হোমবলিউড

বিদেশে কাটছে না সময়! গৃহবন্দি হয়ে কী করছেন শাহরুখ-গৌরীর কন্যা সুহানা, দেখুন ছবি

বিদেশে থেকেই পড়াশোনা করছেন সুহানা। মারাত্মক করোনাভাইরাসের সংক্রমণের জেরে বিদেশেই নিজের বাড়িতে সেল্ফ আইসোলেশনে থেকে নিজের ফাঁকা সময়ে মেকআপ করা শিখছেন তিনি।

  | March 31, 2020 11:08 IST (নয়াদিল্লি)
Suhana Khan

সেলফ-আইসোলেশনে দেখুন শাহরুখ-গৌরী তনয়ার এক ঝলক

Highlights

  • সেলফ আইসোলেশনে সুহানা খান
  • মেকআপ করছেন বাড়িতে বসেই
  • সেজেগুজে নিজের ছবি ইন্সটায় শেয়ার করছেন মা-মেয়ে

লকডাউন চলছে। সুতরাং বাইরে গিয়ে পার্টি হোক বা কোনও অনুষ্ঠান, সকলই বন্ধ। শ্যুটিং বন্ধ বলে ঘরে বসেই বলিউড থেকে টলিউড সকল তারকারাই সময় কাটাচ্ছেন নিজদের সঙ্গে। কেউ বা রান্না করছেন, কেউ বা ছবি আঁকছেন, কেউ বা বাসন মাজছেন। এসবের মাঝে কী করছেন শাহরুখ-গৌরী খানের কন্যা সুহানা খান (Suhana Khan)? বিদেশে থেকেই পড়াশোনা করছেন সুহানা। মারাত্মক করোনাভাইরাসের সংক্রমণের জেরে বিদেশেই নিজের বাড়িতে গৃহবন্দি সুহানা খান। আর সেল্ফ আইসোলেশনে থেকে নিজের ফাঁকা সময়ে মেকআপ করা শিখছেন তিনি। সম্প্রতি সুহানা খানের কিছু ছবি ইন্টারনেটে (Suhana Khan Instagram) দ্রুত ভাইরাল হয়ে গিয়েছে। 

এই ছবিগুলি সুহানা এবং গৌরী খান নিজের ইন্সটাগ্রামের অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন। সুহানাকে প্রতিটা ছবিতেই বেশ আকর্ষণীয় দেখাচ্ছে বলা বাহুল্য। শাহরুখ খানের কন্যা এই ছবিগুলি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে লিখেছেন, “এক্সপেরিমেন্ট করছি।” অন্যদিকে গৌরী খান নিজের মেয়ের ছবিগুলি শেয়ার করে জানিয়েছেন যে ঘরে বসে বসে আপাতত মেকআপ করার নানা টিপস শিখছেন সুহানা। সুহানার এই ছবিগুলি তাঁর অনুরাগীদের কাছে বেশ প্রশংসা কুড়িয়েছে।

A post shared by Gauri Khan (@gaurikhan) on


তারকা সন্তান হয়েও কিন্তু সুহানা খান বড় পর্দায় এখনও পা রাখেননি। তবে একটিও সিনেমা না করেই সুহানা খানের ফ্যান ফলোয়িং বিশাল। তাঁর নামে একটি ফ্যান ক্লাবও আছে। সুহানার বাবা শাহরুখ জানিয়েছেন, পড়াশোনা শেষ করার পরেই তাঁর সন্তানরা বড়পর্দায় আসবেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com