হোমবলিউড

প্রয়াত শ্রীদেবীর ভূমিকায় প্রিয়া প্রকাশ ভারিয়ার! ট্রেলর ঘিরে বিতর্ক, নোটিশ পাঠালেন বনি কাপুর

ট্রেলারে প্রিয়াকে পার্টি করতে দেখা যাচ্ছে, সুইমিং করছেন, দৌড়চ্ছেন কিন্তু এত কিছু সত্ত্বেও তিনি একা, ভীষণ একা! ট্রেলার শেষ হওয়ার সময় কয়েক মুহূর্তের জন্য বাথটাব থেকে অভিনেত্রীর পা বেরিয়ে থাকতে দেখা যায়।

  | January 17, 2019 22:11 IST (নিউ দিল্লি)
Priya Prakash Varrier

'শ্রীদেবী বাংলো'র (Sridevi Bungalow) ট্রেলারে প্রিয়া প্রকাশ

Highlights

  • বিবাদে প্রিয়া প্রকাশ ভারিয়ার
  • বলিউডে অভিষেকের আগেই অভিনয়ের চরিত্র নিয়ে বিতর্ক
  • শ্রীদেবী বাংলো সিনেমার ট্রেলার ঘিরে বিতর্ক

বলিউডে অভিষেকের আগেই ধাক্কা খেলেন প্রিয়া প্রকাশ। ‘শ্রীদেবী বাংলো'। এই নামের সিনেমা দিয়েই আত্মপ্রকাশ করতে চলেছেন দক্ষিণি অভিনেত্রী প্রিয়া প্রকাশ ভারিয়ার। কিন্তু ট্রেলার মুক্তি পাওয়া মাত্র প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর প্রসঙ্গ টেনে এনে নানা বিতর্ক দানা বেঁধেছে ‘শ্রীদেবী বাংলো' সিনেমাটি নিয়ে। এই সিনেমায় ‘শ্রীদেবী'র চরিত্রে অভিনয় করছেন প্রিয়া। ১ মিনিট ৪৯ সেকেন্ডের ট্রেলারে সবচেয়ে আশ্চর্যজনক বিষয় হল যে, ট্রেলারে কোনও সংলাপ নেই এবং প্রিয়া প্রকাশ ছাড়াও অন্য কোনও চরিত্রকেও দেখা যায়নি। শুধুই একটি সঙ্গীতের আবহ চলছে এবং একাকীত্বের সাথে লড়াই করতে দেখা যাচ্ছে প্রিয়া প্রকাশকে। ট্রেলারে প্রিয়াকে পার্টি করতে দেখা যাচ্ছে, সুইমিং করছেন, দৌড়চ্ছেন কিন্তু এত কিছু সত্ত্বেও তিনি একা, ভীষণ একা! ট্রেলার শেষ হওয়ার সময় কয়েক মুহূর্তের জন্য বাথটাব থেকে অভিনেত্রীর পা বেরিয়ে থাকতে দেখা যায়।

হুমা কুরেশি কি এ বার টাইটানিকের ‘নায়িকা'?

‘শ্রীদেবী বাংলো' সিনেমার বিরুদ্ধে বনি কাপুর নোটিশ পাঠিয়েছেন।

দেখুন ট্রেলার-



 

প্রিয়া প্রকাশের (শ্রীদেবী) সিনেমা ‘শ্রীদেবী বাংলো'র এই ট্রেলার প্রায় ৯ লক্ষ বার দেখা হয়েছে। ট্রেলারের শুরুতে ‘উইথ লাভ… শ্রীদেবী' লিখে সই করার পর প্রিয়া প্রকাশ একটি বাচ্চা মেয়েকে ওই পাতাটি ধরিয়ে দেন। এরপরে তাঁকে নিজের একাকীত্ব দূর করতে নানা চেষ্টা করতে দেখা যায়, কিন্তু শেষ পর্যন্ত নিজের বাংলোতে বন্দী হয়ে যান। ট্রেলার প্রকাশ্যে আসার পরেই এই চলচ্চিত্রের নাম এবং বিষয়বস্তু নিয়ে প্রশ্ন উঠেছে। প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর স্বামী বনি কাপুর সিনেমার শিরোনাম নিয়ে চলচ্চিত্র নির্মাতা ও তাঁদের দলকে আইনি নোটিশ পাঠিয়েছেন।

ফারহানের সঙ্গে ‘ক্যাজুয়াল মুভি ডেট' সারলেন প্রেমিকা শিবানী দাণ্ডেকার

বনি কাপুর এই চলচ্চিত্রের নির্মাতাদের পাঠানো নোটিশে, ওই সিনেমা থেকে শ্রীদেবীর নাম এবং তাঁর জীবন সম্পর্কিত বিষয়গুলি মুছে ফেলতে অনুরোধ জানিয়েছেন। এই বিতর্ক বিষয়ে চলচ্চিত্রের পরিচালক প্রশান্ত বলেন, “বনি কাপুরের পাঠানো নোটিশে আমাদের চলচ্চিত্রের নাম এবং বায়োপিক তৈরির বিরুদ্ধে অনেকগুলি বিরোধিতা করা হয়েছে। তিনি চান যে আমরা ২৪ ঘন্টার মধ্যে সিনেমার নাম পরিবর্তন করে ফেলি। আমরা তাঁকে বিস্তৃতভাবে উত্তর দিয়েছি যে, শ্রীদেবী শুধু একটি সাধারণ নাম এবং এ বিষয়ে আপত্তি তোলার কোনও যুক্তি নেই। এটি একেবারেই কাকতালীয় ঘটনা যে, আমাদের সিনেমার যে চরিত্র তাঁর নামও ঘটনাচক্রে শ্রীদেবী।”


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com