হোমবলিউড

ভাইরাল হল সুহানার সেলফি, খুলল গোপন রহস্য

শাহরুখ খানের  (Shah Rukh Khan) মেয়ে সুহানা খান (Suhana Khan) এখন বলিউডের বেশ পরিচিত মুখ। সুহানার বহু ফটো খুবই ভাইরাল হয়

  | June 06, 2019 19:34 IST (নিউ দিল্লি)
Suhana Khan

সুহানার (Suhana Khan) বহু ফটো খুবই ভাইরাল হয়

Highlights

  • কিং খানের মেয়ে সুহানা খান মিরর সেলফিতে খুবই সুন্দর দেখাচ্ছেন
  • এই ছবিটি ইতিমধ্যে যথেষ্ট ভাইরাল
  • ফটোতে সুহানা একটি কালো রঙের পোশাক পরে আছেন

শাহরুখ খানের  (Shah Rukh Khan) মেয়ে সুহানা খান (Suhana Khan) এখন বলিউডের বেশ পরিচিত মুখ। সুহানার বহু ফটো খুবই ভাইরাল হয়। বলিউডের যে সমস্ত ষ্টার কিডরা প্রায়ই আলোচনার শীর্ষে থাকেন তাদের মধ্যে অন্যতম নাম সুহানা খান (Suhana Khan)। তিনি এখনও রুপালি পর্দার জগতে পা রাখেননি, কিন্তু তার স্টাইল ও ফ্যাশনের জন্য তিনি খুবই জনপ্রিয়তা অর্জন করেছেন।সম্প্রতি সুহানার আয়নার সেলফি সোশ্যাল মিডিয়ায় ছেয়ে গেছে।এই সেলফিতে তাকে খুবই সুন্দর দেখাচ্ছে, কিন্তু সেই সাথে ধরা পড়েছে তার জীবনের এক গোপন রহস্য।

চিনতে পারছেন? সেলফিতে কার্তিক আরিয়ান কোন জন!



A post shared by Suhana Khan (@suhanakhanoffcial) on


কিং খানের (Shah Rukh Khan) মেয়ে সুহানা খান  (Suhana Khan) মিরর সেলফিতে খুবই সুন্দর দেখাচ্ছেন। এই ছবিটি ইতিমধ্যে যথেষ্ট ভাইরাল। ফটোতে সুহানা একটি কালো রঙের পোশাক পরে আছেন, তার চুলও বাঁধা। সেলফিতে তার হাতের মোবাইলের ছবিও ভেসে উঠেছে, মোবাইলের কভারের মধ্যে এটিএম কার্ড থেকে শুরু করে আরও বেশ কিছু কার্ড আছে। এর থেকে বোঝা যাচ্ছে মোবাইলের কভারের মধ্যে কার্ড রাখার অভ্যাস আছে সুহানার।   

একদিনেই ৪২.৩০ কোটি! সলমনের 'ভারত' ভাঙল সব রেকর্ড

মাত্র কয়েকদিন আগে শাহরুখ কন্যা সুহানার  (Suhana Khan) একটা ছবি ভাইরাল হয়েছিল, তাতে তাকে ট্রেডিশনাল ড্রেস পরে দেখা যায়। সবুজ রব্যের চুড়িদারে তাকে খুবই সুন্দর দেখাচ্ছিল। আর একটা ফটোতে তাকে শাড়ি পরে দেখা গেছে। অন্যান্য ষ্টার কিডদের মতো সুহানাও বলিউডে পা রাখতে চান।কিন্তু শাহরুখ   (Shah Rukh Khan) মিডিয়াকে স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে, আগে তাঁর কন্যা নিজের পড়াশোনা শেষ করবে, তারপরই সে বলিউডের জগতে পা রাখবে।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement