হোমবলিউড

"আমিও নেপোটিজমের শিকার", সইফের স্বীকারোক্তি! হেসে উড়ালেন নেটিজেনরা

এদিকে, আগামি দিনে সইফ আলি খানের ভরা মরসুম। তাঁর হাতে হান্টার ও ভূত পুলিশের মতো ছবিগুলো আছে। শেষবার তানহাজি: দা আনসাাং ওয়ারিওর আর জওয়ানি জানেমন ছবিতে দেখা গিয়েছে সইফ আলি খানকে

  | July 02, 2020 17:12 IST (মুম্বই)
Saif Ali Khan

মুম্বইতে তোলা এই ছবি। (সৌজন্য: actorsaifalikhan)

Highlights

  • আমিও নেপোটিজমের শিকার। সইফের স্বীকারোক্তিতে ট্রোলিং নেট দুনিয়ায়
  • এখন অনেকে এগিয়ে এসে কথা বলছেন: সইফ
  • একবার এই অভিনেতা নেপোটিজম মানে পরিবারতন্ত্রকে কাঠগড়ায় তুলেছিলেন

একটা সময় ছিল সইফ আলি খানের কাছে নেপোটিজম মানে ছিল বংশ পরম্পরা বা পরিবারতন্ত্র। কিন্তু তাঁর সাম্প্রতিক সাক্ষাৎকারে উল্টে গেল নেপোটিজমের সংজ্ঞা। ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া সাক্ষাৎকারে শর্মিলা-তনয় বলেছেন, "আমিও নেপোটিজমের শিকার।" আর তাঁর এই অভিযোগ (Saif on Nepotism) ঘিরে এখন সরগরম নেটদুনিয়া। ট্রোল করে তাঁকে বিঁধছেন নেটিজেনরা । ইন্ডিয়ান এক্সপ্রেস ওয়েবানারে সম্প্রতি সইফ বলেছেন, "আমি নেপোটিজমের শিকার। সেটা কখনও কেউ তুলে ধরে না। কিন্তু এখন অনেকে এগিয়ে এসে এর প্রতিবাদ করছে, দেখে ভালো লাগছে। ভারতে অসাম্য রয়েছে, সেটা সামনে আসা জরুরি। নেপোটিজম, ফেবারিটিজম আর ক্যাম্পিজম, তিনটির সংজ্ঞা পৃথক।"

সেই সাক্ষাৎকারে তিনি প্রতিভাকে প্রাধান্য দেওয়ার প্রসঙ্গও উল্লেখ করেন। কিন্তু কেন তিনি নিজেকে নেপোটিজমের শিকার বলছেন? সেই প্রশ্নের সদুত্তর মেলেনি। তাও এই সুযোগ হাতছাড়া করতে নারাজ নেটিজেনরা।

দেখুন নেট দুনিয়ার প্রতিক্রিয়া:





২০০৪ সালে একসঙ্গে মুক্তি পেয়েছিল স্বদেশ এবং হামতুম। সেবার জাতীয় পুরস্কার পেয়েছিলেন সইফ আলি খান। নেটিজেনরা এই প্রসঙ্গে তুলে বলেছেন, "তাহলে কি সেবার সেন্সর বোর্ডের প্রধান শর্মিলা ঠাকুর ছিলেন, তাই সইফকে জাতীয় পুরস্কার দেওয়া হয়েছে?"




যদিও সইফ আলি খানের অভিনয় দক্ষতা নিয়ে প্রশ্ন তোলেনি নেট দুনিয়া। টুইটার থ্রেড দেখে তেমনটাই আন্দাজ। ওমকারার ল্যাংরা ত্যাগী কিংবা সেক্রেড গেমসের সরতাজ সিংয়ের চরিত্র বহুল প্রশংসিত। এদিকে, আগামি দিনে সইফ আলি খানের ভরা মরসুম। তাঁর হাতে হান্টার ও ভূত পুলিশের মতো ছবিগুলো আছে। শেষবার তানহাজি: দা আনসাাং ওয়ারিওর আর জওয়ানি জানেমন ছবিতে দেখা গিয়েছে সইফ আলি খানকে।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com