হোমবলিউড

"২৪ ঘণ্টা মানুষের কাজ করছেন, আপনার ঘুম পায় না?" টুইটের কী জবাব দিলেন সোনু সুদ

একজন লিখেছেন, "২৪ ঘণ্টাই আপনি মানুষের প্রয়োজনে কাজ করে চলেছেন। এই সঙ্কট মুহূর্তে আপনি একজন মাসিহা। ধন্যবাদ আপনাকে।"

  | May 29, 2020 17:30 IST (মুম্বই)
Sonu Sood

ভাইরাল সোনু সুদের টুইট।

Highlights

  • সোনু সুদের সাম্প্রতিক টুইট হয়েছে ভাইরাল
  • "একবার সবাই বাড়ি ফিরে যাক। তারপর নিশ্চিন্তে ঘুমবো"
  • এমনটাই টুইটে লেখেন অভিনেতা

লকডাউনে করোনা যোদ্ধাদের পরামর্শ, "আপনারা ঘরে আর আমি বাইরে!" এখন এই 'আমি' হিসেবে নিজেকে তুলে ধরেছেন বলিউড অভিনেতা সোনু সুদ (Sonu Sood)। পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরানো হোক, কিংবা নাগরিকদের জরুরি প্রয়োজন মেটানো; যে কোনও প্রয়োজনে এখন সিদ্ধিদাতা সোনু সুদই। তাঁর এই ব্যাক্তিগত উদ্যোগ নিয়ে সোশাল মাধ্যমে চর্চা প্রচুর। সম্প্রতি সোনু সুদ একটা টুইট (Viral Tweet) করেছেন। সেই টুইটে উল্লেখ, "একবার সবাই ঘরে পৌঁছে যাক, তারপর আরামে ঘুমবো।" জানা গিয়েছে এক নেটিজেন তাঁকে প্রশ্ন করেছিলেন, "আপনি ২৪ ঘণ্টা মানুষের কাজে নিজেকে নিয়োজিত করেছেন। আপনার কি ঘুম পায় না?" সেই প্রশ্নের জবাবে সেই টুইট করেন সোনু সুদ। মুম্বই পুলিশ সূত্রে খবর, নাগরিকরা যে কোনও প্রয়োজনে সোনু সুদকে টুইট করলেই আমাদের কাছে সাহায্যের জন্য দরবার করছেন ওই অভিনেতা। 

করোনার প্রভাব বাড়ছে, অমিত শাহের সঙ্গে লকডাউন নীতি নিয়ে আলোচনায় উদ্বিগ্ন প্রধানমন্ত্রী

দেখুন সেই টুইট: 

এদিকে, সংক্রমণের বিচারে মহারাষ্ট্র এখনও ফার্স্টবয়। পরিস্থিতি উদ্বেগজনক মুম্বইয়ের। এই পরিস্থিতি রীতিমতো পথে নেমে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন সোনু সুদ। সেই প্রচেষ্টার তারিফ করেছেন নেটিজেনরা। একজন লিখেছেন, "২৪ ঘণ্টাই আপনি মানুষের প্রয়োজনে কাজ করে চলেছেন। এই সঙ্কট মুহূর্তে আপনি একজন মাসিহা। ধন্যবাদ আপনাকে।" চতুর্থ দফার লকডাউনের মধ্যে নিজের উদ্যোগে কয়েকশো পরিযায়ী শ্রমিককে বাড়ি ফিরিয়েছেন সোনু।

টি২০ বিশ্বকাপ স্থগিত করাটা বড় ঝুঁকির, বললেন ক্রিকেট অস্ট্রেলিয়ার চিফ

থাকা  ও খাওয়ার দায়িত্ব নিয়েছেন একাধিক পরিবারের। সাহায্যের প্রার্থনা করে একটা টুইট, আর তাতেই দোরগোড়ায় পৌঁছে যাচ্ছে সোনু সুদের সাহায্য। সম্মান জানাতে বিহারে তাঁর মূর্তি তৈরির পরিকল্পনা নেওয়া হয়েছে। ধন্য ধন্য রব টুইটার ও ইনস্টাগ্রামে।                                                                                                                                                                                                             


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com