হোমবলিউড

Student Of The Year 2 Trailer: চর্বিত চর্বণই ভরসা বলিউডের? নতুন কী দিলেন পরিচালক?

Student Of The Year 2 trailer; একটু বেশিই বিনোদনমূলক হতে চলেছে এই সিনেমা তাতে সন্দেহ নেই। নতুন কিছু দেখতে চান যারা তাঁদের কতখানি ভালো লাগবে তা ট্রেলারেই প্রকাশ্য! তবে টাইগার শ্রফের স্টান্টবাজির ভক্ত হলে এই ট্রেলারে তাঁর পেশী ও স্টান্টের একটি মুহূর্তও বাদ দিতে পারবেন না আপনি।

  | April 12, 2019 14:40 IST (New Delhi)
Student Of The Year 2 Trailer

Student Of The Year 2 Trailer: সিনেমার একটি দৃশ্য (সৌজন্যে YouTube)

Highlights

  • তারা সুতারিয়া ও অনন্যা পান্ডে ডেবিউ করছেন এই সিনেমায়
  • রোহনের ভূমিকায় টাইগার শ্রফ
  • অনন্যা এখানে শ্রেয়ার চরিত্রে

স্কুল কলেজের শেষবেলার দিনগুলো, নানা প্রতিযোগিতা, হালকা প্রেম, একে অপরকে টেক্কা দেওয়া নাচ আর গানের দিনগুলো আবার ফিরে এসেছে। ফিরিয়ে এনেছে বলিউড! স্টুডেন্ট অব দ্য ইয়ার 2 সিনেমার (Student Of The Year 2) ট্রেলার আবারও সেই কথাই মনে করিয়ে দিচ্ছে যেন। বলিউডের পুরনো সিনেমার নানা মশলাই এই ট্রেলারে মিলবে! বড়লোকের কলেজে গরীব ছেলের পড়াশোনার নজির দেওয়া হয়েছে ট্রেলারের প্রথমেই। গরীব ছেলে মানে এখানে টাইগার শ্রফ বা রোহন (Tiger Shroff, plays Rohan)। সাইকেলে করে কলেজে যায় সে, কলেজের নাম সেন্ট টেরেসা! অনন্যা পান্ডে এখানে টমবয় শ্রেয়া ( Ananya Panday Shreya)। গরীবের বাইসাইকেলে গোলাপী রঙ করে দিয়ে টাইগারকে ‘প্রিন্সেস' বলে আবারও সেই জেন্ডার স্টিরিওটাইপও পরিচালক ফিরিয়ে এনেছেন। তারা সুতারিয়া, মানে সিনেমায় যিনি মিয়া (Tara Sutaria, plays Mia), জীবনের লক্ষ্যই হল নাচের প্রতিযোগিতায় জিতে যাওয়া! 

চুম্বন বা চোখ মারা নয়, অভিনব কারণে ফের ভাইরাল হলেন প্রিয়া প্রকাশ ভারিয়ার!

একটু বেশিই বিনোদনমূলক হতে চলেছে এই সিনেমা তাতে সন্দেহ নেই। নতুন কিছু দেখতে চান যারা তাঁদের কতখানি ভালো লাগবে তা ট্রেলারেই প্রকাশ্য! তবে টাইগার শ্রফের স্টান্টবাজির ভক্ত হলে এই ট্রেলারে তাঁর পেশী ও স্টান্টের একটি মুহূর্তও বাদ দিতে পারবেন না আপনি। রোহন বিশ্বাস করেন, “ভরোসা কিসমৎ সে জ্যাদা মেহনত পর করে।” কিন্তু ‘মেহনতি মানুষ' রোহনকে অবশ্য কলেজ থেকে বহিষ্কার করা হয়। আদিত্য সীল এই সিনেমার 'ভিলেন'। রোহনের ‘এক হাত মে ট্রফি, এক হাত মে গার্লফ্রেন্ড' বলে যিনি আবারও জেন্ডার স্টিরিওটাইপকে আরও গেঁথে দিতে চান মনে। 

আসছে এ আর রহমানের সিনেমা 99 Songs! শুধু শোনাতে নয়, পর্দায় গান দেখাতে চাইছেন সুরকার


কিন্তু রোহন তো মেহনতে আস্থা রাখে, কিশোর লাল চমন দাস কলেজে যোগ দেন এবং ভাগ মিলখা ভাগে যেমন ফারহান খানকে প্রশিক্ষণ দেওয়া হয় তেমনই টাইগারও স্টুডেন্ট অফ দ্য ইয়ার হতে বড্ড পরিশ্রম করেন। রোহন, শ্রেয়া ও মিয়ার মধ্যে দিয়ে ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানির নাচের পুরনো ফ্লেভারও ফিরিয়ে আনতে চেয়েছেন পরিচালক, আছে প্রেম, আলতো চুমু, ভরপুর রোমান্স। আর রয়েছে অবশ্যম্ভাবী ত্রিকোণ প্রেমও। কিন্তু নবাগত এই দুই অভিনেত্রীর মধ্যে দিয়ে নতুন কি কিছু পাওয়া যাবে সিনেমায়? দর্শকই ভরসা…

এখানে দেখুন স্টুডেন্ট অফ দ্য ইয়ার 2-এর ট্রেলার:


পুনীত মালহোত্রা পরিচালিত, স্টুডেন্ট অব দ্য ইয়ার 2 ১০ মে মুক্তি পাবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement