হোমটিভি

ফিনালে কাঁপবে গোবিন্দা-করিশ্মার ক্যারিশ্মায়?

  | January 03, 2020 16:17 IST (কলকাতা)
Star Jalsha

তু মেরা হিরো নম্বর ওয়ান!

কম্বলের পা ঢেকে ঘরে বসে জমাটি ফাংশানের মৌতাত নিতে চাইলে ৪ এবং ৫ জানুয়ারি রাত আটটায় চোখ রাখুন স্টার জলসায়।

নতুন বছরের প্রথম উইকএন্ড নয়ের দশকের দখলে। নব্বইয়ের নটআউট জুটি গোবিন্দা-করিশ্মা এবার ক্যারিশ্মা দেখাবেন Dance Dance Junior-এর গ্র্যান্ড ফিনালেতে। সঙ্গে থাকবেন মহাগুরু মিঠুন চক্রবর্তী, সোহম, শ্রাবন্তী। তিন তারকার উপস্থিতিতে ফিনালে যে শীতের রাতে জমে পুরো কুলফি হয়ে যাবে, তাতে আর একছিঁটেও সন্দেহ নেই। কম্বলের পা ঢেকে ঘরে বসে জমাটি ফাংশানের মৌতাত নিতে চাইলে ৪ এবং ৫ জানুয়ারি রাত আটটায় চোখ রাখুন Star Jalsha-য়।


2116g9g


দেখার আগে জেনে নিন কী কী হবে গ্র্যান্ড ফিনালেতে? চ্যানেলের কর্ণধার সাগ্নিক ঘোষ জানাচ্ছেন, ষোলো সপ্তাহ ধরে তুমুল সাফল্যের সঙ্গে চলার পর ৬ জন প্রতিযোগীকে বেছে নেওয়া হয়েছে গ্র্যান্ড ফিনালের জন্য। এদের তৈরি করেছেন দক্ষ মেন্টরেরা। এরা নাচ দেখাবেন বিচারকদের সামনে। প্রতিযোগিতার ফাঁকে দেখা যাবে গোবিন্দা-করিশ্মার নাচও।


Notout Ninety-তে মিঠুন-রবিনা, জলসা জমবে ‘মোহরা গার্ল'-এর নাচগানে?

প্রসঙ্গত, ১২টি জেলা থেকে হাজারে হাজারে প্রতিযোগী অডিশন দিয়েছিল এই শো-এ। সেখান থেকে বেছে নেওয়া হয় থেকে প্রতিযোগীদের। বাংলার আনাচে কানাচে লুকিয়ে থাকা প্রতিভাকে প্ল্যাটফর্ম দিতেই এই রিয়েলিটি শো-এর আয়োজন, এমনটাই জানিয়েছেন প্রযোজক শুভঙ্কর চট্টোপাধ্যায়। মাঝে এই অনুষ্ঠানে বিচারকের আসনে বসে গেছেন রবিনা ট্যান্ডন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com