হোমবলিউড

জানেন, স্কুল জীবন থেকেই সম্পর্ক রয়েছে তারকা কন্যা সারা আলি খান ও অনন্যার?

  | September 11, 2019 10:37 IST (নয়াদিল্লি)
Sara Ali Khan

মুম্বাইতে সারা আলি খান ও অনন্যা পান্ডে

অনন্যা পান্ডে বলেন, সিমবা অভিনেত্রী সারা আসলে তাঁর স্কুলের সিনিয়র এবং তারা একসঙ্গে স্কুলে বেশ কয়েকটি নাটকে অভিনয়ও করেছেন।

স্টুডেন্ট অফ দ্য ইয়ার 2 অভিনেত্রী অনন্যা পান্ডে (Ananya Panday) এবং সারা আলি খান (Sara Ali Khan) সোমবার Mumbai Mirrorকে দেওয়া এক সাক্ষাত্কারে জানিয়েছেন, বলিউডের সেটে নয় বরং তাঁদের সম্পর্ক সেই স্কুলবেলা থেকে! এক ক্লাস? এক ব্যাচ? সারা আলি খানের সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে কথা বলতে গিয়ে অনন্যা পান্ডে বলেন, সিমবা অভিনেত্রী সারা আসলে তাঁর স্কুলের সিনিয়র এবং তারা একসঙ্গে স্কুলে বেশ কয়েকটি নাটকে অভিনয়ও করেছেন। অনন্যার কথায়, “সারা স্কুলে আমার সিনিয়র ছিলেন, আমরা দুজন একই হাউসের ছিলাম এবং প্রচুর নাটক প্রতিযোগিতায় অংশ নিয়েছি।” অনন্যা পান্ডে এবং সারা আলি খান মুম্বইয়ের ধীরুভাই আম্বানি আন্তর্জাতিক বিদ্যালয়ে (Dhirubhai Ambani International School) পড়াশোনা করেছেন। 

বচ্চন পরিবারে ফের সুখবর নাকি!? ভাইরাল ঐশ্বর্য রাইয়ের সাধভক্ষণের ছবি!

বলিউডের জেন-নেক্সটদের মধ্যে এখন সবচেয়ে বিখ্যাত নাম অনন্যা পান্ডে এবং সারা আলি খান। এই দুজনকে হামেশাই মুম্বইয়ের আশেপাশে সময় কাটাতে দেখা যায় একসঙ্গে। এই বছরের শুরুর দিকেই সোনচিড়িয়ার স্ক্রিনিংয়ে একসঙ্গে দেখা গিয়েছে তাদের।

ইতিমধ্যেই অনন্যা পান্ডে কার্তিক আরিয়ানের সঙ্গে পতি পত্নী অর ওহ-তে অভিনয় করেছেন। বলিউডে গুঞ্জন সারার সঙ্গেই ডেটিং করছেন কার্তিক। কার্তিকের সঙ্গে তার সমীকরণ সম্পর্কে জানতে চাওয়া হলে অনন্যা অবশ্য তাকে ঘনিষ্ঠ বন্ধু হিসাবে বর্ণনা করেন, তাঁর কথায়: “কার্তিক এই ইন্ড্রাস্ট্রিতে আমার খুব কাছের একজন। ও খুব মজার এবং শুটিংয়ের সময় আমাকে নিয়মিত হাসাত। আমাদের মধ্যে সম্পর্কটা এমনই আরামের।”


“যেন অন্যায় করে ফেলেছি কোনও!” সিনেমা চুরির অভিযোগে মুখ খুললেন সাহুর পরিচালক

এই বছরের শুরুর দিকে, কফি উইথ করণে করণ জোহর অনন্যা পান্ডেকে এই বিষয়ে প্রশ্ন করলে তিনি বলেন, কার্তিক আরিয়ানের সঙ্গে কফি ডেটে যেতে পছন্দ করবেন তিনি। করণ জোহর তাঁকে মনে করিয়েও দেন যে সারা আলি খান ইতিমধ্যেই কার্তিকের সঙ্গে ডেটিং বুক করে নিয়েছেন! এরপরেই অনন্যা বলেন: “তাহলে সারা এবং কার্তিক যেদিন যাচ্ছে আমিও সেইদিনই যাব। আরও মজা হবে।"

ইমতিয়াজ আলির লাভ আজ কাল ২-তে কার্তিক আরিয়ান সারা আলি খানের সঙ্গে অভিনয় করেছেন। পতি পত্নী অর ওহ অনন্যা পান্ডের দ্বিতীয় বলিউড ছবি হতে চলেছে, এতে ভূমি পেডনেকরও অভিনয় করেছেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement