হোমবলিউড

ভাইরাল! শাহরুখ খান, ডর নিয়ে এ কী বললেন সানি?

সম্প্রতি, ওই পুরনো সাক্ষাতকারটি আবার সম্প্রচার করে ইন্ডিয়া টিভি। এই সাক্ষাতকারেই রজত শর্মাকে সানি বলেছিলেন, ছবিতে যেভাবে তাঁকে দেখানো হয়েছে তাতে তিনি খুশি হননি। ছবিতে তিনি একজন নৌ-সেনা অফিসারের চরিত্রে অভিনয় করেছিলেন। সেখানে শেষ দৃশ্যে পেছন থেকে শাহরুখ খান তাঁকে ছুরি দিয়ে বারবার আঘাত করবে, সানি মেনে নিতে পারেননি সেটা। এবং এই অনুভূতির জন্য শাহরুখ খানের সঙ্গে তাঁর সাময়িক কথাও বন্ধ হয়ে গেছিল। পরে অবশ্য সানি বলেছিলেন, তিনি কম কথার মানুষ বলেই কারোর সঙ্গেই তেমন বেশি কথা বলেন না।'

  | June 18, 2019 21:52 IST (নিউ দিল্লি)
Sunny Deol

ডর ছবিতে সানি-শাহরুখের যুগলবন্দি. (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • ১৯৯৩-এ ডর যখন রিলিজ করেছিল তখন সানি দেওলের জনপ্রিয়তা তুঙ্গে
  • শাহরুখ খান তখন ইন্ডাস্ট্রিতে নতুন
  • ডর শাহরুখকে বিশেষ জায়গা দিয়েছিল

ফের যেন পুরনো ঘা সামনে এল। ১৯৯৩-এর ছবি ডর, শাহরুখ খান পরিচালক যশ চোপড়া (Yash Chopra) সম্বন্ধে পুরনো সাক্ষাতকারে বলা সানি দেওলের (Sunny Deol) কথাগুলো ফের নতুন করে যেন বিতর্ক তুলল নেটিজেন মহল্লায়। সম্প্রতি, ওই পুরনো সাক্ষাতকারটি আবার সম্প্রচার করে ইন্ডিয়া টিভি। এই সাক্ষাতকারেই রজত শর্মাকে সানি বলেছিলেন, ছবিতে যেভাবে তাঁকে দেখানো হয়েছে তাতে তিনি খুশি হননি। ছবিতে তিনি একজন নৌ-সেনা অফিসারের চরিত্রে অভিনয় করেছিলেন। সেখানে শেষ দৃশ্যে পেছন থেকে শাহরুখ খান তাঁকে ছুরি দিয়ে বারবার আঘাত করবে, সানি মেনে নিতে পারেননি সেটা। এবং এই অনুভূতির জন্য শাহরুখ খানের সঙ্গে তাঁর সাময়িক কথাও বন্ধ হয়ে গেছিল। পরে অবশ্য সানি বলেছিলেন, তিনি কম কথার মানুষ বলেই কারোর সঙ্গেই তেমন বেশি কথা বলেন না।'

এরপরেই সানি ফাঁস করেন আসল কিস্যা। ক্লাইম্যাক্স নিয়ে অপছন্দের কথা জানাতেই নাকি ভয়ঙ্কর রেগে গেছিলেন যশ চোপড়া। আমি যশজিকে বোঝানোর চেষ্টা করেছিলাম, একজন নৌসেনা অফিসার শরীরে-মনে যথেষ্ট শক্তিশালী। ফলে, কী করে একজন সাধারণ মানুষ তাঁকে এত সহজে আঘাত বা আক্রমণ করতে পারে! একমাত্র পেছন থেকে বা আমি না দেখলেই ও আমাকে আঘাত করতে পারে। সামনে থেকে ও যদি আমায় আঘাত করে তাহলে আমি সেনা অফিসার হওয়ার যোগ্যই নই। 

যশ চোপড়া বোঝাতে না পেরে সানি এতটাই রেগে গেছিলেন যে সেটে থাকা অবস্থাতেই নাকি রাগের চোটে নিজের পরনের প্যান্টের পকেট ছিঁড়ে ফেলেছিলেন তিনি। তাঁর ওই অগ্নিমূর্তি দেখে খুব ভয় পেয়ে গেছিল সেটের সবাই। 

ছবি মুক্তির ১৬ বছর পরে যখন সানিকে জিজ্ঞেস করা হয়, কেন তিনি শাহরুখের সঙ্গে কথা বন্ধ করে দিয়েছিলেন তখন সানি বলেন, আসলে সেই ঘটনার পরে আমি সবার থেকে নিজেকে কিছুদিন সরিয়ে নিয়েছিলাম। আর এমনিতেও আমি কম কথার মানুষ। তবে এরপরে আর সানিশরাজের ব্যানারে ডাক পেলেও যাননি।


দেখুন সেই সাক্ষাতকার:


ডর মুক্তি পেয়েছিল ১৯৯৩-এ। সেই সময় জনপ্রিয়তার শিখরে সানি দেওল। তুলনায় শাহরুখ খান ইন্ডাস্ট্রিতে নতুন। মাত্র আটটি ছবি মুক্তি পেয়েছে তাঁর। ছবিতে সানি নায়ক। বিপরীতে জুহি নায়িকা। কিন্তু জুহিেক বলা শাহরুখের সংলাপ ক-ক-ক-ক কিরণ রাতারাতি বিখ্যাত করেছিল শাহরুখকে।

ডর দিয়েই যশরাজ ফিল্মে ঢোকার ছাড়পত্র পেয়েছিলেন শাহরুখ খান। পরে যশরাজের ব্যানারে দিল তো পাগল হ্যায়, বীর-জারা আর যব তক হ্যায় জান-এর মতো একাধিক হিট ছবিতে অভিনয় করেন। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com