হোমবলিউড

বন্ধুদের সঙ্গে পোজ শাহরুখ কন্যা সুহানার, মুহূর্তে ভাইরাল সেই ছবি

বলিউড অভিনেতা শাহরুখ খানের (Shah-rukh-Khan) মেয়ে সুহানা খান(Suhana Khan) নিজের গ্ল্যামারাস স্টাইলের জন্য সবসময় চর্চার মধ্যে থাকেন । ছবি থেকে দূরে রয়েছেন তিনি।

  | February 26, 2020 10:51 IST (নয়াদিল্লি)
Suhana Khan

সুহানা খানের ছবি ভাইরাল

Highlights

  • সুহানা খানের পোজ ইন্টারনেটে হইচই ফেলেছে
  • বন্ধুদের সঙ্গে মজা করতে দেখা যাচ্ছে শাহরুখ খানের মেয়েকে
  • সুহানা খানের ছবি ভাইরাল হল

বলিউড অভিনেতা শাহরুখ খানের (Shah-rukh-Khan) মেয়ে সুহানা খান (Suhana Khan) নিজের গ্ল্যামারাস স্টাইলের জন্য সবসময় চর্চার মধ্যে থাকেন । ছবি থেকে দূরে রয়েছেন তিনি, তা সত্ত্বেও সুহানাকে রীতিমত সোশ্যাল মিডিয়ার শিরোনামে থাকতে দেখা যায়। আবার একবার সুহানা খানের (Suhana Khan) স্টাইল সোশ্যাল মিডিয়ায় হইচই ফেলে দিয়েছে। আসলে সুহানা খানের একটি ফোটো সোশ্যাল মিডিয়ায় দারুণভাবে ভাইরাল হয়েছে। যেখানে নিজের বন্ধুদের সঙ্গে পোজ দিতে দেখা যাচ্ছে তাঁকে। ছবিতে সুহানা খানের সঙ্গে তাঁর বন্ধুদের পুরো গ্রুপকেও দেখা যাচ্ছে।শাহরুখ খানের মেয়ের এই ছবি সোশ্যাল মিডিয়ায় জমিয়ে ভাইরাল হয়েছে।

'পিয়া তোসে নয়না লাগে রে' গানের নাচে জাহ্নবী যেন ওয়াহিদা রহমান!

ছবিতে সুহানা খান(Suhana Khan) ধূসর রংয়ের টাইটস আর কালো টপ পরেছেন। একটি ছবিতে সুহানা-খানকে সাধারণ ভাবে পোজ দিতে দেখা যাচ্ছে। আবার অন্য একটি ছবিতে কিং খানের মেয়ে হাসছেন। আবার নিজের বন্ধুদের সঙ্গে মজা করতেও দেখা যাচ্ছে ছবিতে তাঁকে। সুহানা খানের এই ছবি নিয়ে ভক্তরা তাঁকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। আপনাদের জানিয়ে দিই, 'স্টুডেন্টস অফ দ্য ইয়ার, ' এ বিগ বস ১৩ এর প্রতিযোগী আসিম খানের সঙ্গে দেখা যাবে সুহানাকে। কয়েকদিন আগেই খবর পাওয়া গিয়েছিল। যদিও বলিউড প্রযোজক করণ জোহর এই খবরের সত্যতা অস্বীকার করেছেন।


"চশমার ফ্যাশন"-এ বিগ বি! বললেন 'বুডঢা হোগা তেরা বাপ'!


দিল্লি সংঘর্ষের সমালোচনায় জাভেদ আখতার, টুইট করে জানালেন ক্ষোভ

 স্টাইলিশ সুহানা খান (Suhana Khan) এখনও পর্যন্ত বড় পর্দায় কাজ করেননি। তাতে কী? সুহানা খানের ফ্যান ফলোইং দেখার মতো। সুহানা খানের বাবা ,শাহরুখ খান আগেই জানিয়েছেন তাঁর সন্তানেরা পড়াশোনা পুরো শেষ করে, তবেই বড় পর্দায় আসবেন। সুহানা খানের ছবি প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। তাঁর ছবিতে প্রচুর কমেন্টও দেখা যায়।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com