হোমটিভি

জলসা মাতবে গানে-আড্ডায়, চোখ ধাঁধাবে মোহর, চুনি-পান্না

  | November 19, 2019 14:42 IST (কলকাতা)
Start Music

গানে-গল্পে তারকার মেলা

সেই আড্ডা আর সেই গান ফের ফিরছে একসঙ্গে হাত ধরাধরি করে। স্টার জলসার আসরে।

অতীতে শীতের আসর মানেই গায়ে নরম রৌদের মৌতাতে মা-মাসিদের আড্ডার আসর। রাতে জমাটি জলসা। সেখানে স্বর্ণযুগের শিল্পীদের ছিল নিত্য আনাগোণা। সেই আড্ডা, সেই গান ফের ফিরছে হাত ধরাধরি করে। স্টার জলসার আসরে (Star Jalsha)। এখানেও থাকবেন চ্যানেলের সমস্ত তারকা অভিনেতারা। আসরের সূত্রধর জনপ্রিয় অভিনেতা সৌরভ দাস। ২৫ ডিসেম্বর থেকে রবিবারীয় রাত সাড়ে ন-টা জমজমাট হবে স্টার মিউজিক-এ (Start Music)। ১৮টি এপিসোডের প্রযোজক ডাবল হাফ প্রোডাকশন। নতুন অনুষ্ঠান সম্পর্কে চ্যানেল হেড সাগ্নিক ঘোষের মত, এখন আর জলসা বসে না কলকাতায়। আসর জমে না শীতের রাতে। কিন্তু বাঙালি মন এখনও ফিরে পেতে চায় সেই স্বাদ। সেখান থেকেই  এই ভাবনা। এতদিন জলসা তারকাদের যেভাবে সবই দেখে এসেছেন, এবার তাঁদের দেখবেন নয়া অবতারে। গান-আড্ডার পাশাপাশি থাকবে খেলা। উৎসাহিত করতে আয়োজন থাকবে চোখ ধাঁধাঁনো পুরস্কারেরও। 


2mnmcui8


শীতের সন্ধে মানেই ভূতের গপ্পো শোনার উপযুক্ত সময়। শোনার বদলে দেখার  সুযোগ ঘটলে তো কথাই নেই। সেই মজা, সেই গা-ছমছমানিও হাজির ধারাবাহিক চুনি-পান্নার হাত ধরে। ১১ নভেম্বর থেকে শুরু হওয়া এই মেগা দেখানো হচ্ছে সোম থেকে রবি রোজ রাত সাড়ে দশটায়। ভূত যে সবসময়েই ক্ষতিকর হবে এমনটা কিন্তু নয়। কখনও সে আসতেই পারে অশরীরী হয়ে। আপনি হয়ত বুঝতেই পারছেন না। যেমন চুনি। ভূতের খোঁজে একটা সময় কোথায় কোথায় যায়নি! সবশেষে তার বিয়ে হল নির্ভীকের সঙ্গে। যে থাকে ভূতুড়ে বাড়িতে। আর সেই বাডি়র আসল মালিক পান্না ভূত। প্রথমে তার আস্তানায় মানুষের পায়ের ধুলো পড়তেই প্রচণ্ড রেগে যায় সে। অতিষ্ট করে তোলে সবার জীবন। তারপরেই আস্তে আস্তে তার কথা শুরু হয় চুনির সঙ্গে। তারপর? জানতে গেলে দেখতে থাকুন এসভিএফ প্রযোজিত অন্বেষা হাজরা, দিব্যজ্যোতি দত্ত, তুলিকা বসু অভিনীত এই মেগা।



qn814fk8


শীত মানে অবশ্যই ছুটির মেজাজ। তা বলে পড়াশোনা ভুললে চলবে কেন? একজন শিক্ষক, একটি বই আর পেন কীভাবে বদলে দিতে পারে একটি শিশুর জীবন, বুঝবেন মেগা মোহর দেখলে। কিন্তু এখনও অসংখ্য শিশু বঞ্চিত তার প্রাথমিক অধিকার শিক্ষা থেকে। বিশেষ করে নাবালিকারা। কারণ, এখনও আমাদের দেশে, শহরে বহাল তবিয়তে বর্তমান নাবালিকা বিয়ে। ব্যতিক্রম মোহর। যে বহু কষ্টের মুখোমুখি হয়েও মা-দিদির সাপোর্টে শেষ করে পড়াশোনা। এবং এগিয়ে চলে জীবনপথে। কীভাবে?  জানতে সোম থেকে শুক্র রাত আটটায় দেখুন মোহর। অভিনয়ে সোনা সাদা, প্রতীক সেন। চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়। প্রযোজনায় ম্যাডিক মোমেন্টস মোশন পিকচার্স। মেগা শুরু হয়েছে ২৮ অক্টোবর থেকে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement