হোমবলিউড

দুই মেয়েকে নিয়ে লাঙল টানছেন টমেটো চাষি! ভিডিও দেখেই ট্র্যাক্টর কিনে দিলেন সোনু সুদ!

  | July 27, 2020 10:03 IST (অমরাবতী)
Sonu Sood

"আজই সন্ধ্যা নাগাদ একটি ট্র্যাক্টর আপনার জমি চষবে। ভালো থাকুন,” একটি টুইট বার্তায় লেখেন সোনু সুদ

চিত্তুর জেলার মদনপাল্লের এক টমেটো চাষির দুই মেয়ের কাঁধে লাঙল নিয়ে জমি চষতে দেখা গিয়েছে। এই ভিডিওর তাত্ক্ষণিক প্রতিক্রিয়া হিসাবে সোনু সুদ মেয়েদের পড়াশোনা করাতে বলেন এবং ওই কৃষককে এক জোড়া বলদ কিনে দেওয়ার প্রতিশ্রুতি দেন, কিন্তু পরে জানান বলদ নয় পরিবারটির একটি ট্র্যাক্টর প্রয়োজন।

আরও একবার রিয়েল লাইফ হিরোর ভূমিকায় রিল লাইফ ভিলেন সোনু সুদ! পরিযায়ীদের বাড়ি ফেরানোর পরে এবার অন্ধ্র প্রদেশের প্রত্যন্ত গ্রামের কৃষককে জমি চাষ করার জন্য ট্র্যাক্টর উপহার দিলেন সোনু সুদ। টুইটারে কিছুদিন আগে একটি ভিডিও ক্লিপ সোনুর চোখে পড়ে। ওই ভিডিওতে চিত্তুর জেলার মদনপাল্লের এক টমেটো চাষির দুই মেয়ের কাঁধে লাঙল নিয়ে জমি চষতে দেখা গিয়েছে। এই ভিডিওর তাত্ক্ষণিক প্রতিক্রিয়া হিসাবে সোনু সুদ মেয়েদের পড়াশোনা করাতে বলেন এবং ওই কৃষককে এক জোড়া বলদ কিনে দেওয়ার প্রতিশ্রুতি দেন, কিন্তু পরে জানান বলদ নয় পরিবারটির একটি ট্র্যাক্টর প্রয়োজন।

“সুতরাং আপনাকে একটা ট্রাক্টরই পাঠাচ্ছি। আজই সন্ধ্যা নাগাদ একটি ট্র্যাক্টর আপনার জমি চষবে। ভালো থাকুন,” একটি টুইট বার্তায় লেখেন বলিউডের ‘খলনায়ক' সোনু সুদ।

অভিনেতার প্রতিশ্রুতি মতোই, রবিবার রাতের মধ্যে একটি নতুন ট্র্যাক্টর কৃষক নাগেশ্বর রাওয়ের মহালরাজুপাল্লে গ্রামের বাড়িতে এসে পৌঁছয়।

চিত্তুর জেলার বাসিন্দা তথা তেলুগু দেশম পার্টির সভাপতি এন চন্দ্রবাবু নাইডু অভিনেতার পদক্ষেপের প্রশংসা করেছেন।


“সোনু সুদ জি'র সঙ্গে কথা বলেছি এবং চিত্তুর জেলার নাগেশ্বর রাওয়ের পরিবারকে ট্র্যাক্টর পাঠানোর অনুপ্রেরণামূলক প্রচেষ্টার জন্য তাকে সাধুবাদ জানিয়েছি। পরিবারের দুর্দশায় উদ্বিগ্ন হয়েই আমি সিদ্ধান্ত নিয়েছি যে দু'টি কন্যার শিক্ষার ভার নেব এবং তাঁদের স্বপ্ন সত্যি করতে তাঁদের সহায়তা করব,” একটি টুইট বার্তায় বলেন চন্দ্রবাবু নাইডু।



নাগেশ্বর রাওয়ের বড় মেয়ে উচ্চ মাধ্যমিক পাস করেছেন, দ্বিতীয় কন্যা দশম শ্রেণি উত্তীর্ণ। মদনাপাল্লেতে একটি চায়ের স্টল চালাতেন নাগেশ্বর। কিন্তু করোনাভাইরাসের কারণে শিকেয় উঠেছে সেই ব্যবসা। ফলত, নিজের জমিতে চাষাবাদ করতে তিনি আবার নিজের মহালরাজুপাল্লে গ্রামে ফিরে আসেন।

তবে গ্রামে ফিরেও তিনি নিজের জমিতে চাষের জন্য এক জোড়া ষাঁড় বা ট্র্যাক্টর পর্যন্ত ভাড়া নিতে পারেননি। নিরুপায় হয়ে দুই মেয়েই লাঙল টেনে বাবাকে সাহায্য করেন।

পরিবারের এই দুর্দশার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়, যার পরেই অভিনেতা সোনু সুদ ওই পরিবারকে সাহায্য করতে পদক্ষেপ করেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com