হোমআঞ্চলিক

আজকের সুপার ট্যালেন্ট আগামীর সুপারস্টারদের আনবে 'সুপার সিঙ্গার জুনিয়ার'

  | June 02, 2019 12:24 IST (কলকাতা)
Star Jalsha

বিচারকের আসনে তিন কিংবদন্তী

আমাদের বাংলায় ছড়িয়ে-ছিটিয়ে আছেন এমন অনেক প্রতিভা, যাঁরা গানকে রক্তে নিয়ে জন্মেছেন। শুধু সুযোগের অভাবে তাঁরা আজও অন্তরালে। তাঁদের সামনে আনতেই স্টার জলসার নতুন রিয়েলিটি শো, সুপার সিঙ্গার জুনিয়ার। নামই বলে দিচ্ছে যাদের কণ্ঠ আগামী দিনকে সুরে ভরিয়ে দেবে তাদেরকেই বেছে, তুলে আনবে এই শো।

গানের মতো বন্ধু আর কে আছে! ছোট থেকে বড় সবার জীবনে প্রেমে-অপ্রেমে, আনন্দে-ব্যথায়, হাসি-কান্নায় যার সহবাস অনায়াস। একই ভাবে আমাদের বাংলায় ছড়িয়ে-ছিটিয়ে আছেন এমন অনেক প্রতিভা, যাঁরা গানকে রক্তে নিয়ে জন্মেছেন। শুধু সুযোগের অভাবে তাঁরা আজও অন্তরালে। তাঁদের সামনে আনতেই স্টার জলসার (Star Jalsha) নতুন রিয়েলিটি শো, সুপার সিঙ্গার জুনিয়ার ('Super Singer Junior')। নামই বলে দিচ্ছে যাদের কণ্ঠ আগামী দিনকে সুরে ভরিয়ে দেবে তাদেরকেই বেছে, তুলে আনবে এই শো। 

গান হৃদয় ছুঁলে তবে সে শিল্প নইলে শুধুই এন্টারটেনমেন্ট: শান্তনু মৈত্র

মূলত, ছ-টি জেলা থেকে বেছে নেওয়া হয়েছে প্রতিযোগীদের। তালিকায় রয়েছে জলপাইগুড়ি, শিলিগুড়ি, মালদা, নবদ্বীপ, দুর্বাপুর, মেদিনীপুর, চন্দননগর, কলকাতা। এদেরকে ঘষে-মেজে তৈরি করবেন রেশমি, কিঞ্জল, শোভন, অঙ্কন আর তৃষার মতো রিয়েলিটি শো থেকে উঠে আসা জনপ্রিয় মেন্টররা। বিচারকের আসনে দেখা যাবে বাংলার তিন কিংবদন্তি শিল্পী--- কুমার শানু, কৌশিকী চক্রবর্তী, জিত গাঙ্গুলিকে। শো সঞ্চালনায় রুকমা রায়।

রিয়েলিটি শো-এর প্রযোজক শুভঙ্কর চট্টোপাধ্যায় জানিয়েছেন, স্টার জলসা (Star Jalsha) সব সময়েই বাংলার সুখে-দুখে জড়িয়ে। আর গান বাংলা ও বাঙালির আত্মার দোসর। সেই বিশেষ অনুভূতিকে লালন করার জন্যই এই শো আনছে চ্যানেলটি। 


রোশনের রোশনাই জ্যাকিতে! ছবি শেয়ার হৃতিকের

চ্যানেল হেড সাগ্নিক ঘোষের কথায়, নতুন প্রতিভাদের খুঁজে আনতে গেলে এই ধরনের প্ল্যাটফর্ম আরও দরকার। তাই এই রিয়েলিটি শো আনছে স্টার জলসা (Star Jalsha)। যা জন্ম দেবে আগামীর সুপারস্টারদের।

রিয়েলিটি শো-টি ইতিমধ্যেই সম্প্রচারিত হচ্ছে গতকাল থেকে রাত সাড়ে আটটায়। প্রতি সপ্তাহের শনি-রবিবার দেখা যাবে  'সুপার সিঙ্গার জুনিয়ার' ('Super Singer Junior')।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement