হোমবলিউড

জরুরি পরিষেবা কর্মীদের সম্মান জানালেন শাহরুখ, প্রিয়াঙ্কা, লেডি গাগা

বিশ্বব্যাপী করোনা ভাইরাস মহামারীর বিরুদ্ধে লড়াইয়ে যাঁরা মুখোমুখি সেই সমস্ত জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত কর্মীদের সাধুবাদ জানাতে বিশ্বের তারকারা এক হলেন।

  | April 19, 2020 11:48 IST (নয়া দিল্লি)
Shah Rukh Khan

অনুষ্ঠানে অংশ নেন লেডি গাগা (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • ওয়ান ওয়ার্ল্ড কনসার্টে এক হল বিশ্ব
  • লেডি গাগা, প্রিয়াঙ্কা চোপড়া অংশ নেন এতে
  • শাহরুখ খানও অংশ নেন এতে

বিশ্বব্যাপী করোনা ভাইরাস (Coronavirus) মহামারীর বিরুদ্ধে লড়াইয়ে যাঁরা মুখোমুখি সেই সমস্ত জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত কর্মীদের সাধুবাদ জানাতে বিশ্বের তারকারা এক হলেন। নিজের বাড়ি থেকে লাইভ ভিডিও স্ট্রিমে এসেছিলেন বা ভিডিও বার্তা পাঠিয়ে আন্তরিক ধন্যবাদ জানান শাহরুখ খান (Shah Rukh Khan), প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) এবং লেডি গাগা (Lady Gaga)। শাহরুখ খান বলেন, "আপনাদের পরিশ্রম বৃথা যাবে না। আমরা আপনাদের লড়াইকে কুর্নিশ জানাচ্ছি।" লেডি গাগা তাঁর গানকে "প্রেমের চিঠি" নাম দিয়ে পরিবেশন করেন।


প্রিয়াঙ্কা, যিনি ইউনিসেফের রাষ্ট্রদূত হয়েছিলেন, তিনি বিশ্বজুড়ে শরণার্থী শিবিরগুলির সম্পর্কে বলেন, "আমি শরণার্থী শিবিরে উপচে পড়া ভিড় এবং অবিশ্বাস্য পরিস্থিতি দেখেছি।" তিনি শরণার্থী শিবিরগুলিতে যথাযথ স্যানিটেশন, পরিষ্কার জল এবং স্বাস্থ্যসেবার প্রয়োজনীয়তা সম্পর্কেও বলেছেন। এঁরা ছাড়াও বার্তা পাঠান, রোলিং স্টোনস, মিক জাগার, কিথ রিচার্ডস, রনি উড এবং চার্লি ওয়াটস। মিউজিক ব্যান্ডে গিটার বাজান মিক জ্যাগার এবং কিথ রিচার্ডস।

'আমরা কি নাৎসি শাসনে বাস করছি?' রঙ্গোলির টুইট নিয়ে কঙ্গনাকে আক্রমণ ফারহার

WHO এবং গ্লোবাল সিটিজেনের যৌথ উদ্যোগে এই বিশেষ অনুষ্ঠানের আয়োজক ছিলেন জিমি কিমেল, স্টিফেন কলবার্ট এবং জিমি ফ্যালন। ত্রাণ তহবিলে অর্থ তুলতে এগিয়ে এসেছেন অল ম্যাককার্টনি, বায়োনস, এল্টন জন, স্টিভি ওয়ান্ডার, ডেভিড বেকহ্যাম, মিশেল ওবামা এবং লরা বুশ, লুইস ফনসি এবং জেনিফার হাডসনের মতো আন্তর্জাতিক তারকারা।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com