হোমবলিউড

জাহ্নবীর ডেব্যু সিনেমার স্ক্রিনিংয়ে হাজির রেখা, মাধুরী দীক্সিতেরাও

ধড়কের স্ক্রিনিং উপলক্ষ্যে হাজির বলিউডের প্রথম সারির সমস্ত অভিনেতা, অভিনেত্রী, পরিচালকেরা

  | July 19, 2018 20:03 IST (নিউ দিল্লি)
Dhadak

স্পেশ্যাল স্ক্রিনিংয়ে সবার নজর ছিল জাহ্নবীর দিকেই

Highlights

  • বুধবারই মুম্বাইয়ে ধড়কের স্পেশ্যাল স্ক্রিনিং আয়োজন করা হয়
  • উপস্থিত ছিলেন মাধুরী দীক্সিত, রেখাও
  • জাহ্নবী আর ঈশানের পরিবারের সদস্যরাও ছিলেন এই অনুষ্ঠানে

মুক্তি পাওয়ার ঠিক আগেই ‘ধড়ক’এর স্পেশ্যাল স্ক্রিনিং আয়োজিত হল মুম্বাইয়ে। বুধবার সন্ধ্যের এই স্পেশ্যাল স্ক্রিনিং উপলক্ষ্যে হাজির ছিলেন বলিউডের প্রথম সারির প্রায় সমস্ত অভিনেতা অভিনেত্রী থেকে শুরু করে পরিচালক সকলেই। অনুষ্ঠানে হাজির হয়েছিলেন প্রয়াত শ্রীদেবীর প্রায় সমসাময়িক অভিনেত্রী মাধুরী দীক্সিত, উপস্থিত ছিলেন শ্রীদেবীর আরেক ঘনিষ্ঠ রেখা। নব্বইয়ের দশকে প্রায় একই সাথে বলিউড কাঁপিয়েছিলেন শ্রীদেবী এবং মাধুরী দীক্সিত। কিন্তু একই সাথে স্ক্রিন শেয়ার করতে দেখা যানি তাঁদের। 2013 সালে প্রথম ও শেষবার তাঁদের একসাথে দেখা যায় ‘বম্বে টকিজের’ একটি বিশেষ গানের দৃশ্যায়নে। শ্রীদেবী এবং রেখাকে একসঙ্গে দেখা গিয়েছিল কানি দোস্ত এবং জানবাজ সিনেমায়। শ্রীদেবীর মেয়ে জাহ্নবীর ডেব্যু সিনেমা ধড়কের প্রচার হয়েছিল সম্প্রতি মাধুরীর নাচের শো ডান্স দিওয়ানেতেও।

75ftuc1o স্ক্রিনিং-এ উপস্থিত মাধুরী দীক্সিত, রেখা
 
 
m3j5c1agএসেছিলেন করিশ্মা, মালাইকা আরোরা, সোনাক্ষী সিনহা
 
1p3r5mjgউপস্থিত সারা আলি খানও

স্পেশ্যাল স্ক্রিনিংয়ে সবার নজর ছিল তাই জাহ্নবীর দিকেই। বোন অনষুলা কাপুরের সঙ্গে তিনি এসে পৌঁছান এই অনুষ্ঠানে। নিমন্ত্রিতদের তালিকায় ছিলেন করিশ্মা কাপুর, সোনাক্ষী সিনহা, মালাইকা আরোরা, নেহা ধুপিয়া, অঙ্গদ বেদির মতো স্টারেরা। জাহ্নবীর বন্ধু সারা আলি খানও উপস্থিত ছিলেন এই স্পেশ্যাল স্ক্রিনিংয়ে। চলতি বছরেই মুক্তি পেতে চলেছে তাঁর অভিনীত প্রথম বলিউড সিনেমাও। সারাক্ষণই জাহ্নবীর পাশে ছিলেন বনি কাপুর ও খুশি কাপুর। ধড়কের নায়ক ঈশানের সঙ্গে ছিলেন তাঁর মা নীলিমা আজিম। এসেছিলেন ঈশানের দাদা শাহিদ কাপুর এবং বৌদি মীরা রাজপুতও। সোহা আলি খান, কুণাল খেমু, হুমা কুরেশি, কার্তিক আরিয়ান, সাকিব সালেম থেকে শুরু করে ধড়কের পরিচালক শশাঙ্ক খৈতান ও প্রযোজক করণ জোহার, পরিচালক ডেভিড ধাওয়ান- চাঁদের হাটে বাদ পড়েননি কেউই।

74prbmj

 

doeuv8mo

 


44otd7j

2016র মারাঠি সিনেমা ‘সাইরত’ এর হিন্দি রিমেক ‘ধড়ক’ দেশজুড়ে মুক্তি পাবে শুক্রবার 20 জুলাই।

7rvq7mjg


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement