হোমবলিউড

অভিনয়ে আসছেন শাহরুখ-কন্যা সুহানা? ফাঁস করলেন অনন্যা পাণ্ডে

রটনা তাহলে ঘটনা হচ্ছে? সমস্ত জল্পনা উড়িয়ে বলিউডে পা রাখতে চলেছেন শাহরুখ খানের মেয়ে সুহানাও!এমন তথ্যই ফাঁস করেছেন চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডে।  

  | July 06, 2019 15:49 IST (नई दिल्ली)
Suhana Khan

(Suhana Khan) খুব শিগগিরিই বলিউডে পা রাখছেন সুহানা

Highlights

  • সদ্য স্নাতক হয়েছেন সুহানা
  • বলিউডে আসছেন সুহানা খান, ফাঁস করেছেন অনন্যা পাণ্ডে
  • পড়াশোনা শেষ করে দেশে ফিরেছেন শাহরুখ-কন্যা

রটনা তাহলে ঘটনা হচ্ছে? সমস্ত জল্পনা উড়িয়ে বলিউডে পা রাখতে চলেছেন শাহরুখ খানের মেয়ে সুহানাও (Suhana Khan)!এমন তথ্যই ফাঁস করেছেন চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডে (Ananya Panday)। যদিও বিষয়টি নিয়ে অনেকদিন ধরেই চাপা গুঞ্জন শোনা যাচ্ছিল টিনসেল টাউনে। কিং খানের মেয়েও আসবেন বলিউডে। পড়া শেষ হলে। কিছুদিন আগেই স্নাতক হয়ে দেশে ফিরেছেন শাহরুখের মেয়ে। তারপর থেকেই সোশ্যালে চর্চা চলছিল, কবে আসবে সেই মাহেন্দ্রক্ষণ! অবশেষে অনন্যা এক সাক্ষাতকারে জানিয়েছেন,বাবার পথেই হাঁটবেন মেয়ে। কবে, সেটাও নাকি জানিয়েছেন অনন্যা। 



মিডিয়ায় দেওয়া সাক্ষাতকারে অনন্যা (Ananya Panday) বলেছেন, 'সুহানা যেদিন চাইবে সেদিনই বলিউড তাঁর জন্য দরজা খুলে দেবে। তবে এই মুহূর্তে সুহানা (Suhana Khan) ফিল্ম স্কুলে যাচ্ছেন নিয়মিত। এরপর আরও পড়াশোনার জন্য উড়ে যাবেন নিউ ইয়র্কে। তাই এক্ষুণি অভিনয় দুনিয়ায় আসছেন না। সুহানা। সমস্ত পড়াশওনা শেষ হলে তবেই সম্ভবত তাঁকে দেখা যাবে বলিউডে। তবে ও সত্যিই খুব ভালো অভিনয় করে।'



A post shared by Suhana Khan (@suhanakhanoffcial) on

এই মুহূর্তে যেসমস্ত স্টার কিডদের নিয়ে সারাক্ষণ চর্চা হয় সোশ্যাল মিডিয়ায় সুহানা তাঁদের মধ্যে অন্যতম। সুহানার ফটো বা ভিডিও ইনস্টাগ্রামে এলেই যেমন হটকেকের মতো নিমেষে ভাইরাল হয় নেটপাড়ায়। সঙ্গে তাঁর ফ্যাশন স্টেটমেন্ট আর গ্ল্যামারাস লুকের তো আলাদা কদর আছেই। এর আগেও অনেকবার মেয়ের অভিনয়ে আসা নিয়ে মুখ খুলেছেন শাহরুখ। মিডিয়াকে বরাবর বলেছেন, আগে পড়াশোনা। তারপর অভিনয়। যাতে কখনও কোনও পরিস্থিতিতে অসুবিধেয় পড়তে না হয় সুহানাকে।




(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement