হোমবলিউড

দীপিকার সমর্থনে এবার খুদেরাও?

দিন দুই আগে 'মস্তানি' বন্দি হলেন এক ঝাঁক খুদে বাহিনির হাতে। ভালোবাসায় ভরা এমন মুহূর্ত ক্যামেরাবন্দি হয়ে সোশ্যালে ছড়িয়ে পড়তে বেশিক্ষণ লাগেনি।

  | January 13, 2020 10:25 IST (নয়া দিল্লি)
Deepika Padukone

দিল তো বাচ্চা হ্যায় জি....

Highlights

  • খুদে ভক্তদের সঙ্গে দীপিকা
  • শনিবার হলের সামনে তাঁকে জড়িয়ে ধরে তারা
  • "এরাই জীবনের আনন্দ" ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন দীপিকা

রেস্তোরাঁয় গিয়ে এভাবে খুদে অনুরাগীদের ভালোবাসায় বন্দি হবে বোধহয় কল্পনাতেও ছিল না Deepika Padukone-এর। Chhapaak মুক্তির আগে-পরে অনেক অভিজ্ঞতার মুখোমুখি হয়েছেন অভিনেত্রী। বিশেষ রাজনৈতিক দল, নেটিজেনরা যেমন তাঁকে বয়কটের ডাক দিয়েছিলেন তেমনি পাশে পেয়েছেন শাসকদলের বিরোধী শিবির এবং বলিউডকে। দিন দুই আগে 'মস্তানি' বন্দি এক ঝাঁক খুদে বাহিনির হাতে। এখন দীপিকা যেখানে পাপারাৎজিরাও সেখানে। তাই ভালোবাসায় ভরা এমন মুহূর্ত ক্যামেরাবন্দি হয়ে সোশ্যালে ছড়িয়ে পড়তে বেশিক্ষণ লাগেনি। দীপিকা নিজেও তাঁর ইনস্টায় পোস্ট করেছেন কিছু ছবি। ক্যাপশনে লিখেছেন, "এরাই জীবনের আনন্দ।" কোথায় দীপিকাকে এভাবে সমর্থন জানাল খুদেরা? সূত্র বলছে, ঘটনা ঘটেছে Olive Bar And Kitchen রেস্তোরাঁর সামনে। ধূসর জার্সি আর ব্যাগি জিনসে নো মেকআপ লুকে তখনও মোহিনী অভিনেত্রী।

১৭-র সম্পর্ক ২০-তেই শেষ? আলাদা অস্মিত-মেহেক?

দেখুন দীপিকার পোস্ট:


1fl452og


দীপিকার ইনস্টাগ্রামের স্ক্রিনশট

দেখুন কীভাবে দীপিকাকে ঘিরেছে খুদেরা:


3dfv4s7o


আনন্দে ঝলমলে দীপিকা


qt0s669


আচমকাই তারা জড়িয়ে ধরে দীপিকাকে


ji1eokgo


ভক্তদের সঙ্গে খুশি মনে সেলফি তোলেন দীপস


গত একমাস ধরে ঝড় বয়ে গেছে দীপিকার ওপর। Chhapaak-এর প্রচারে তিনি দৌড়ে বেড়িয়েছেন দেশের নানা জায়গায়। ছবি মুক্তির ঠিক আগেই নিষিদ্ধ ঘোষণা করা হয়েছিল ছবিকে। সিদ্ধি বিনায়কের আশীর্বাদে সব বাধা কাটিয়ে অবশেষে নিশ্চিন্ত তিনি। ছবির কেন্দ্রে অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবন। তাঁর লড়াই, অ্যাসিড আক্রান্তদের সঙ্গে সমাজের খারাপ আচরণের ওপর আলো ফেলেছে এই ছবি। লক্ষ্মী আগরওয়াল রুপোলি পর্দায় মালতী। সেই ভূমিকায় অভিনয় করেছেন দীপিকা। এই ছবির প্রযোজনা করে একই সঙ্গে প্রোডাকশনেও পা রাখলেন তিনি। প্রথম দিনেই Chhapaak ঘরে তুলেছে ৬ কোটি। শনি-রবিবার মিলিয়ে ছবি ব্যবসা দিয়েছে ১১ কোটি। 




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com