হোমটলিউড

প্রথম জুটি সৌমিত্র-গার্গী, নয়া সমীকরণ ‘Sraboner Dhara’-য়?

পর্দায় জুটি বাঁধছেন Soumitra Chatterjee আর Gargi Roy Chowdhury! অনস্ক্রিন দম্পতি তাঁরা!

  | February 04, 2020 18:11 IST (কলকাতা)
Soumitra Chatterjee

প্রথম অসমবয়সী জুটি!

Highlights

  • পর্দায় প্রথম জুটি সৌমিত্র চট্টোপাধ্যায়-গার্গী রায়চৌধুরী
  • অ্যালজাইমার্সের রোগী সৌমিত্র
  • সুদেষ্ণা রায়-অভিজিৎ গুহের 'শ্রাবণের ধারা'য় মুক্তি পাবে ৭ ফেব্রুয়ারি

২০১৮-য় যখন নতুন ছবি ‘Sraboner Dhara‘-র কথা ঘোষণা করেছিলেন পরিচালক জুটি সুদেষ্ণা রায়-অভিজিৎ গুহ, চমকে গেছিল টলিউড। পর্দায় জুটি বাঁধছেন Soumitra Chatterjee আর Gargi Roy Chowdhury! অনস্ক্রিন দম্পতি তাঁরা! সুদেষ্ণা-অভিজিৎ সেদিন আশ্বস্ত করেছিলেন, গল্পের দাবি মেনেই এই অসমবয়সী জুটি। দর্শক এবং রুপোলি পর্দা সেদিন থেকে মুখিয়ে এই জুটিকে দেখার জন্য। অবশেষে ৭ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে সেই ছবি। সুদেষ্ণা-অভিজিতের ছবির ইউএসপি-ই হল সম্পর্কের নয়া সমীকরণ। তাঁদের আগের ছবি ‘সামসারা' এই ধারার ব্যতিক্রম ছিল না। থ্রিলারের মোড়কে পরতে পরতে জড়ানো ছিল আজকের প্রজন্মের প্রেম-প্রেম ভাঙা-সম্পর্কের জটিলতার কথা। এই ছবিতে অসম দাম্পত্যের সমস্যার পাশাপাশি উঠে এসেছে এখনকার প্রধান সমস্যা অ্যালজাইমার্সের মতো অসুখের কথাও।


nc646gl


ছবির গল্প আবর্তিত সৌমিত্রবাবুকে ঘিরে। ইতিহাসের অধ্যাপক অমিতাভ সরকার অ্যালজাইমার্সে ভুগছেন। তাঁকে সুস্থ করতেই স্ত্রী শুভা সরকার ওরফে গার্গী রায়চৌধুরী শরণ নেন ডাক্তার নীলাভ রায়ের। এই চরিত্রে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। অসুস্থ সৌমিত্রবাবুকে দেখতে এসে নীলাভ শুভাকে অধ্যাপকের মেয়ে বলে ভুল করে। পরে আবিষ্কার করেন শারীরিক অসুস্থতার পাশাপাশি মানসিক অসুস্থাতেও ভুগছেন তাঁরা। সুখী দাম্পত্য নয় সৌমিত্র-গার্গীর। নিজের চরিত্রের কথা বলতে গিয়ে সৌমিত্রবাবুর মত, তিনি দেখেছেন অ্যালজাইমার্স রোগীদের কীভাবে দৈনন্দিন জীবনে সমস্যার মুখোমুখি হতে হয়। সেই অভিজ্ঞতাই তিনি ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন চরিত্রে। 



l2haq9r8


সৌমিত্র চট্টোপাধ্যায়ের বিপরীতে তিনি, শোনার পরেই নাকি আনন্দে লাফিয়ে উঠেছিলেন গার্গী রায়চৌধুরী। প্রথমে যদিও নাকি তাঁর বুক কেঁপেছে তাঁর। কিন্তু শুটের সময় সবটাই সহজ করে নিয়েছেন সৌমিত্রবাবু নিজে। গার্গীর নতে, এই ছবি তাঁর অভিনয় জীবনের মাইল ফলক হতে চলেছে। সুখী দাম্পত্যের অভাব গার্গীর এই ছবিতে স্পষ্ট।


f29uis98


সৌমিত্র-গার্গীর সমান্তরালে দেখানো হয়েছে পরমব্রত চট্টোপাধ্যায় আর বাসবদত্তা চট্টোপাধ্যায়ের সমীকরণও। তাঁদের জীবনের ঘাত-প্রতিঘাত সমান গুরুত্ব পেয়েছে ছবিতে। যত খ্যাতি বেড়েছে নীলাভ ওরফে পরমের ততই সে দূরে সরেছে পরিবার, কাছের বন্ধুদের থেকে। সুদেষ্ণা-অভিজিৎ আরও জানিয়েছেন, কাহিনির টুইস্ট পরম যখন সৌমিত্রবাবুকে দেখতে আসবে তখন। কারণ, তখনই জানা যাবে গার্গী সৌমিত্রবাবুর আসল বউ না অন্য কেউ! একই ভাবে নীলাভকে ভুল বুঝতে শুরু করে তার বাবা, স্ত্রী, বোন, বন্ধুরা। সবার মতে, এই নীলাভ নাকি আগের চেনা নীলাভ নয়! কে বদলাচ্ছে কীভাবে? জানতে ধৈর্য ধরতেই হবে ৭ জানুয়ারি পর্যন্ত।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com