হোমবলিউড

Sui Dhaaga Box Office Collection- প্রথম দিনেই বক্স অফিসে লাভের মুখ দেখল না বরুণ-অনুষ্কার সিনেমা

বক্স অফিস জানিয়েছে মুক্তির প্রথম দিনে 8.25 কোটির ব্যবসা করেছে এই সিনেমাটি। অক্ষয় কুমারের ‘প্যাডম্যান’ ও অজয় দেবগণের ‘রেড’ সিনেমার মতোই হয়েছে এর শুরুটা। সারা দেশ জুড়ে প্রায় 2200 থিয়েটারে মুক্তি পেয়েছে ‘সুঁই ধাগা’।

  | September 29, 2018 16:25 IST (নিউ দিল্লি)
Sui Dhaaga Box Office Collection Day 1

Sui Dhaaga Box Office Collection Day 1: সুঁই ধাগা সিনেমার দৃশ্যে অনুষ্কা শর্মা (Anushka Sharma) ও বরুণ ধাওয়ান (Varun Dhawan)

Highlights

  • অনুষ্কা ও বরুণের সিনেমা সুঁই ধাগা মুক্তি পেয়েছে
  • প্রথম দিনেই লাভের মুখ দেখেনি এই সিনেমা
  • তবে সপ্তাহ জুড়ে আশা রয়েছে উপার্জনের

প্রত্যাশা মতো হল না ‘সুঁই ধাগা’র শুরুটা। এই সপ্তাহে মুক্তি পাওয়া অন্যান্য চলচ্চিত্রগুলির মধ্যে 'সুঁই ধাগা'র উপর বক্স অফিসের প্রত্যাশা ছিল অনেক বেশি। কিন্তু অনুষ্কা শর্মা ও বরুণ ধাওয়ান অভিনীত এই সিনেমা বক্স অফিসে প্রথম দিনেই বেশ কমজোরভাবেই শুরু করেছে উপার্জন। তবে আশা রয়েছে যে এই সপ্তাহান্তে বেশ জমিয়েই আয় করতে পারবে এই সিনেমাটি। বক্স অফিস জানিয়েছে মুক্তির প্রথম দিনে 8.25 কোটির ব্যবসা করেছে এই সিনেমাটি। অক্ষয় কুমারের ‘প্যাডম্যান’ ও অজয় দেবগণের ‘রেড’ সিনেমার মতোই হয়েছে এর শুরুটা। সারা দেশ জুড়ে প্রায় 2200 থিয়েটারে মুক্তি পেয়েছে ‘সুঁই ধাগা’। সাধারণত বড় সিনেমার ক্ষেত্রে এই হলের সংখ্যাটা কমই। এছাড়া ভারত বাংলাদেশ এশিয়া কাপের ফাইনাল ম্যাচও শুক্রবারই থাকায় হয়ত তার জেরও এসে পড়েছে এই ছবির ব্যবসার উপর।  

এই চলচ্চিত্র তরুণদের চেয়েও বেশি পরিবার হিসেবে দর্শকদের আকর্ষণ করেছে। ‘দম লাগাকে হেইসা’ সিনেমার পর পরিচালক শরত কাতারিয়া ফের পারিবারিক সিনেমাই তৈরি করেছেন দর্শকদের মন জয় করতে। কিন্তু কোথাও গিয়ে দর্শকদের চাহিদা পূরণ করতে পারেনি ‘সুঁই ধাগা’।

 

ট্রেলার দেখুন-


বরুণ ধাওয়ান ও অনুষ্কা শর্মা নিজেদের চরিত্রে সবটুকু দিয়েই অভিনয় করার চেষ্টা করেছেন। তবু কোথাও গিয়ে যেন সেই সম্পর্কের রসায়ন গড়ে ওঠেনি। এর আগে এই পরিচালকের ‘দম লাগাকে হেইসা’তে আয়ুষ্মান খুরানা আর ভূমি পেডনেকারের জুটিই ছিল সিনেমার অন্যতম তাজা প্রাণ।

‘সুঁই ধাগা' সিনেমার বাজেট ছিল প্রায় 30 কোটি টাকা। দেশ জুড়ে 2,200 থিয়েটারে মুক্তি পেয়েছে সিনেমাটি। বরুণ ধাওয়ানের সিনেমা 100 কোটির অঙ্ক ছাড়িয়েছে আগেই। এর আগে জুড়ওয়া ২ এবং বদ্রিনাথ কি দুলহানিয়া একশো কোটিরও বেশি লাভ করেছিল বক্স অফিসে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com