হোমবলিউড

হাসিতেই মাতালেন নেটিপাড়া! সোশ্যাল উত্তাল সুহানা হাসিতে

হরিণী চাউনি আর উচ্ছ্বল হাসিতে ফের সোশ্যাল মিডিয়া মাত করলেন সুহানা খান

  | July 20, 2019 19:59 IST (নিউ দিল্লি)
Suhana Khan

সোশ্যালে ভাইরাল সুহানা হাসি

Highlights

  • সুহানা খআনের ছবি ভাইরাল সোশ্যালে
  • সুহানা লুক দেখে মাত নেটিজেন
  • ওঁর হাসিতেই কাবু ভক্তদের হৃদয়

হরিণী চাউনি আর উচ্ছ্বল হাসিতে ফের সোশ্যাল মিডিয়া মাত করলেন সুহানা খান (Suhana Khan)। বলিউডে পা রাখার আগেই টিনসেল টাউন মুগ্ধ শাহরুখ খান (Shah Rukh Khan)-কন্যার হাসিতে। বাবার মতোই গালে টোল ফেলা হাসি দিয়ে সুহানা জয় করে নিয়েছেন নেটিজেনদের মন। সুহানা লুকের একটি ভিডিও আর ছবি তাঁর ফ্যান পেজে আসতেই বাজার সরগরম শনিবারের। 

“এত রোগা কেন?” মডেল অভিনেত্রী লিসা হেইডনের ছবিতে চূড়ান্ত বডি শেমিংয়ের নজির


A post shared by Suhana Khan (@suhanakhanoffcial) on



সুহানা খানের (Suhana Khan) এই ফ্যানপেজে পোস্ট হওয়া ভিডিও বলছে, হাসিতে শাহরুখ-কন্যা সত্যিই সুহানা! কালো ড্রেসে, কানের ছোট্ট দুলে, ঠোঁটের লিপস্টিকে দিওয়ানা বানিয়েছেন সবাইকে। এই গ্ল্যামারেই মাত এবং কাত গোটা বলিউড এবং নেটপাড়া।

প্রিয়াঙ্কার জন্মদিনে কী বললেন নিক? দেখুন ইনস্টা পোস্ট



ভিডিও ছাড়াও সুহানা খানের (Suhana Khan) একটি ছবিও মন কেড়েছে ভক্তদের। এই ছবিতে সঞ্জয় কাপুরের মেয়ে আর নিজের প্রিয় বান্ধবীর সঙ্গে দেখা গেছে তাঁকে। দু-জনকে ছবিতে ভীষণ সুন্দর দেখতে লেগেছে। নিজে খুব বেশি পোস্ট না করলেও সোশ্যালে সুহানার ছবি বা ভিডিও প্রায়ই ভাইরাল হয়।
 




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement