হোমটিভি

ছোট্ট ছোট্ট পায়ে চলতে থাকুক বন্ধুত্বের গল্প

বন্ধুত্বের এই সোনালি সোনালি মুহূর্তকে ভিত্তি করেই স্টার জলসা নিয়ে আসছে তাদের নতুন ধারাবাহিক ‘গুড়িয়া যেখানে গুড্ডু সেখানে’। দু’টি ছোট্ট অনাথ ছেলেমেয়ে গুড়িয়া আর গুড্ডুকে নিয়েই এই গল্প।

  | January 18, 2019 14:13 IST (কলকাতা)
Guriya Jekhane Guddu Sekhane

Highlights

  • স্টার জলসা নিয়ে আসছে তাদের নতুন ধারাবাহিক ‘গুড়িয়া যেখানে গুড্ডু সেখানে’
  • দু’টি ছোট্ট অনাথ ছেলেমেয়ে গুড়িয়া আর গুড্ডুকে নিয়েই এই গল্প
  • ২১ শে জানুয়ারি থেকে সোম থেকে রবি সন্ধ্যা সাড়ে ছ’টায় দেখা যাবে সিরিয়ালটি

বন্ধু মানে সবথেকে তুলতুলে একটা সম্পর্ক। আর ছোট্টবেলার বন্ধু বলতেই মনে পড়ে যায় টিফিন বক্স থেকে ভাগ করে খাওয়ার দিনের কথা। হোক না বন্ধুর টিফিনটা একটু খারাপ। আমার টিফিনটা তো স্বাদু। সেখান থেকেই ভাগ করে খাবো দু'জনে। ক্লাসরুমে পাশাপাশি বসে পেন্সিল আর রবার নিয়ে খুনসুটির সেই সব রোদ ঝলমলে দিন। বন্ধুত্বের না আছে জাতপাতের ভাবনা না কোনও অন্য চিন্তা, শুধুমাত্র দু'টি আত্মার একের দুঃখে অন্যের সামিল হওয়া আর বন্ধুর আনন্দে নেচে ওঠা। এটুকুই তাদের প্রাপ্তি। বন্ধুত্বের এই সোনালি সোনালি মুহূর্তকে ভিত্তি করেই স্টার জলসা নিয়ে আসছে তাদের নতুন ধারাবাহিক ‘গুড়িয়া যেখানে গুড্ডু সেখানে'। দু'টি ছোট্ট অনাথ ছেলেমেয়ে গুড়িয়া আর গুড্ডুকে নিয়েই এই গল্প।

সিনেমায় মধু একজন প্রেমিক, সম না অসম সেটা বড় ব্যাপার নয়: ঋত্বিক

imfn7hko

 

উত্তরবঙ্গের এক অনাথ আশ্রমে তারা একসঙ্গে বেড়ে উঠছে। বন্ধুর স্বপ্ন পূরণ করার জন্য অন্য বন্ধু প্রানও দিয়ে দিতে পারে, এমনই তাদের বন্ধুত্ব। কিন্তু ভাগ্যের চক্রান্তে গুড়িয়ার জীবনে ঘটে যায় এমন এক দুর্ঘটনা যে তার কঠিন রোগ ধরা পড়ে। গুড়িয়া তার বন্ধু গুড্ডুকে জানায় এ পৃথিবী ছেড়ে চলে যাওয়ার আগে সে একবার নিজের পরিবারের সঙ্গে দেখা করতে চায়। গুড়িয়ার পরিবার থাকে সুদূরে। কিন্তু গুড্ডুও পণ করেছে, বন্ধুর এই ইচ্ছা সে পূরণ করেই ছাড়বে।

#10yearchallenge: সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডে গা ভাসালেন টলিউড তারকারাও


i30hrt4c

 

শিশুশিল্পী পৃথা এবং অভিরূপ রয়েছে গুড়িয়া আর গুড্ডুর ভূমিকায়। এ ছাড়াও তাদের অনাথ আশ্রমের দিদিমনি রোমিলা ছেত্রীর ভূমিকায় রয়েছেন মিস জোজো। নীতমালা চরিত্রটিতে থাকছেন পুষ্পিতা এবং মিস্টার ভঞ্জের ভূমিকায় ভোলা তামাংকে দেখা যাবে। ধারাবাহিকের মিউজিক তৈরি করেছেন উপালি চট্টোপাধ্যায় ও সবুজ আশিস।

um1krq8o

 

আপাতত সিনেমা থেকে সিরিয়াল এমনিতেই শিশুশিল্পীদের শাসনেই চলছে। পটলকুমার গানওয়ালা, ভুতু, মা-এর মতো সিরিয়ালগুলি টানা ভালো রেটিং এনে দিয়েছে একটা সময়ে। গুড়িয়া আর গুড্ডুর গল্পও কি সেই ধারা বজায় রাখতে পারবে।

ছোট্ট গুড্ডু একা খুঁজে আনতে পারবে গুড়িয়ার পরিবারকে? জানতে হলে দেখতে থাকুন ‘গুড়িয়া যেখানে গুড্ডু সেখানে' ২১ শে জানুয়ারি থেকে সোম থেকে রবি সন্ধ্যা সাড়ে ছ'টায় স্টার জলসার পর্দায়।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com