হোমটলিউড

‘Kaberi Antardhan’-এর গল্পে কৌশিক, জুটি প্রসেনজিৎ-শ্রাবন্তী

‘বাস্তুশাপ’ ছবির টাইটেল ট্র্যাকে বড় সত্যি বলেছিলেন, ‘আমার তো গল্প বলা কাজ...।’ সেই কাজ পরম যত্নে করে চলেছেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়।

  | February 09, 2020 18:10 IST (কলকাতা)
Surinder Films

নতুন জুটি প্রসেনজিৎ-শ্রাবন্তী

Highlights

  • নতুন জুটি প্রসেনজিৎ-শ্রাবন্তী
  • পরিচালক কৌশিক গাঙ্গুলির 'কাবেরী অন্তর্ধান' ছবিতে
  • প্রযোজনায় সুরিন্র ফিল্মস

বাস্তুশাপ' ছবির টাইটেল ট্র্যাকে বড় সত্যি বলেছিলেন, আমার তো গল্প বলা কাজ...।' সেই কাজ পরম যত্নে করে চলেছেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় (Kaushik Ganguly)। উইন্ডোজ প্রোডাকশনের লক্ষ্মী ছেলে'র পাশাপাশি তিনি গল্প বলার দায়িত্ব নিলেন সুরিন্দর ফিল্মসের Kaberi Antardhan'-এরও। 


5jlec7go


ছবির সমস্ত কলাকুশলীদের নিয়ে শনিবার কলিঘাটের লালবাড়িতে আনুষ্ঠানিক ভাবে ঘোষণা হল ছবির নাম। ঘরে তখন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, শ্রাবন্তী সিং, কৌশিক গঙ্গোপাধ্যায়, চূর্ণী গঙ্গোপাধ্যায়, অম্বরীশ ভট্টাচার্য, পূরব শীল আচার্য আলো ছড়াচ্ছেন।



12265o68


শ্রাবন্তীকে পাশে নিয়ে বুম্বাদা জানালেন, প্রথম জুটি বাঁধছেন তিনি আর শ্রাবন্তী। এমনিতেই তিনি শ্রাবন্তীর অভিনয়ের ভক্ত। ভীষণ প্রাণবন্ত, স্বাভাবিক অভিনয় করেন অভিনেত্রী। আশা, নতুন জুটি দর্শকদের ভালো লাগবে। ঠিক যেভাবে অতনু ঘোষের 'রবিবার' ছবিতে তিনি জুটি বেঁধেছেন জয়া এহসানের সঙ্গে। সেই জুটি দর্শক এবং সিনে সমালোচক প্রশংসিত। এছাড়া, কৌশিকের সঙ্গে তিনি আগেও দুটি ছবিতে কাজ করেছেন। সেই অভিজ্ঞতা ভীষণ ভালো। এটি কৌশিক আর তাঁর তৃতীয় ছবি। একই ভাবে দারুণ উত্তেজিত, আনন্দিত শ্রাবন্তীও। জানালেন, প্রযোজনায় সুরিন্দর ফিল্মস, বিপরীতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। পরিচালনায় কৌশিক গঙ্গোপাধ্যায়। ছবি হিট হতে আর কী চাই! সবাই বুম্বাদার সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে থাকেন। তাঁরও স্বপ্ন ছিল বুম্বাদার বিপরীতে অভিনয় করবেন। সেই স্বপ্ন পূরণ হল। ওপরি পাওনা জাতীয় পুরস্কার জয়ী পরিচালকের সঙ্গে কাজ করা। তিনি পরিপূর্ণ।

প্রকাশ্যে ‘ড্রাকুলা স্যার'-এর ‘মঞ্জরি', নতুন লুকে মিমি

যিনি গল্প বলবেন তিনি কী বলছেন ছবির গল্প নিয়ে? কৌশিক জানিয়েছেন, ছবির পটভূমিকায় ইমার্জেন্সি পিরিয়ড। তাকে নেপথ্যে রেখে প্রেমের গল্প বলবে এই ছবি। ছবিতে অনেক গুরুত্বপূর্ণ চরিত্র রয়েছে। সেই চরিত্রগুলোতে আগে বলা দুই অভিনেতা ছাড়াও দেখা যাবে চূর্ণী গঙ্গোপাধ্যায়, কৌসিক সেন, অম্বরীশ ভট্টাচার্যকে। বুম্বাদা প্রসঙ্গে কৌশিকের মন্তব্য, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে কাজ করা সবসময়েই খুব ভালো অভিজ্ঞতা। এর আগে তাঁর 'জুনিয়র কিশোর কুমার' আর 'দৃষ্টিকোণ'-এ কাজ করেছেন বুম্বাদা। দ্বিতীয় ছবিতেই ১৪ বছর পরে বুম্বাদা-ঋতুপর্ণা সেনগুপ্ত জুটি আবার ফেরে রুপোলি পর্দায়। সুপারহিট হয়েছিল তাঁদের কামব্যাক।

৬০ বছর পরেও ‘অভিযাত্রিক' অপু, কাজলকে নিয়ে যাত্রা ‘টিজার'-এ

প্রযোজনা সংস্থা সুরিন্দর ফিল্মসের তরফ থেকে জানানো হয়, ছবির বেশির ভাগের অংশের শুট হবে উত্তরবঙ্গের পাহাড়ি পরিবেশে। ছবির চিত্রনাট্য, সংলাপ লিখেছেন কৌশিক গঙ্গোপাধ্যায় স্বয়ং। ক্যামেরায়য় গোপী ভগত। গান হেঁশেলে প্রবুদ্ধ বন্দ্যোপাধ্যায়। এডিটিংয়ে শুভজিৎ সিংহ। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com