হোমহলিউড

যৌনকর্মীর লাইসেন্স পেলেই পর্ন তারকা হবেন স্টিভেন স্পিলবার্গের মেয়ে!

যাঁর বাবা জ'স Jaws (1975), জুরাসিক পার্ক (Jurassic Park, 1993) সহ বহু বিখ্যাত ছবির পরিচালক তাঁর মেয়ে কেরিয়ার হিসেবে বেছে নিতে চলেছেন পর্ন বা নীল ছবির দুনিয়া!

  | February 20, 2020 15:14 IST (নয়া দিল্লি)
Steven Spielberg

মেয়ের সঙ্গে স্পিলবার্গ (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • সোশ্যালে Mikaela প্রথম জানান, তিনি নীল ছবির দুনিয়ায় আসছেন
  • নিজের বেশ কিছু ভিডিও-ও আপলোড করেন
  • যৌনকর্মীর লাইসেন্স পেলেই পা রাখবেন পর্ন ছবিতে

বিশ্ব তোলপাড়। যাঁর বাবা জ'স Jaws (1975), জুরাসিক পার্ক (Jurassic Park, 1993) সহ বহু বিখ্যাত ছবির পরিচালক তাঁর মেয়ে কেরিয়ার হিসেবে বেছে নিতে চলেছেন পর্ন বা নীল ছবির দুনিয়া! বিশ্বাস করতে কষ্ট হলেও এটাই সত্যি। দিন দুই আগে এক ইংরেজি সংবাদমাধ্যমকে দেওয়া বিস্ফোরক সাক্ষাৎকারে বিশ্ববন্দিত পরিচালক স্টিভেন স্পিলবার্গ (Steven Spielberg)-এর মেয়ে মিকেলা (Mikaela) জানিয়েছেন একথা। তাঁর কথায়, তিনি আদতে ভীষণ যৌনগন্ধী। তাই নীল ছবির দুনিয়া তাঁর জন্য আদর্শ। ইতিমধ্যেই তিনি নিজে বেশ কিছু ন্যুড ভিডিও তৈরি করে সোশ্যালে শেয়ার করেছেন। খবর, স্পিলবার্গ দম্পতিও নাকি সায় দিয়েছেন মেয়ের এই প্রস্তাবে। সাক্ষাৎকারে মিকেইল আরও জানিয়েছেন, যৌনকর্মী হিসেবে লাইসেন্স পেলেই তিনি পুরোপুরি চলে আসবেন এই দুনিয়ায়।

Oscars 2020: 'জুডি'-র দৌলতে সেরা অভিনেত্রী রিনি জেলওয়েগার

আত্মবিশ্বাসের সঙ্গে স্পিলবার্গ-কন্যা আরও জানিয়েছেন, "এমন কিছু পাপ কাজ করছি না। আর এই ইন্ডাস্ট্রিতে প্রচুর অর্থ পাওয়া যায়। একই সঙ্গে আমি যে কাজে স্বচ্ছন্দ সেই কাজই তো করব! কীভাবে মা-বাবার কাছে এই পেশার কথা জানালেন মিকেলা? সে সম্পর্কে তারকা কন্যা উবাচ, "আমার নিরাপত্তা এবং স্বাচ্ছন্দ্য বরাবরই তাঁদের কাছে প্রাধান্য পেয়েছে। আমি কী করছি তাই নিয়ে তাঁদের মাথাব্যথা নেই। ফলে, জানার পরেও তাঁরা কোনও অস্বস্তিতে ভোগেননি।" 

খবর, মিকেলা এর আগে "সুগার স্টার" নাম নিয়ে পর্নহাবে ভিডিও পোস্ট করেছিলেন। কিন্তু টেনেসির যৌন ব্যবসায়ী সংস্থার (Sexually Oriented Business Licensing Board) থেকে যৌনকর্মীর লাইসেন্স না পাওয়ায় সেই ভিডিও সরিয়ে আনেন। তাঁর অকপট স্বীকারোক্তি, কেউ তাঁর শরীরকে বিনোদনের পণ্য হিসেবে না দেখায় একাই নিজের পর্ন ভিডিও বানাতে থাকেন। কিন্তু একসময় এভাবে করতে করতে ক্লান্ত হয়ে পড়েন। তাঁর দাবি, নীল দুনিয়ায় তাঁর শরীর ভরপুর বিনোদন দিতে পারে। কিন্তু কেউ তাঁকে যোগ্যই ভাবছেন না! তাই তিনি এভাবে ঘোষণা করতে বাধ্য হলেন। তবে তিনি কারোর সঙ্গে এই কাজ করবেন না। একক ভাবে পর্ন তারকা হতে চান মিকেলা।


Oscars 2020: জয়জয়কার 'জোকার'-এর, সেরা অভিনেতা জোয়াকিন ফোনিক্স

মিকেলা স্টিভেন স্পিলবার্গ-কেট ক্যাপশোর সাত সন্তানের অন্যতম। বাকিরা, জেসিকা ক্যাপশ, ম্যাক্স স্যামুয়েল স্পিলবার্গ, থিও স্পিলবার্গ, সাশা রেবেকা স্পিলবার্গ, সাওয়ের অ্যাভেরি স্পিলবার্গ এবং ডেস্ট্রি অ্যালিন স্পিলবার্গ। স্পিলবার্গের বিখ্যাত ছবির মধ্যে  জ'স, এম্পায়ার অফ দ্য সান, শিন্ডলার্স লিস্ট, এমিস্টাড, সেভিং প্রাইভেট রায়ান, মিউনিখ, লিঙ্কন, ব্রিজ অফ স্পেস, দ্য পোস্ট পৃথিবী বিখ্যাত।







বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com