হোমবলিউড

মেকআপের জেরে চামড়া উঠে এলো, ভয়ংকর Video শেয়ার করলেন সানি লিওন

২০১২-তে পূজা ভাঁটের হাত ধরে বলিউডে আত্মপ্রকাশ করেন সানি লিওন।'জিসম ২' থেকেই বলিউডের দর্শকদের পছন্দের অভিনেত্রী হয়ে উঠেছিলেন তিনি

  | February 26, 2020 11:50 IST (নয়া দিল্লি)
Sunny Leone

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল Sunny Leone-এর ভিডিও

Highlights

  • সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সানি লিওনের ভিডিও
  • পিঠের মেকআপ করাচ্ছেন অভিনেত্রী
  • ঝড়ের বেগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভিডিও টি

প্রতিদিনই কোন না কোন ভিডিও আমরা ভাইরাল হতে দেখি।তবে সম্প্রতি সানি লিওনের (Sunny Leone) যে ভিডিও-টা ভাইরাল হয়েছে, তা দেখে সকলেই অবাক হয়ে যাবেন। সানি লিওনের এমন ভয়ংকর ভিডিও আজ পর্যন্ত ভাইরাল হতে দেখা যায়নি। এই ভিডিও-তে অভিনেত্রীর শরীর থেকে চামড়া বেরিয়ে যেতে দেখা যাচ্ছে। সোশ্যাল মিডিয়া-তে ঝড়ের বেগে ভাইরাল হওয়া এই ভিডিও-তে সানি লিওনকে তাঁর পিঠের মেকআপ করাতে দেখা যাচ্ছে। আসলে সানি-র মেকআপ আর্টিস্ট এই ভিডিও-তে তাঁর পিঠে একটি নকল চামড়া ব্যবহার করেছেন, এই ভিডিও শেয়ার করে সানি সকলকে একটা বার্তা দিতে চেষ্টা করেন। যাতে পশুদের কোনও ভাবে ক্ষতিগ্রস্ত করা না হয়, সেই বার্তাই দেওয়ার চেষ্টা করেছেন তিনি।  

ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রেম? গুজব নিয়ে মুখ খুললেন অভিনেতা ভিকি কৌশল

সানি লিওনের শেয়ার করা এই ভিডিও-টিতে মন্তব্যের বন্যা বয়ে গেছে। তাঁর ভক্তরা প্রচুর মন্তব্য করেছে।এই ভিডিও-টি শেয়ার করার সময় সানির করা ক্যাপশানটি দেখে নিন, ''অদ্ভুত ব্যাগ, জুতো, জ্যাকেট ব্যবহার করতে আমরা খুবই ভালোবাসি।কিন্তু তার জন্য পরিবেশকে আহত করা উচিত না, তার জন্য পশুদের আহত বা হত্যা করা উচিত না।''সানির পোস্ট করা এই ভিডিও-তে মন্তব্যের ঝড় বয়ে গেছে।  


বন্ধুদের সঙ্গে পোজ শাহরুখ কন্যা সুহানার, মুহূর্তে ভাইরাল সেই ছবি

২০১২-তে পূজা ভাঁটের হাত ধরে বলিউডে আত্মপ্রকাশ করেন সানি লিওন।'জিসম ২' থেকেই বলিউডের দর্শকদের পছন্দের অভিনেত্রী হয়ে উঠেছিলেন তিনি। এরপর তিনি বেশ কিছু স্পেশাল গানে অভিনয় করে তাঁর ভক্তদের উপহার দেন। বিশেষ করে 'রহিস' সিনেমার 'লায়লা  হো লায়লা' তাঁর ভক্তের সংখ্যা বহুগুণ বাড়িয়ে দেয়। শীঘ্রই আমরা তাঁকে 'কোকা কোলা', 'রঙ্গীলা' এবং 'ভিরামাদেবী'-তে দেখতে পাব।  


(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com