হোমবলিউড

"সূরজ হুয়া মধ্যম!" নিজের ইনস্টাগ্রাম পোস্টে কেন লিখলেন আলিয়া, দেখুন ছবিতে

বাড়ি থেকে সূর্যাস্তের একটা ছবি  সম্প্রতি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন আলিয়া। সেই পোস্টে তিনি লিখেছিলেন; বাড়িতে থাকুন আর সূর্যাস্তের মনোরম দৃশ্য উপভোগ করুন

  | June 07, 2020 15:56 IST (মুম্বই)
Alia Bhatt

এই ছবি শেয়ার করেছেন আলিয়া ভাট। (সৌজন্য aliaabhatt)

Highlights

  • ব্যালকনি থেকে ট্যানড হওয়ার একটা ছবি পোস্ট করেন আলিয়া
  • ক্যাপশন লেখেন "সূরজ হুয়া মধ্যম।"
  • বন্ধু মহলে বেশ ভালো সাড়া ফেলেছে সেই ছবি

মিষ্টি একটা ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে রবিবারের বারবেলাকে মোহময় করে তুললেন আলিয়া ভাট (Aliah Bhatt)। ঘরের ব্যালকনিতে বসে সূর্যের আলোয় ট্যান করছেন নিজেকে। "সান কিসড্" ক্যাপশন দিয়ে এই ছবি পোস্ট করেন আলিয়া। সেই ছবিতে কাভি খুশি কাভি গম ছবির সুরজ হুয়া মধ্যম গানের লাইনও ব্যবহার করেছেন। দেখুন আলিয়ার সেই ছবি:



A post shared by Alia Bhatt (@aliaabhatt) on



এই ছবি পোস্টের কয়েক ঘণ্টার মধ্যে লাইক, কমেন্টস আর শেয়ারে ভরে গিয়েছে আলিয়ার ইনস্টা ওয়াল। এই ছবিতে আলিয়ার বন্ধু আকাঙ্খা কাপুর লিখেছেন; "মাই চাঁদ"। অদিতি রাও হায়দারি লাভ ইমোশন দিয়ে প্রশংসা করেছেন। তাঁর পারিবারিক ও ব্যক্তিজীবনের নানা ছবি ইনস্টাগ্রামে প্রায় পোস্ট করেন আলিয়া। সম্প্রতি তাঁর নতুন হেয়ার কাটের ছবি পোস্ট করে আলিয়া লিখেছিলেন; আমার খুব কাছের একজন বাড়িতেই এই চুল কেটে দিল। কে সেই কাছের একজন? এ নিয়েও চর্চা হয়েছে প্রচুর। বেশিরভাগ নেটিজেনের ভোট গিয়েছিল রণবীর কাপুরের দিকেই। দেখুন সেই ছবি:



বাড়ি থেকে সূর্যাস্তের একটা ছবি  সম্প্রতি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন আলিয়া। সেই পোস্টে তিনি লিখেছিলেন; বাড়িতে থাকুন আর সূর্যাস্তের মনোরম দৃশ্য উপভোগ করুন।



২০১৯ সালে শেষবার কলঙ্ক ছবিতে আলিয়াকে দেখা গিয়েছে। চলতি বছর ব্রহ্মাস্ত্র, সড়ক-২, গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি'র মতো ছবিগুলো মুক্তির অপেক্ষায়।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com