হোমবলিউড

তিন এক্কে তিন, মালদ্বীপে দারুণ মজা করলেন সুহানা, আব্রাম ও আরিয়ান

মালদ্বীপে ছুটি কাটাতে গিয়ে শাহরুখ-গৌরীর ৩ ছেলেমেয়ে কি করলেন দেখুন একবার, ছবি শেয়ার করলেন গৌরী খান

  | July 22, 2019 15:22 IST (নয়া দিল্লি)
Suhana Khan

মালদ্বীপে ছুটি কাটাতে গিয়ে চুটিয়ে মজা করলেন শাহরুখের ৩ ছেলে-মেয়ে

Highlights

  • সুহানা, আরিয়ান ও আব্রামের একসঙ্গে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করলেন গৌরী খান
  • "আমার ৩ খুদে" ক্যাপশন দিলেন তিনি
  • সম্প্রতি মালদ্বীপে ছুটি কাটাতে যান শাহরুখ খানের পরিবার

মালদ্বীপে সপরিবারে চুটিয়ে ছুটি উপভোগ করছেন শাহরুখ খান ও তাঁর পরিবার। কিভাবে জমিয়ে ছুটি কাটালেন তাঁরা তার কিছু আভাষ মিলল শাহরুখ স্ত্রী গৌরী খানের (Gauri Khan) ইনস্টাগ্রামে দেওয়া কিছু ছবিতে। “মাই থ্রি লিটল” ক্যাপশানে নিজের ৩ সন্তানের ছবি শেয়ার করলেন তিনি, যেখানে একসঙ্গে দেখা যাচ্ছে থ্রি মাস্কেটিয়ার্সকে, ২১ বছরের আরিয়ান (Aryan Khan), ১৯ বছরের সুহানা (Suhana Khan) ও ৬ বছরের পুঁচকে আব্রাম (Abram Khan)। “মাই থ্রি লিটল” নামের ওই ছবিগুলিতে কখনো শাহরুখ-গৌরীর ৩ সন্তানকে দেখা যাচ্ছে মালদ্বীপে রোদ পোহাতে, তো কখনো আবার দেখা যাচ্ছে ইয়টে চড়তে। দাদা আরিয়ান ও দিদি সুহানার মাঝখানে পড়ে আব্রাম একেবারে স্যান্ডুইচ হয়ে গেছে। তবে ছোট্ট আব্রামের মুখে যেখানে হাসিই দেখতে পাওয়া যায় না সেখানে দাদা-দিদির সঙ্গে ফটো সেশনের সময় দিব্যি হাসি ফুটেছে খুদে খানের মুখে।

সেটে ছেলে সহজকে না পাওয়া অনেকটাই ভুলিয়ে দিয়েছে গোগোল: প্রিয়াঙ্কা সরকার

দেখুন কিভাবে মালদ্বীপ বেড়াতে গিয়ে দুর্দান্ত মজা লুটেছে সুহানা, আরিয়ান এবং আব্রাম:

My Three Little.....


A post shared by Gauri Khan (@gaurikhan) on


গৌরী খানের ইনস্টাগ্রামে তিন ছেলেমেয়ের একসঙ্গে ছবি পাওয়া একটি বিরল ব্যাপার। তাঁর সর্বশেষ পোস্টটিতে "তিন খুদে"-র যে ছবি দেখা যায় তা গত ডিসেম্বরে তোলা হয়েছিল।


My three pet designs for 2019 @GkD

A post shared by Gauri Khan (@gaurikhan) on


সুহানা, আরিয়ান এবং আব্রামকে গৌরী খানের পোস্টে “হ্যালো” বলতেও দেখা যায় গত বছরের ছুটি কাটানোর সময়।

শুভেচ্ছা, ছেলে কোলে বাড়ির পথে অর্জুন-গ্যাব্রিয়েলা



আবার যদি ২০১৬ তে ফিরে দেখি যখন আব্রাম মাত্র ৩ বছরের ছিল, তখনকার একটি ছবিতে দেখা যায়, পুঁচকে আব্রাম ছবি আঁকার চেষ্টা করছে এবং তাঁকে এ ব্যাপারে সাহায্য করছে তাঁর দাদা-দিদি।


কিং খানের মেয়ে সুহানা এখন ইংল্যান্ডের আর্ডিংলি কলেজে পড়াশুনো করছেন, আর বড় ছেলে আরিয়ান সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে ফিল্ম নিয়ে পড়ছেন। সম্প্রতি ডিজনির অ্যানিমেটেড ফিল্ম দ্য লায়ন কিংয়ের একটি চরিত্র মুফাসাতে কণ্ঠ দেন শাহরুখ, আর বাবার সঙ্গে সঙ্গে ওই ছবিতেই আর একটি চরিত্র সিম্বার কণ্ঠ হয়ে উঠেছেন খোদ বলি বাদশার বড় ছেলে আরিয়ান। এই বছরের গোড়ায় ধূমধাম করে পালন করা হয়েছে শাহরুখের আদরের আব্রামের ৬ বছরের জন্মদিন। এর আগে বলিউডের ছবি জিরোতে শেষবারের মতো দেখা গেছে শাহরুখ খানকে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com