায় বসতে হবে ছোটপর্দার সামনে।


p1nivgeo


সোনার সংসার অ্যাওয়ার্ড জি বাংলার অতি জনপ্রিয় অ্যাওয়ার্ড শো-এর অন্যতম। মীর এবং কাঞ্চনের উপস্থাপনায় হাসির সঙ্গে নাচে গানে জমিয়ে দিতে থাকবেন ঐন্দ্রিলা, অঙ্কুশ, সৌরভ গঙ্গোপাধ্যায় সহ গোটা জি বাংলা পরিবার। এই সম্মান পাওয়ার জন্য সারা বছর মুখিয়ে থাকেন প্রতি মেগা, রিয়েলিটি শো-তে অংশ নেওয়া সমস্ত তারকারা। উপস্থিত থাকেন বাংলা ছবির দুনিয়ার প্রায় সমস্ত কুশীলব।



og87587


কলেজের পাঁচ বন্ধুর পুনর্মিলনকে ঘিরে যাবতীয় রহস্য। এবং তার সমাধানই দেবীগড়ে গড়বড়-এর মূল গল্প। গল্পে যেমন একাধিক টুইস্ট আছে, আছে রহস্য-রোমাঞ্চ, কমেডি, রোমান্স আর জমাটি রোড ট্রিপ। ঘটনার প্রেক্ষাপট আসানসোল। পাঁচ বন্ধু সেখানে গিয়ে কী কী করবে? দেখতে চোখ রাখুন এই টেলি সিনেমায়। চিত্রভানুর পরিচালনায় জি অরিজিনালসের এই ছবিতে অভিনয় করেছেন কৌশিক রায়, পৌলমী, পায়েল মুখোপাধ্যায়, কার্তিক এবং রাহুল।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com