হোমবলিউড

নিজের স্বামীকে হাতকড়া পরিয়ে নিয়ে যাচ্ছেন সানি লিওন! কিন্তু কোথায়?

একটি ভিডিওতে (Sunny Leone Instagram) এখন সানি লিওনকে দেখা যাচ্ছে স্বামী ড্যানিয়েল ওয়েবারকে হাতকড়া পরিয়ে নিয়ে যাচ্ছেন তিনি।

  | February 01, 2019 11:25 IST (নিউ দিল্লি)
Sunny Leone Video

Viral Video: সানি লিওন (Sunny Leone) স্বামী ড্যানিয়েলের সঙ্গে

Highlights

  • স্বামী ড্যানিয়েলকে হাতকড়া পরালেন সানি
  • সানি লিওনের নতুন ভিডিও ভাইরাল
  • আসলে সানির নয়া চ্যালেঞ্জ এই ভিডিও

সানি লিওন মানেই ভক্তদের সব মনোযোগ আকর্ষণের একমাত্র জাদুকাঠি। সানি লিওন তাঁর নানা ভিডিও আর তাঁর নানা বার্তা প্রায়শই ইন্সটাগ্রামে পোস্ট করেন। তবে একটি ভিডিওতে (Sunny Leone Instagram) এখন সানি লিওনকে দেখা যাচ্ছে স্বামী ড্যানিয়েল ওয়েবারকে হাতকড়া পরিয়ে নিয়ে যাচ্ছেন তিনি। এটি আসলে সানির ভক্তদের জন্য দেওয়া নয়া চ্যালেঞ্জ। ড্যানিয়েলকে হাতকড়া পরিয়ে জিমে নিয়ে যাচ্ছেন সানি, সেখানে ব্যায়ামও করছেন। বলা বাহুল্য সানির মাথা থেকে বেরোনো এই চ্যালেঞ্জ ইন্টারনেটে বেশ জনপ্রিয় হয়েছে।  

মা হলেন একতা কাপুর, সারোগেসির মাধ্যমে ছেলের জন্ম দিলেন সিঙ্গল মাদার

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sunny Leone (@sunnyleone) on

সানি লিওন তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে জিমের এই ভিডিওটি ইন্সতাগ্রামে পোস্ট করে লিখেছেন: “জিমে হাতকড়া চ্যালেঞ্জ নিচ্ছি আমি। আপনারাও আমার সঙ্গে যোগ দিতে পারেন। নিজেকে এমন কিছুর সঙ্গে বেঁধে নিন যাঁকে ছাড়া আপনি থাকতে পারবেন না।” সানি লিওন নিজের ভক্তদেরও এই নতুন আকর্ষণীয় চ্যালেঞ্জ নিতে আহ্বান জানিয়েছেন।


#MeToo সংক্রান্ত অভিযোগে রাজকুমার হিরানির পাশে দাঁড়ালেন সোনম কাপুর

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sunny Leone (@sunnyleone) on

সানি লিওন সম্প্রতি দক্ষিণি সিনেমায় পা রাখতে চলেছেন। সানি মালয়ালাম চলচ্চিত্রে অভিষেক করতে চলেছেন। মালয়ালাম চলচ্চিত্রের সুপারস্টার মাম্মুটির সঙ্গে তিনি বিশেষ গানে নাচও করছেন। সানি লিওন মাম্মুটির সঙ্গে ‘মধুরা রাজা' সিনেমায় কাজ করবেন। এখানেই শেষ নয়, সানি লিওন মালয়ালাম চলচ্চিত্র ‘রঙ্গিলা' তেও মুখ্য ভূমিকায় কাজ করবেন।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sunny Leone (@sunnyleone) on

সানি লিওন টেলিভিশন শো বিগ বসের মাধ্যমে ভারতে নিজের কর্মজীবন শুরু করেন। বলিউডেও বেশ কিছু কাজ করছেন তিনি।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement