হোমবলিউড

তাব্বুর প্রেমে পড়েছেন ঈশান খট্টর? ফাঁস করলেন অভিনেত্রী

তাব্বুর সঙ্গে জমিয়ে প্রেম করেছেন ঈশান। অনেক ছোট তিনি বয়সে। সেসব ধরাই পড়েনি ক্যামেরায়।

  | December 03, 2019 10:58 IST (নয়া দিল্লি)
A Suitable Boy First Look

তাব্বু আর ঈশান খট্টর A Suitable Boy ছবির ফার্স্ট লুকে (সৌজন্যে:ইনস্টাগ্রাম)

Highlights

  • সুইটেবল বয়-এর ফার্স্ট লুক প্রকাশ্যে আনলেন তাব্বু
  • বিক্রম শেঠের উপন্যাস অবলম্বনে মীরা নায়ার একই নামে টিভি শো করেছিলেন
  • দেশভাগের পরের অবস্থা এর পটভূমিকা

সামনে এল মীরা নায়ারের (Mira Nair) "এ সুইটেবল বয়" (A Suitable Boy) ছবির ফার্স্ট লুক। দেশভাগের পরের ভারতকে পটভূমিকায় রেখে সইদা বাঈয়ের সঙ্গে অসমবয়সী মান কাপুরের প্রেম এই ছবির প্রধান উপজীব্য। এই দুই চরিত্রে দেখা যাবে তাব্বু আর ঈশান খট্টরকে। ছবির প্রথম ঝলক সামনে আসার পরেই সবার মন্তব্য, তাব্বুর সঙ্গে জমিয়ে প্রেম করেছেন ঈশান। অনেক ছোট তিনি বয়সে। সেসব ধরাই পড়েনি ক্যামেরায়। তাব্বুর পাশাপাশি ছবির ফার্স্ট লুক সামনে এনেছেন ঈশানও। প্রসঙ্গত, বিক্রম শেঠের উপন্যাস অবলম্বনে এই ছবি এর আগে ছোটপর্দার জন্য বানিয়েছিলেন মীরা। শুধু রসায়নে নয়, সনাতনী ভারতীয় পোশাকেও উজ্জ্বল তাঁরা।

প্রথম বিবাহবার্ষিকীতে ফাঁস, নিকের কাছে 'ঋণ' নিয়েছেন প্রিয়াঙ্কা?

দেখুন ছবি:


First look #ASuitableBoy @bbcone #MiraNair

A post shared by Tabu (@tabutiful) on


ফার্স্ট লুক দেখে উচ্ছ্বসিত বউদি মীরা রাজপুত, তারা সুতারিয়া, আয়ুষ্মান খুরানা, সিদ্ধান্ত চতুর্বেদী, করণ জোহর, গুণিত মোঙ্গা প্রমুখ। 

Viral Video: ডায়েট গোল্লায়? টপাটপ জিলিপি-মাখন মালাই খাচ্ছেন শিল্পা!

দেখুন রি-অ্যাকশন:


8sm5g9d


মীরা রাজপুত আর তারা সুতারিয়ার মন্তব্যের স্ক্রিনশট



caps9too


করণ জোহর, আয়ুষ্মান খুরানা, সিদ্ধান্ত চতুর্বেদীর মন্তব্যের স্ক্রিনশট। 


তাব্বু-ঈশান ছাড়াও অই ছবিতে দেখা যাবে তন্না মানিকতলাকে। যিনি লতা মেহেরা এই ছবিতে। রশিকা দুগ্গল তাঁর সিনে বোন সাবিত্রী কাপুর।শেফালি শাহ সাবিত্রীর মা রূপা মেহেরা। এছাড়াও আছেন, রণদীপ হুডা, বিজয় বর্মা, রাম কাপুর, সাহানা গোস্বামী, প্রমুখ। মাহেশ্বর, লখনউ সহ ভারতের বহু স্থানে হয়েছে এর শুট।

মীরা নায়ারের সঙ্গে তাব্বুর কাজের অভিজ্ঞতা যদিও এই প্রথম নয়। ২০০৬-এ মীরার ছবি নেমসেক-এ তিনি অভিনয় করেছিলেন। তাই নতুন ছবি নিয়ে বলতে গিয়ে অভিনেত্রী বলেন, নেমসেক-এর পর তিনি মুখিয়ে ছিলেন, মীরার ছবিতে আবারও অভিনয়ের জন্য।  

স্বর্ণমন্দিরে আমির... কোন অপূর্ণ সাধ পূরণে?

আগামী সিনেমার ছবি পোস্ট করে ক্যাপশনে তাব্বু লেখেন, নতুন যাত্রা শুরু




এই প্রথম তাব্বু আর মীরা নায়ারের সঙ্গে কাজ করলেন ঈশান। দু-জনের সঙ্গে কাজের অভিজ্ঞতা নিয়ে বলতে গিয়ে তাঁর মন্তব্য, এঁদের সঙ্গে কাজ করা মানে নিজেকে ঋদ্ধ করা। শুটিং স্পট থেকেই তিনি মীরা আর তাব্বুর ছবি রোস্ট করে লিখেছিলেন, জীবনের নতুন যাত্রা। অনন্য অভিজ্ঞতা। 


..and a new journey commences powerhouses!

A post shared by Ishaan (@ishaankhatter) on


সেপ্টেম্বর থেকে শুট শুরু হয়েছে ছবির। স্বাধীন ভারতের পটভূমিকায় চার পরিবার মেহেরা, কাপুর, খান আর চট্টোপাধ্যায় পরিবারের গল্প বলবে A Suitable Boy.  


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement