হোম

Soumitra Chatterjee: ‘ফাইট সৌমিত্র ফাইট’, ১৪ সেপ্টেম্বর থেকে ফের শুটিং ফ্লোরে

  | September 06, 2019 16:26 IST (কলকাতা)
Soumitra Chatterjee

Soumitra Chatterjee: এভাবেও ফিরে আসা যায়!

‘ক্ষিদদা' সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee) ১৪ সেপ্টেম্বর থেকে ফিরছেন লাইট-ক্যামেরা-অ্যাকশনের দুনিয়ায়। শ্যামল বসুর আগামী ছবি 'রোমান্স' ('Romance') -এ।

ক্ষিদদা এবার নিজের জপ করা মন্ত্র নিজেকেই শোনাচ্ছেন। যে মন্ত্র জপে অনস্ক্রিনে ছাত্রী কোনিকে সাঁতারের জন্য প্রতিমুহূর্তে উদ্বুদ্ধ করতেন। আর সত্যিই আশ্বর্য এই মন্ত্রগুণ! মনে মনে এই মন্ত্র জপতে জপতেই ‘ক্ষিদদা' সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee) ১৪ সেপ্টেম্বর থেকে ফিরছেন লাইট-ক্যামেরা-অ্যাকশনের দুনিয়ায়। শ্যামল বসুর আগামী ছবি 'রোমান্স' ('Romance') -এ। ছবিতে নায়ক লিবানের দাদু তিনি। পক্ষাঘাতে আক্রান্ত। পুরো ছবিতেই সৌমিত্রবাবু অভিনয় করবেন হুইলচেয়ারে বসে।  

শ্বাসকষ্ট থাকলেও সৌমিত্র স্থিতিশীল, জানাল পরিবার

গত মাসেই সৌমিত্রবাবু গুরুতর অসুস্থ হয়ে ভর্তি হয়েছিলেন বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে। একসপ্তাহ আইসিএউ-তে পর্যবেক্ষণে রাখার পর বাড়ি ফেরার অনুমতি দেন চিকিৎসকেরা। কিন্তু শুটিং ফ্লোরে ফেরার অনুমতি তখনও ছিল না। তাঁর। কিন্তু যে কিংবদন্তি অভিনেতা গত ছয় দশক ধরে অভিনয়কে তাঁর শ্বাস-প্রশ্বাসের সঙ্গে জড়িয়ে নিয়েছেন, তিনি কতদিন ক্যামেরার মুখোমুখি না হয়ে থাকতে পারেন! তাই পরিবারের সম্মতিতেই চলতি মাসেই নতুন ছবির শুটে চেনা মেজাজে দেখা যাবে তাঁকে। প্রসঙ্গত, পরিচালকের সব ছবিতেই অভিনয় করেছেন সৌমিত্রবাবু।

শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হলেন অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়


ছবিতে নায়িকার ভূমিকায় দেখা যাবে বাংলাদেশের অভিনেত্রী মেহেরিমাকে। গানের দায়িত্বে শুভেন্দু অধিকারী। সৌমিত্রবাবু এবং নায়ক-নায়িকা ছাড়াও ছবিতে থাকছেন সুপ্রিয় দত্ত, দোলন রায়, ভাস্কর বন্দ্যোপাধ্যায়, রঞ্জন ভট্টাচার্য প্রমুখকে। প্রযোজনায় সৌরভ বসু, সঞ্জয় বিশ্বাস।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement