হোমবলিউড

স্টেশনে মৃত মা, জাগাতে ব্যস্ত খুদে! ভাইরাল সেই শিশুর দায়িত্ব নিলেন শাহরুখ খান

মীর ফাউন্ডেশনের এই টুইট শেয়ার করে শাহরুখ খান লিখেছেন, "সবাইকে ধন্যবাদ যারা আমাদের ওই শিশুকে খুঁজে পেতে সাহায্য করেছেন। আমরা প্রার্থনা করি অভিভাবক হারানোর মতো কঠিন বাস্তবের সঙ্গে লড়াই করার শক্তি ও খুঁজে পাক। আমি জানি অভিভাবক হারানোর যন্ত্রণা। আমাদের ভালোবাসা ও সহযোগিতা তোমার সঙ্গে।

  | June 01, 2020 21:13 IST (মুম্বই)
Bihar Child

সোমবার টুইট করে জানানো হয়েছে, ঠাকুরদার আশ্রয়ে থাকা সেই শিশুর দায়িত্ব মীর ফাউন্ডেশনের।

Highlights

  • বিহারের ভাইরাল খুদের দায়িত্ব নিল শারুখের মীর ফাউন্ডেশন
  • স্টেশনে মৃত মা! তাঁকে জাগাতে ব্যস্ত অবুঝ শিশু,
  • সেই ভাইরাল ভিডিও দেখে বিমর্ষ হয়েছিলেন অনেকে

বিহারের সেই খুদের (Bihar Child) দায়িত্ব নিল শাহরুখ খানের মীর ফাউন্ডেশন। দিন কয়েক আগে একটা মর্মান্তিক ছবি সোশাল মিডিয়াতে ভাইরাল (viral Video) হয়েছিল। স্টেশনে মৃত পড়ে মা। আর অবুঝ দুধের শিশু সেই মাকে (Child trying to awake dead mother) ঘুমন্ত ভেবে তোলার চেষ্টা করছে। হৃদয়বিদারক সেই ভিডিওর পাত্র-পাত্রী পরিযায়ী শ্রমিকের পরিবার বলে জানা গিয়েছিল। বিহারের মুজফফরপুরে তাঁদের বাড়ি। এমনটাও নেট দুনিয়ার তরফে দাবি করা হয়েছিল। আপাতত দাদাকে নিয়ে সেই খুদে ঠাকুরদা ও ঠাকুমার আশ্রয়ে। কিন্তু ভাইরাল সেই ভিডিও দেখে চুপ করে বসে থাকতে পারেননি কিং খান (SRK)। শারুখের সংস্থা রেড চিলিজ সূত্রের খবর, সেই ঘটনার পর থেকেই সেই খুদের খোঁজ শুরু হয়। অবশেষে সোমবার টুইট করে জানানো হয়েছে, ঠাকুরদার আশ্রয়ে থাকা সেই শিশুর দায়িত্ব মীর ফাউন্ডেশনের। যারা আমাদের সেই দুধের শিশু অবধি পৌঁছতে সাহায্য করেছেন তাঁদের সকলকে ধন্যবাদ।

দেখুন সেই টুইট: 

মীর ফাউন্ডেশনের এই টুইট শেয়ার করে শাহরুখ খান লিখেছেন, "সবাইকে ধন্যবাদ যারা আমাদের ওই শিশুকে খুঁজে পেতে সাহায্য করেছেন। আমরা প্রার্থনা করি অভিভাবক হারানোর মতো কঠিন বাস্তবের সঙ্গে লড়াই করার শক্তি ও খুঁজে পাক। আমি জানি অভিভাবক হারানোর যন্ত্রণা। আমাদের ভালোবাসা ও সহযোগিতা তোমার সঙ্গে।"  জানা গিয়েছে, অরবিনা খাতুন নামে ওই মহিলা শ্রমিক স্পেশাল ট্রেনে গুজরাত থেকে বিহার ফিরেছিলেন। সঙ্গে দুটি ব্যাগ ছাড়াও ছিল তাঁর দুই সন্তান। ক্লান্ত শরীর নিয়ে মুজফফরপুর স্টেশনেই ঘুমিয়ে পড়েন ওই মহিলা। সেখানেই মৃত্যু হয় তাঁর। পুলিশের প্রাথমিক অনুমান, পর্যাপ্ত খাবার ও জলের অভাবে মৃত্যু হয়েছে ওই মহিলার। 




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com