হোমটিভি

মা হতে চলেছেন অভিনেত্রী সুরভীন চাওলা, ইন্সটাগ্রামে গর্ভাবস্থার পোস্ট

সুরভীনের গর্ভধারণের খবরের পোস্টে দম্পতির সামনে ছোট্ট লাল একজোড়া জুতো দেখা যাচ্ছে।

  | November 08, 2018 15:28 IST (নিউ দিল্লি)
Surveen Chawla

স্বামী অক্ষয় ঠাক্কারের সঙ্গে সুরভীন চাওলা

Highlights

  • 'আমাদের সুখী জীবন আরও সুন্দর হয়ে উঠছে' বলেন সুরভীন
  • 'ছোট্ট পায়ে জীবন আসছে' জানান তিনি
  • দু'বছর আগে বিয়ে করেন অক্ষয় ও সুরভীন

অভিনেত্রী সুরভীন চাওলা ও তাঁর স্বামী অক্ষয় ঠাক্কার তাঁদের প্রথম সন্তানের মা-বাবা হতে চলেছেন। Instagram-এ একটি পোস্ট দিয়ে তাঁরা এই খবর ঘোষণা করেছেন। সুরভীনের গর্ভধারণের খবরের পোস্টে দম্পতির সামনে ছোট্ট লাল একজোড়া জুতো দেখা যাচ্ছে। "জীবন তখনই ঘটে যখন এটি ঘটতে চায় এবং এই মুহুর্তে এই ভীষণ মুহূর্তে তাই ঘটছে, আমাদের সুখী ও সুন্দর পৃথিবীকে এর চেয়েও বেশি সুখী করে তুলছে! হ্যাঁ, মির‍্যাকেল ঘটেছে, জীবন নামের মির‍্যাকেল! ছোট্ট অনাবৃত দুই পায়ে জীবন আসছে” পোস্টের ক্যাপনের লেখা হয়েছে এটি।

এক নজর দেখে নিন

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Life happens when it chooses to happen, when it wants to happen. And it is happening right now in this very moment, making our blessed and beautiful world even more blessed than what it already is! Yes, there is a miracle taking place, a miracle called life! And we are growing by two little teeny-weeny feet!! @akshaythakker

A post shared by Surveen Chawla (@surveenchawla) on


 

অভিনন্দন, সুরভীন ও অক্ষয়!

"এটি একটি সুন্দর অনুভূতি এবং আরো অনেক কিছু, কারণ অক্ষয় এবং আমার জন্য এটি সম্পূর্ণরূপে অপ্রত্যাশিত হয়ে গেছে। হঠাৎ করেই জীবন সুন্দর হয়েছে।" টাইমস অফ ইন্ডিয়াকে বলেন সুরভীন। তিনি আরও যোগ করেন, "আমি এখন প্রতিটি পদক্ষেপের জন্য উন্মুখ। আমার কাছে মাতৃত্ব আপনার ক্রমবর্ধমান জীবনের মধ্যে থেকে গড়ে ওঠা অনুভূতি।"

দুই বছর আগে ইতালিতে পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধু উপস্থিতিতে বিয়ে করেন সুরভীন চাওলা ও অক্ষয় ঠাক্কার। তবে, গত ডিসেম্বরে তিনি সোশ্যাল মিডিয়াতে তাঁর বিয়ের খবরের ঘোষণা করেন।

সুরভীন চাওলা একতা কাপুরের ‘কহিঁ তো হোগা' সিরিয়ালে অভিনয়ের মাধ্যমেই টেলিভিশনে অভিষেক ঘটান নিজের এবং ‘কসৌটি জিন্দগী কে' ও ‘কাজজলে'র মতো টিভি শোতেও অভিনয় করেছেন। ‘হাম তুম শাবানা'র মধ্যে দিয়ে বলিউডের পা রাখেন, কিন্তু তাঁর সফল চলচ্চিত্র হেট স্টোরি 2 এবং পার্চড। তাঁকে বিভিন্ন পাঞ্জাবী চলচ্চিত্রেও দেখা গেছে।

 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com