হোমবলিউড

অনন্যা পাণ্ডের নাচের ভিডিও নিয়ে জোর তরজা নেটবিশ্বে! কী এমন রয়েছে এই ভিডিওয়?

আগামীতে ঈশান খট্টরের সঙ্গে অনন্যাকে ‘খালি পিলি’ সিনেমায় দেখা যাবে। এটি চলচ্চিত্র এই বছরেই মুক্তি পাবে।

  | May 19, 2020 15:23 IST (নয়াদিল্লি)
Ananya Panday

অনন্যা পাণ্ডের নাচের ভিডিও ভাইরাল

Highlights

  • অনন্যা পাণ্ডের নাচের ভিডিও ভাইরাল
  • আগামীতে 'খালি পিলি' সিনেমায় দেখা যাবে অনন্যাকে
  • 'খালি পিলি' সিনেমায় ঈশান খট্টরের সঙ্গে অভিনয় করবেন অনন্যা

অভিনেত্রী অনন্যা পাণ্ডে এই লকডাউনের সময় সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয়। প্রায়ই এই নব্য অভিনেত্রী নিজের ছবি এবং ভিডিও তার অনুগামীদের সঙ্গে শেয়ার করে নেন। সম্প্রতি অনন্যার একটি ভিডিও ইন্টারনেট দ্রুত গতিতে ভাইরাল হচ্ছে। এই ভিডিওটিতে অনন্যাকে নাচের অনুশীলন করতে দেখা গিয়েছে। নাচের সময় অনন্যার অভিব্যক্তি আর শৈলী দুই চোখ টানবেই। অনন্যা পাণ্ডের এই ভিডিওতে ভক্তরা নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন। তবে অনন্যার এই ভিডিওটি বেশ পুরনো।



সম্প্রতি অনন্যা পাণ্ডে নিজের কিছু ছবিও শেয়ার করেছেন। এই ছবিগুলিতে অভিনেত্রীকে দারুণ সব ভঙ্গিমায় ছবি তুলতে দেখা গিয়েছে। একটি ছবিতে অনন্যাকে ফ্লোরাল টপ এবং স্কিন কালারের লেগিংস পরে দেখা যাচ্ছে। সব ছবিতেই অনন্যাকে খুব সুন্দর এবং স্নিগ্ধ দেখাচ্ছে।

 

‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২' সিনেমা দিয়ে বলিউডে পা রেখেছেন অনন্যা পাণ্ডে। আগামীতে ঈশান খট্টরের সঙ্গে অনন্যাকে ‘খালি পিলি' সিনেমায় দেখা যাবে। এটি চলচ্চিত্র এই বছরেই মুক্তি পাবে। আমাদের এর আগে অভিনেত্রী কার্তিক আরিয়ান এবং ভূমি পেডনেকারের সঙ্গে চলচ্চিত্রের ‘পতি, পত্নী অউর ওহ' সিনেমাতেও কাজ করেন। এটি বক্স অফিসে বেশ ভালো ব্যবসা করে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com