হোমবলিউড

ফের হাড়হিম! আসছে ‘স্ত্রী’-এর সিক্যুয়েল

হরর কমেডি স্ত্রী-এর সিক্যুয়েলের ঘোষণা হয়েই গেল। রাজকুমার রাও-শ্রদ্ধা কাপুর অভিনীত সিনেমাটির শুটি শুরু হবে সামনের বছর। আগের অভিনেতারা প্রায় সকলেই থাকছেন। পঙ্কজ ত্রিপাঠি, অপরশক্তি খুরানাকে দেখা যাবে। ২০১৮ সালের অন্যতম ক্রিটিক্যালি অ্যাক্লেইমড সিনেমা ছিল স্ত্রী।

  | May 05, 2019 12:13 IST
Stree 2

রাজকুমার রাও এবং শ্রদ্ধা কাপুর

Highlights

  • স্ত্রী টু এর স্ক্রিপ্টের কাজ চলছে
  • স্ত্রী টু নিয়ে দর্শকদের প্রবল প্রত্যাশা
  • স্ত্রী সিনেমাটি ১৮০ কোটি টাকা আয় করেছিল

হরর কমেডি স্ত্রী-এর সিক্যুয়েলের ঘোষণা হয়েই গেল। রাজকুমার রাও-শ্রদ্ধা কাপুর অভিনীত সিনেমাটির শুটি শুরু হবে সামনের বছর। আগের অভিনেতারা প্রায় সকলেই থাকছেন। পঙ্কজ ত্রিপাঠি, অপরশক্তি খুরানাকে দেখা যাবে। ২০১৮ সালের অন্যতম ক্রিটিক্যালি অ্যাক্লেইমড সিনেমা ছিল স্ত্রী। পরিচালনা করেছিলেন অমর কৌশিক। মধ্যপ্রদেশের চান্দেরি অঞ্চলে স্ত্রী নামে এক অশুভ আত্মা এক উৎসবের মরসুমে রাতে একা পুরুষদের অপহরণ করে নিয়ে যেত তা নিয়েই গল্প। ১৯৯০ সালে কর্নাটকে ‘নালে বা' নামে এমনই একটি লোককথা জনপ্রিয় ছিল।

বিলাসবহুল গাড়ি ছেড়ে মুম্বাইয়ের লোকাল ট্রেনের যাত্রী আলিয়া ভাটের মা?

দীনেশ বিজন, রাজ নিধিমরু ও কৃষ্ণা ডিকে প্রযোজিত স্ত্রী সিনেমাটি ১৮০ কোটি টাকা আ। করেছিল। আপাতত তার সিক্যুয়েলের স্ক্রিপ্টের কাজ চলছে।

‘‘সামনের বছর কাজ শুরু হবে। আপাতত স্ক্রিপ্টের কাজ চলছে। আগের সিনেমাটি দেখার পরে দর্শকের প্রবল প্রত্যাশা রয়েছে। তাই সময় নিয়ে ভালো ভাবে তৈরি করা হবে। আগের অভিনেতারা প্রায় সকলেই এখানেও থাকবেন।'' বলে জানিয়েছে একটি সূত্র।


ফের ভাইরাল হয়ে গেল সুহানা খানের কোন ছবি

রাজকুমার রাও আরও একটি হরর কমেডিতে অভিনয় করবেন। তার নাম ‘রুহ আফজা'। সেই সিনেমার প্রযোজনাও করছে দীনেশ বিজনের ম্যাডডক ফিল্মস। সেখানে ভূতের চরিত্রে রয়েছেন জাহ্নবী কাপুর, যে হবু বরেদের ঘুমপাড়ানি গান গেয়ে ঘুম পাড়িয়ে দেয়। তার পরে বউদের উপরে প্রভাব বিস্তার করে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement